শুক্রবার, ২১ ডিসেম্বর, ২০১৮ ০০:০০ টা

নগর জুড়ে ছুটির আমেজ

নগর জুড়ে ছুটির আমেজ

বহিপীর’ নাটকের একটি দৃশ্য

প্রদর্শনী

কাল শেষ হচ্ছে মার্কিন আলোকচিত্রীর ‘দেশত্যাগ’

রোহিঙ্গাদের জীবন সংগ্রামের নানা চিত্র নিয়ে কাল শনিবার ধানমন্ডির অলিয়ঁস ফ্রঁসেজে শেষ হচ্ছে আমেরিকান আলোকচিত্রী প্যাট্রিক ব্রাউনের ‘দেশত্যাগ’ নামের প্রদর্শনী।

সোমবার থেকে বৃহস্পতিবার বিকাল ৩টা থেকে রাত ৯টা এবং শুক্র ও শনিবার সকাল ৯টা  থেকে দুপুর ১২টা এবং বিকাল ৫টা থেকে রাত ৮টা পর্যন্ত দর্শনার্থীদের জন্য উন্মুক্ত থাকবে প্রদর্শনীর গ্যালারি। আর রবিবার সাপ্তাহিক বন্ধ।

 

অবিন্তায় হামিদুজ্জামান খানের প্রদর্শনী

ভাস্কর ও চিত্রশিল্পী হামিদুজ্জামান খানের চিত্রকর্ম নিয়ে রাজধানীর মধ্য বাড্ডার অবিন্তা আর্ট গ্যালারিতে চলছে ‘নকটার্নাল শেডস’ শিরোনামের প্রদর্শনী। প্রতিদিন সকাল ১০টা থেকে রাত ৮টা পর্যন্ত সবশ্রেণির দর্শনার্থীদের জন্য উন্মুক্ত থাকবে প্রদর্শনীর গ্যালারি। ৩০ ডিসেম্বর শেষ হবে ১৩০টি শিল্পকর্ম দিয়ে সাজানো মাসব্যাপী এই প্রদর্শনী।

 

নাটক

আজ ঢাকা থিয়েটার মঞ্চের ‘বহিপীর’

আজ শুক্রবার সন্ধ্যায় শিল্পকলা একাডেমির জাতীয় নাট্যশালার পরীক্ষণ থিয়েটার হলে মঞ্চায়ন হবে নাটকের দল ঢাকা থিয়েটার মঞ্চের নতুন নাটক ‘বহিপীর’।

সৈয়দ ওয়ালীউল্লাহ রচিত এই নাটকটির নির্দেশনায় রয়েছেন আফরিন হুদা তোড়া। বিভিন্ন চরিত্রে অভিনয় করবেন ফারহাদুল আমিন, নুরুল আমিন, সাফায়েত দূর্জয়, আফরিন হুদা তোড়া, অরণিকা শ্রাবণী আঁখি, শফিকুল ইসলাম প্রমুখ।

 

অন্যান্য

ছায়ানটে আজ শেষ হচ্ছে শুদ্ধসংগীত উৎসব

আজ শুক্রবার ছায়ানটে শেষ হচ্ছে দুই দিনের শুদ্ধসংগীত উৎসব। এতে  শুদ্ধসংগীত পরিবেশন করবেন প্রতিষ্ঠানটির নিজস্ব শিল্পীরা। গত বৃহস্পতিবার ছায়ানট মিলনায়তনে শুরু হয় এই উৎসব।

এই রকম আরও টপিক

সর্বশেষ খবর