বুধবার, ৩ জানুয়ারি, ২০১৮ ০০:০০ টা

নতুন বছরে যত প্রত্যাশা...

নতুন বছরে যত প্রত্যাশা...

নতুন বছরকে কেমন দেখতে চান শোবিজ তারকারা। শুধু মিডিয়া অঙ্গন নয়, দেশটি আরও সমৃদ্ধ এবং দেশের মানুষ আরও সুখী হবে এমন প্রত্যাশায় ইংরেজি নতুন বছরকে স্বাগত জানিয়েছেন তারকারা। তারকাদের প্রত্যাশার কথা তুলে ধরেছেন— আলাউদ্দীন মাজিদ ও পান্থ আফজাল

 

সুচন্দা : নতুন বছর সবার জন্য সব ক্ষেত্রে সাফল্য আর অনাবিল সুখ বয়ে আনুক। চলচ্চিত্র জগতের সব বন্ধ্যত্ব ঘুচে যাক। আমরা সবাই ভালো থাকব আর অন্যদের ভালো থাকার জন্য সহযোগিতা করব। এই প্রত্যয়ে আগামীর পথে হেঁটে যেতে চাই। গত বছর কী পাইনি বা হারিয়েছি তা নিয়ে আফসোস নয় বরং এই অপূর্ণতাকে পূরণ করার চেষ্টা থাকবে সবার।

 

আমজাদ হোসেন : নতুন বছর আমরা সব ক্ষেত্রে গতানুগতিক ধারা থেকে বেরিয়ে এসে নতুন আবহ যেন তৈরি করতে পারি সেই চেষ্টা থাকতে হবে। সব ক্ষেত্রে সাফল্যের ধারা রচনা করতে হবে। শুধু সংস্কৃতি নয় রাষ্ট্রের সব স্তরে উন্নয়নের ধারা বজায় রাখতে হবে। সবার জীবন নতুনত্ব আর সফলতায় ধন্য আর পূর্ণ হোক এই কামনা করি।

 

সৈয়দ হাসান ইমাম : নতুন বছর সবার ভালো কাটবে আর আমি যেহেতু অভিনয় ভুবনের মানুষ তাই স্বাভাবিকভাবেই আমার প্রত্যাশা থাকবে এ পেশার মানুষগুলো ভালো থাকুক। আমাদের দেশপ্রেম বাড়াতে হবে। আশা করব নতুন বছরে নাটক চলচ্চিত্রে আরও উন্নতি হবে। বিশ্বের দরবারে আমাদের সংস্কৃতির ভাবমূর্তি উজ্জ্বল হওয়ার আশা রাখি।

 

শাকিলা জাফর : গত বছরের সব নেতিবাচক দিককে দূরে সরিয়ে এ বছর সামনের দিকে এগিয়ে যাব এ প্রত্যাশা করি। গানের ভুবনে আরও নতুন নতুন শিল্পী আসবে। তারা সবাই সংগীত ভুবনকে মাতিয়ে রাখবে এটাই আমার প্রত্যাশা। সবার জন্য রইল শুভ কামনা।

 

 ফেরদৌস ওয়াহিদ : বছরের শুরু থেকে শেষ পর্যন্ত সবার ভালো কাটুক। দেশের মানুষ শান্তিতে থাকুক। নতুন বছরে নিজেও নতুনভাবে কাজ শুরু করব। গান ও পরিচালনা নিয়ে ব্যস্ত থাকব। আশা করি পরিকল্পনার সব কাজ এ বছরে শেষ করতে পারব। আমাদের বিনোদন জগৎ আরও সামনের দিকে এগিয়ে যাবে। আমার প্রত্যাশা, আমরা আমাদের সংস্কৃতিকে মনের ভিতর লালন করব।

 

জুয়েল আইচ : সবাইকে নতুন বছরের শুভেচ্ছা। সবার জীবনে শান্তি আসুক। ভালো থাকুক সবাই। আমার প্রত্যাশা হিংসা-বিদ্বেষ ভুলে গিয়ে নতুনভাবে দেশকে এগিয়ে নিয়ে যাব। জাদুশিল্পী হিসেবে বলতে চাই, দর্শকদের আরও নতুন নতুন কিছু জাদু যেন এ বছরে  দেখাতে পারি।

 

