শনিবার, ২৩ ডিসেম্বর, ২০১৭ ০০:০০ টা

জুমানজি দ্য রক...

শোবিজ ডেস্ক

জুমানজি দ্য রক...

দর্শকদের কাছে সবচেয়ে জনপ্রিয় রেসলার ও অভিনেতার নাম দ্য রক। দ্য রক ভদ্র ও স্মার্ট খেলোয়াড় ও অভিনেতা হিসেবে পরিচিত। তিনি ছোট-বড় সবার পছন্দের তালিকার শীর্ষে থাকা খেলোয়াড়দের একজন। ২০০২ সালে তিনি হলিউডে প্রথম সিনেমা করেন। তার প্রথম সিনেমার নাম দ্য স্করপিয়ান কিং। তিনি তার প্রথম ছবিতে ৫.৫ মিলিয়ন ডলার পারিশ্রমিক গ্রহণ করে তখন রেকর্ড করেন। এবারের বড়দিনকে সামনে রেখে ঢাকায় এলো হলিউড স্টার দ্য রক। গতকাল বড়দিন উপলক্ষে স্টার সিনেপ্লেক্সে মুক্তি পায় ডোয়াইন জনসন দ্য রকের ফ্যান্টাসি অ্যাডভেঞ্চার ছবি ‘জুমানজি’ সিরিজের নতুন ছবি ‘জুমানজি : ওয়েলকাম টু দ্য জঙ্গল’। জেইক কাসডন পরিচালনা করেছেন ছবিটি। এটি সেই ক্ল্যাসিক সিনেমার ট্যাগলাইন যেটি এক সময় সমগ্র বিশ্বে আলোড়ন ঘটিয়েছিল। কিংবদন্তি অভিনেতা রবিন উইলিয়ামস অভিনীত এবং জো জনস্টন পরিচালিত ‘জুমানজি’ ছবিটি যারা দেখেছেন তারা ভুলে যাননি নিশ্চয়ই। একটা বোর্ড খেলার ওপর ভিত্তি করে গড়ে উঠেছিল সিনেমাটির গল্প। যেই খেলার ফাঁদে সবাই পড়ে। এটাই ছিল গল্পের মূল পটভূমি। সেই গল্পের রেশ ধরে নির্মিত হয়েছে ‘জুমানজি : ওয়েলকাম টু দ্য জঙ্গল’।

ছবির কাহিনী আবর্তিত হয়েছে চার তরুণ-তরুণীকে ঘিরে। যারা ক্লাসরুমে দুষ্টুমি করার জন্য শাস্তি হিসেবে একটি পরিত্যক্ত গুদামঘর পরিষ্কার করার দায়িত্ব পায়। সেখানে তারা ‘জুমানজি’ গেমটি দেখতে পায় এবং সেটি খেলতে শুরু করে। খেলতে গিয়ে এক সময় তারা পরিণত হয় এ খেলার জীবন্ত চরিত্রগুলোতে। ‘দ্য রক’ ডোয়াইন জনসন জানান, নতুন ‘জুমানজি’ চলচ্চিত্রটি আগের ছবিটিরই ধারাবাহিকতা।

তার মতে, এ ছবিটি রবিন উইলিয়ামসের স্মৃতির প্রতি শ্রদ্ধা জানানোর একটি মাধ্যম। আমরা নতুন রূপের জুমানজিকে সামনে তুলে আনছি। আশা করি, তা দর্শকদের ভালো লাগবে।’

২২ বছর পর পর্দায় এলো ‘জুমানজি’ সিরিজের এই দ্বিতীয় ছবি। ১৯৯৫ সালে মুক্তি পেয়েছিল ফ্যান্টাসি অ্যাডভেঞ্চার ছবি ‘জুমানজি’। ছবিটি সে সময় বেশ সাড়া জাগিয়েছিল। বড়দিনকে সামনে রেখে ২০ ডিসেম্বর আন্তর্জাতিকভাবে মুক্তি পায় এ ছবিটি।

 

এই রকম আরও টপিক

সর্বশেষ খবর