বৃহস্পতিবার, ২৭ সেপ্টেম্বর, ২০১৮ ০০:০০ টা
ইন্টারভিউ : অপর্ণা ঘোষ

প্রেম নিয়েই তো আছি

প্রেম নিয়েই তো আছি

জনপ্রিয় অভিনেত্রী অপর্ণা ঘোষ। টিভি পর্দা ও চলচ্চিত্র উভয় অঙ্গনে তার সফল পদচারণা। ‘মৃত্তিকা মায়া’ চলচ্চিত্রের জন্য অর্জন করেন জাতীয় চলচ্চিত্র পুরস্কার। ব্যস্ত রয়েছেন একাধিক একক ও ধারাবাহিকে অভিনয় নিয়ে। অভিনয় ও সমসাময়িক বিষয় নিয়ে তার সঙ্গে কথা বলেছেন— পান্থ আফজাল

 

‘বিবাহ হবে’ নাটকটির বিষয়ে জানতে চাই...

রওনক হাসানের পরিচালনায় এটি রোমান্টিক কমেডি ধাঁচের একটি দীর্ঘ ধারাবাহিক। ১৮ তারিখ থেকে গাজীপুরের জয়দেবপুরে এই নাটকের শুটিং শুরু হয়েছে। গতকাল রাত ধরে চলেছে এর প্রমো শুটিংয়ের কাজ। টম ক্রিয়েশন’স-এর প্রযোজনায় ধারাবাহিকে অনেক তারকাই অভিনয় করছেন।

 

কি চরিত্রে অভিনয় করেছেন?

আমার চরিত্রের নাম হচ্ছে দিপালী। দিপালী আর রুপালী হচ্ছে রসিয়া গ্রামের দুই বোন। দুবাই থেকে আসা মোশাররফ করিম বিয়ে করতে এসে আমাকে দেখে। কিন্তু বিয়ে করতে এসে দিপালী-রুপালী নামের মধ্যে কনফিউশন তৈরি হয়। পরে সে দেখে বুঝতে পারে, সে যাকে বিয়ে করতে যাচ্ছে সেটা আমি না। এরপর সে বিয়েটা করতে চায় না।

 

আর কোনো ধারাবাহিকে কাজ করছেন কি?

ইমরুল রাফাতের ‘সিনেমেটিক’, আর বি প্রিতমের ‘সেমি কর্পোরেট’ চ্যানেলে প্রচার হচ্ছে। রাশেদ রাহার ‘আকাশে মেঘ নেই’।

 

একক নাটক...

কিছুদিন আগেই ব্যাংকক থেকে পাঁচটি নাটকের শুটিং করে এসেছি। তিনজন পরিচালকের মধ্যে অঞ্জন আইচের দুটি, দীপু হাজরার দুটি আর মেহেদী হাসান হৃদয়ের একটির কাজ করেছি।

 

নতুন আর কোন চলচ্চিত্রে অভিনয় করছেন?

নতুন আরেকটি চলচ্চিত্রে অভিনয় করার কথা চলছে। এটি মানিক মানবিকের সরকারি অনুদানের একটি ছবি। এটি অবশ্য শিশুতোষ নির্ভর গল্প। মুক্তিযুদ্ধের ছবি। তবে ভুবনমাঝি থেকে বেটার কিছু দিয়ে জাম্প করতে চাচ্ছি।

 

‘ভুবনমাঝি’ নিয়ে অভিজ্ঞতা কেমন?

আমি কানাডা আর লন্ডন ফেস্টিভ্যালে গিয়েছিলাম। আর ফখরুল ভাইসহ টিমের কয়েকজন গিয়েছিলেন সিঙ্গাপুর, মালয়েশিয়া  ফেস্টে। ভুবনমাঝি নিয়ে আমি এসব স্থানে অনেক সাড়া পেয়েছি। যারা ছবিটি দেখেছে, তারা সব সিকুয়েন্স নিয়ে কথা বলেছে, প্রশংসা করেছে। আমাকে খুবই এপ্রিসিয়েট করেছে।

 

ডুব অস্কারে না গিয়ে ভুবনমাঝি গেলে কেমন খুশি হতেন?

ডুব যে অস্কারে যাচ্ছে শুনেই ভালো লাগছে। এটিকে আমাদের এপ্রিসিয়েট করা দরকার। কোনটা গেল না সেটা মুখ্য নয়। তবে ভুবনমাঝি অবশ্যই একটি ভালো সিনেমা।

 

এবার অন্য প্রসঙ্গ। বিবাহ হবে কবে?

আমি নিজেও জানি না কবে কোনদিন বিয়ে হবে। হবে যে, সেটা নিশ্চিত করে বলতে পারি। অপেক্ষা করুন।

 

প্রেম একবার এসেছিল...

হা হা হা... প্রেম তো করিই। আর প্রেম নিয়েই তো আছি।

 

গতকাল জন্মদিন গেল। কয়টি কেক কেটেছেন?

তিনটি কেক কেটেছি। ‘বিবাহ হবে’ ধারাবাহিকের শুটিং সেটেই জন্মদিন পালন করেছি।

 

তাহলে ৩ কে কত দিয়ে গুণ দিলে আপনার বর্তমান বয়স হবে?

৩ কে ১০ দিয়ে গুণ করে সঙ্গে ১ যোগ করলেই আমার বয়স বেরিয়ে যাবে। 

এই রকম আরও টপিক

সর্বশেষ খবর