জয়া আহসান : গত বছরে আমি বাংলাদেশে প্রচুর কাজ করেছি। এই কাজগুলোই হয়তো এ বছর আসছে। প্রত্যেকটা বছর, দিন, ঘণ্টাকে আমি ভালোবাসতে চাই। বাংলাদেশের সিনেমা নিয়ে ব্যাপক আশাবাদী। আর গতি থাকলে বদলে যাবে সব বাধা। আর নিজেকে একটু সময় দিতে চাই।

 

নুসরাত ফারিয়া : আমার জন্য গত বছরটা সফল ছিল। এ বছরেও সাফল্যের প্রত্যাশা করছি। নতুন বছর মানেই উৎসবমুখর। গত বছর আমার ছবি দর্শক   গ্রহণ করেছে। আমার চেষ্টা থাকবে নতুন বছরে বরাবরের মতো কাজের মান বজায় রেখে সফলভাবে এগিয়ে যাওয়াটাই আমার লক্ষ্য।

 

মাহিয়া মাহি : নতুন বছর নিয়ে আমি বেশ আশাবাদী। আমার কাছে জীবনের প্রত্যেকটা দিন খুবই গুরুত্বপূর্ণ।  সেভাবেই নিজের কাজগুলো করার চেষ্টা করি। নতুন বছরেও আমার অভিনীত বেশকিছু ছবি মুক্তি পাবে। তাদের হতাশ করতে চাই না। দায়িত্ব নিয়ে সামনের কাজগুলো করার চেষ্টা করব।

 

আরিফিন শুভ : সবাইকে নতুন বছরের শুভেচ্ছা। শিল্পী হিসেবে দায়িত্ব নিয়ে বেশকিছু ভালো কাজ করার  চেষ্টা করছি। এই চলচ্চিত্র শিল্প ও ভক্তদের জন্যই আমার সব পরিশ্রম। নতুন বছরে এই চেষ্টা অব্যাহত থাকবে। আরও ভালোমানের ছবি উপহার দেওয়ার  চেষ্টা থাকবে। পাশাপাশি প্রেক্ষাগৃহের পরিবেশ যেন নতুন বছরে পরিবর্তন হয় এটা আমার চাওয়া থাকবে।

 

ববি : নতুন বছরে আমার ভক্তদের জন্য ভিন্ন স্বাদের ছবি নিয়ে আসছি। ছবির নাম ‘বিজলি’। এ ছবিতে নাম ভূমিকায় অভিনয় করেছি। নতুন বছরে এ ছবিটি আমার ভক্তদের জন্য সেরা উপহার হিসেবে থাকছে। তা ছাড়া শাকিব খানের সঙ্গে ‘নোলক’ ছবিটি তো থাকছেই। আরও কিছু ভালো কাজ করার চেষ্টা করছি। সবাইকে নতুন বছরের শুভেচ্ছা।

 

আসিফ আকবর : নতুন বছরে দুই ধরনের ঘটনা ঘটেছে—একটা প্রকাশ্যে, আরেকটা রহস্যে। প্রথম প্রহরে আমার দুটো মিউজিক ভিডিও রিলিজ হয়েছে। ‘হৃদয়ের জমানো যত কথা’ মুক্তি পেয়েছে এস এ প্রোডাকশন থেকে আর ধ্রুব মিউজিক স্টেশন থেকে ‘প্রথম দেখা’। আরও ভালো কাজ ভক্তদের উপহার দিতে চাই।

 

মেহজাবিন : গত বছর আমার অভিনীত ‘বড় ছেলে’ নাটকটি সবার মন জয় করেছে। আরও কিছু ভালো নাটক করেছি। যেগুলোতে আমার অভিনয় বা কাজের মান খুব ভালো। এসব নাটকে আমার চরিত্রগুলো চ্যালেঞ্জিং। তাই গত বছরের মতো নতুন বছরেও আরও কিছু চ্যালেঞ্জিং চরিত্রে কাজ করতে চাই।

 

ফারিয়া শাহরিন : নতুন বছরের প্রত্যাশা—ট্রাফিক জ্যাম থাকবে না। আমি আর রাগ করব না। আর যদি করেও থাকি তবে কম কম একটু একটু করব। নতুন বছরে সবাই ভালো থাকুক, সুস্থ ও শান্তিতে থাকুক।

 

 

এই রকম আরও টপিক

সর্বশেষ খবর