বৃহস্পতিবার, ২৭ ডিসেম্বর, ২০১৮ ০০:০০ টা
ইন্টারভিউ : কোনাল

এটি আমার নতুন অভিজ্ঞতা

শোবিজ প্রতিবেদক

এটি আমার নতুন অভিজ্ঞতা

সম্প্রতি চ্যানেল আইয়ের রিয়েলিটি শো ‘গানের রাজা’র বিচারকের আসনে আছেন কণ্ঠশিল্পী কোনাল। এছাড়া বেশ কিছু নতুন গানে কণ্ঠ দিয়েছেন তিনি। গান ও সমসাময়িক নানা বিষয় নিয়ে আজ তার ইন্টারভিউ।

 

‘গানের রাজা’ এর বিচারকের আসনের অভিজ্ঞতা কেমন?

এ এক অভূতপূর্ব অভিজ্ঞতা। সারা দেশ থেকে অসাধারণ সব খুদে প্রতিভা আমরা পেয়েছি। আমি নিজে রিয়েলিটি শোর মাধ্যমে গানের জগতে প্রবেশ করেছি। বিচারকদের মুখোমুখি হয়ে নিজেকে প্রমাণ করে বিজয় মুকুট অর্জন করেছিলাম। এবার নিজেই বিচারক। বিষয়টি ভাবতেই ভালো লাগছে। এটি আমার জন্য নতুন অভিজ্ঞতা বটে।

 

গানের ব্যস্ততা কেমন?

সম্প্রতি দুটি গান পরপর দুই সপ্তাহে মুক্তি  পেল। এর একটি হলো প্রিন্স মাহমুদ ভাইয়ের কথা ও সুরে ‘ভুল’ আর অন্যটি হলো আহমেদ রাজীবের লেখা ও সংগীত পরিচালনায় ‘ঘর পালানো গান’। এছাড়া ইমন সাহার সুর ও সংগীতে প্রথমবারের মতো একটি নাটকের টাইটেল গানে কণ্ঠ দিয়েছি।

 

কলকাতার কোনো সিনেমায় গান গেয়েছেন?

হ্যাঁ, পরিচালক মিনহাজুল ইসলামের কলকাতার একটি সিনেমা ‘হৃদয়ের গহীনে’ একটি গান করেছি। এছাড়া এ বছরে চলচ্চিত্রের শ্রোতাদের  বেশ কিছু গান উপহার দিতে পেরেছি। এর মধ্যে জান্নাত ছবির ‘খুব বলতে ইচ্ছে হয়’, মেঘকন্যা ছবির ‘আমার এ হৃদয়’ ও ‘জোয়ারে ভেসে’, ক্যাপ্টেন খান ছবির ‘এমন করে কেন তাকা, যদি একদিন ছবির ‘পারবো না তোমার হতে’।

এই রকম আরও টপিক

সর্বশেষ খবর