রবিবার, ৩০ ডিসেম্বর, ২০১৮ ০০:০০ টা

প্রচারণায় ছিলেন যেসব তারকা

পান্থ আফজাল

প্রচারণায় ছিলেন যেসব তারকা

এবারের নির্বাচনী প্রচার-প্রচারণায় সর্ব-সাধারণের মতো ব্যস্ত শোবিজ অঙ্গনের তারকারা। গত ১৩ ডিসেম্বর জাতীয় শহীদ মিনারে অনুষ্ঠিত নির্বাচনী প্রচারণায় ছিলেন হাসান ইমাম, রোকেয়া প্রাচী, রাইসুল ইসলাম আসাদ, জাহিদ হাসান, মাহফুজ আহমেদ, তানভীন সুইটি, শমী কায়সার, তারিন, বাঁধন, শামীমা তুষ্টি, আজিজুল হাকিম, শাকিল খান, এস ডি রুবেল, মুশফিকুর রহমান গুলজার, নূতন, অরুণা বিশ্বাস, সায়মন সাদিক, চয়নিকা চৌধুরী, জ্যোতিকা জ্যোতি প্রমুখ।

নির্বাচনী প্রচারণায় ব্যস্ত রয়েছেন চিত্রনায়ক রিয়াজ, অভিনেতা জাহিদ হাসান এবং তার স্ত্রী নৃত্যশিল্পী ও অভিনেত্রী মৌ, অভিনেতা আজিজুল হাকিম, চিত্রনায়ক ফেরদৌস, কণ্ঠশিল্পী মমতাজ।

এদিকে শোবিজ তারকারা প্রচারণার অংশ হিসেবে নির্বাচনের আগ মুহূর্তে ঢাকার বিভিন্ন স্থানে গণসংযোগ ও র‌্যালি বের করেন। এ ছাড়াও তারকারা দেশের বিভিন্ন স্থানে প্রচারণায় ব্যস্ত থাকেন। তারকারা ট্রাকে করে সাধারণ মানুষের কাছে প্রচারপত্র বিতরণ করেন। গত ২৬ ডিসেম্বর (বুধবার) ভোলায় নির্বাচনী গণসংযোগে যুক্ত হন শোবিজ জগতের জনপ্রিয় ছয় তারকা-ফেরদৌস, পপি, রিয়াজ, অপু বিশ্বাস, ইমন ও পূর্ণিমা। তারা হেলিকপ্টারে করে ভোলায় যান।

এ ছাড়াও একই দিনে চিত্রনায়িকা শিরীন শিলা রূপগঞ্জে নির্বাচনী প্রচারণায় অংশ নেন। অন্যদিকে অভিনেত্রী তানভীন সুইটি, মাহফুজ আহমেদ, মীর সাব্বির, ফারজানা চুমকি, শামীমা তুষ্টি, বিজরী বরকত উল্লাহ, মাজনুন মিজান চিত্রনায়ক ফারুকের পক্ষে নির্বাচনী প্রচারণায় অংশ নেন। কিছু শোবিজ তারকা ফেসবুক, ইউটিউবসহ বিভিন্ন সামাজিক মাধ্যমে নির্বাচনী প্রচারণায় অংশ নেন। এদের মধ্যে উল্লেখযোগ্য হচ্ছে শাকিব খান, তাহসান, অপু বিশ্বাস, তারিক আনাম প্রমুখ।

নির্বাচন প্রসঙ্গে অভিনেত্রী শমী কায়সার বলেন, ‘গত ১০ বছর দেশে ব্যাপক উন্নয়ন হয়েছে। এসব উন্নয়নের কথা আলাদাভাবে বলার কিছু নেই।’ জাহিদ হাসান বলেন, দেশের উন্নয়নের কথা চিন্তা করে ভালো কাজের সঙ্গে আছি। আমি চাই না স্বাধীনতাবিরোধীরা ক্ষমতায় আসুক। অভিনেতা মাহফুজ আহমেদ বলেন, ‘আমি বাংলাদেশের পক্ষের লোক। দেশের যুবসমাজ যেন সামনে এগিয়ে যেতে পারে এমন পরিবেশ বজায় রাখতে হবে। তানভীন সুইটি এবারের নির্বাচনে বিভিন্ন স্থানে গণসংযোগ করেন।

সর্বশেষ খবর