বৃহস্পতিবার, ২৭ ডিসেম্বর, ২০১৮ ০০:০০ টা

তারকাদের ভোটকেন্দ্র...

তারকাদের ভোটকেন্দ্র...

নির্বাচনী আমেজ লেগেছে দেশে। চলছে নির্বাচনী প্রচার-প্রচারণা। বরাবরের মতো এবারও নির্বাচন নিয়ে কৌতূহল, উত্তেজনা আর আনন্দের শেষ নেই শোবিজ তারকাদের। তারকারা কে কোথায় ভোট দিচ্ছেন তা নিয়ে লিখেছেন - পান্থ আফজাল

 

শাকিব খান

চিত্রনায়ক শাকিব খান গুলশান-২ এলাকার ভোটার। তিনি এবারের নির্বাচনে গুলশান মডেল হাইস্কুল কেন্দ্রে  ভোট দিতে যাবেন। তিনি আশা প্রকাশ করছেন, আসন্ন জাতীয় সংসদ নির্বাচন উৎসবমুখর পরিবেশে অনুষ্ঠিত হবে।

ববিতা

বাংলাদেশের মতো একটি গণতান্ত্রিক দেশে সুন্দর পরিবেশে সুষ্ঠু ও স্বচ্ছ নির্বাচন সবার মতো ববিতাও চান। ববিতা ঢাকার গুলশান-২ এলাকার ভোটার। তিনি প্রতিবারের মতো এবারও গুলশান মডেল স্কুল কেন্দ্রে ভোট দিতে যাবেন।

 শাবনূর

চিত্রনায়িকা শাবনূর বরাবরের মতোই বাড়ির কাছের ভোটকেন্দ্র ইস্কাটন গার্ডেন স্কুলে ভোট দিতে যাবেন। তিনি আশা প্রকাশ করেন, যিনি নির্বাচিত হবেন তিনি অবশ্যই জনগণের প্রত্যাশা পূরণ করবেন।

ওমর সানী

চিত্রনায়ক ওমর সানী সর্বদা সকাল সকাল ভোটকেন্দ্রে  ভোট দিতে যান। এবারও তার ব্যতিক্রম হবে না। ভোটদান তার কাছে অনেক আনন্দের। তার ভোটকেন্দ্র উত্তরা ৭ নম্বর সেক্টরের উত্তরা হাইস্কুল। তিনি চান যোগ্য লোক নির্বাচিত হয়ে আগামীতে একটি সুন্দর পরিচ্ছন্ন ঢাকা শহর উপহার দেবেন।

তারিক আনাম খান

শক্তিশালী অভিনেতা তারিক আনাম খান গুলশান-বনানী এলাকার ভোটার। তার ভোটকেন্দ্র বনানী বিদ্যানিকেতন। প্রতিবারের মতো এবারও তিনি বিপুল উৎসাহ নিয়ে ভোটকেন্দ্রে ভোট দিতে চান। তার মতে, ‘এবার তো মোটামুটি সব দলের অংশগ্রহণে নির্বাচন হচ্ছে। এটা ভালো দিক।’

জান্নাতুল ফেরদৌস পিয়া

মডেল ও অভিনেত্রী জান্নাতুল ফেরদৌস পিয়া খুলনার ভোটার। তার প্রত্যাশা, ভালোভাবে যেন ভোটপর্ব শেষ হয়। ভালো মানুষ নির্বাচিত হয়ে যেন শহরটা বসবাসের উপযোগী করে গড়ে তোলেন।

চিত্রনায়িকা বিদ্যা সিনহা মিম

গুলশান এলাকার ভোটকেন্দ্রে ভোট দিতে যাবেন চিত্রনায়িকা মিম। তিনি চান, যে-ই নির্বাচিত হয়ে আসুক, সবাই যেন নিরাপদে চলাফেরা করতে পারেন। নিরাপত্তা নিশ্চিত করা এবং রাস্তার জ্যামের দিকে নজর দেবেন বলে তিনি প্রত্যাশা করেন।

 মৌসুমী

প্রিয়দর্শিনী মৌসুমী উত্তরা ৭ নম্বর সেক্টরের ভোটার। তার ভোটকেন্দ্র উত্তরা হাইস্কুল। তিনি খুব আনন্দের সঙ্গে ভোটকেন্দ্রে ভোট দিতে চান।

শবনম ফারিয়া

অভিনেত্রী শবনম ফারিয়া ঢাকার শান্তিনগর এলাকার ভোটার। এবারে নির্বাচনে তিনি চান উৎসবমুখর পরিবেশে ভোট দিতে। শবনম ফারিয়া বলেন, আমি চাই যোগ্য একজন নেতার হাতে আমার এলাকার দায়িত্ব থাকুক। 

অপু বিশ্বাস

ভোটার হওয়ার পর থেকে যতবার নির্বাচন হয়েছে চিত্রনায়িকা অপু বিশ্বাস ভোট দিয়েছেন। তিনি গুলশান মডেল হাইস্কুলের ভোটার। সকাল সকালই তিনি ভোটকেন্দ্রে যাবেন।

এই রকম আরও টপিক

সর্বশেষ খবর