মঙ্গলবার, ১৪ জানুয়ারি, ২০২০ ০০:০০ টা

রহস্যময়ী মম

শোবিজ প্রতিবেদক

রহস্যময়ী মম

আজ থেকে প্রায় এক দশক আগে নাট্যনির্মাতা নাহিদ আহমেদ পিয়ালের পরিচালনায় জাতীয় কবি কাজী নজরুল ইসলামের একটি বিশেষ নাটক ‘ঘুমের ঘোরে’তে অভিনয় করেছিলেন অভিনেত্রী জাকিয়া বারী মম। দীর্ঘ এক দশক পর আবারও নাহিদ আহমেদ পিয়ালের পরিচালনায় মম নতুন একটি নাটকে অভিনয় করতে যাচ্ছেন। নাটকের নাম ‘সে এক রহস্যময়ী’। একটি বিদেশি গল্পের অনুপ্রেরণায় নাটকটির নাট্যরূপ দিয়েছেন নাহিদ নিজেই। তিনি জানান, ‘আগামীকাল থেকে মানিকগঞ্জের সিঙ্গাইরে নাটকটির দৃশ্যায়নের কাজ শুরু হবে। নতুন নাটক সে এক রহস্যময়ী’তে নাম ভূমিকায় মমকে নিয়ে কাজ করব।’ নাটকটিতে মমর বিপরীতে অভিনয় করবেন রওনক হাসান। আরও অভিনয় করবেন হারুন অর রশীদ, পল্লী প্রমুখ। নাহিদ আহমেদ পিয়ালের পরিচালনায় দীর্ঘ দশ বছর পর কাজ করা প্রসঙ্গে জাকিয়া বারী মম বলেন, ‘দেখতে দেখতে একটি ভালো কাজ করার দশ বছর পেরিয়ে গেছে, ভাবাই যায় না। ঘুমের ঘোরে নাটকটি আমার করা খুব ভালো নাটকের মধ্যে অন্যতম একটি কাজ।

যেহেতু নাটকের কেন্দ্রীয় চরিত্রে আমাকে কাজ করতে হবে, তাই বেশ ভালোভাবে প্রস্তুতি নিয়েই আমি কাজটি করব। আশা করছি কাজটি দর্শকের মনের মতো একটি কাজ হবে।’

 এদিকে এনটিভিতে প্রচার শেষ হয়ে আসছে নজরুল ইসলাম রাজুর ‘ঘরে বাইরে’ ধারাবাহিক নাটকটি।

 মম অভিনয় করেছেন আসাদুজ্জামান আসাদের ‘বৃষ্টি ধারা’ নাটকের কাজ। তার বিপরীতে ছিলেন জিয়াউল ফারুক অপূর্ব। এ ছাড়াও ‘কাতান শাড়ি’ নাটকে তার অভিনয় বেশ প্রশংসিত হচ্ছে। তার বিপরীতে ছিলেন জোভান। এরই মধ্যে প্রচার হয়েছে নিলয়ের সঙ্গে ‘ভ্যাকেন্সি’ নাটকটি।

এই রকম আরও টপিক

সর্বশেষ খবর