রবিবার, ২৫ জুলাই, ২০২১ ০০:০০ টা

আনন্দহীন বর্ষা

শোবিজ প্রতিবেদক

আনন্দহীন বর্ষা

এবার বলতে গেলে অনেকটা আনন্দহীন ঈদ কাটালেন অভিনেত্রী বর্ষা।

তার কথায় মহামারীর কারণে সেভাবে তো আনন্দ উদযাপন করার কোনো সুযোগ নেই।

 ঈদের দিন ঘরেই ছিলাম। রান্নাবান্না করেছি, বাচ্চাদের সময় দিয়েছি। প্রতি বছর ঈদের দিন বিকালে কিংবা ঈদের পরদিন আমরা দেশের বাইরে ছুটি কাটাতে যাই। মহামারীর কারণে এবার সেটি হয়নি। কিন্তু বাচ্চারা তো ঘরে থাকতে চায় না।

তারা বেড়াতে যেতে চায়। তাই ঈদের পরদিন সিলেটের একটি রিসোর্টে ছুটি কাটাতে এসেছি। এখানে বাচ্চাদের নিয়ে নিরিবিলি কিছু সময় কাটাব। বর্ষা বলেন, করোনা মহামারীর যে অবস্থা তাতে ছবি মুক্তি দেওয়ার কোনো সুযোগই নেই। সিনেমা হল খোলা থাকলেও এখন দর্শক যাবে না। তাই ‘দিন দ্য ডে’ মুক্তি দেওয়া সম্ভব হলো না। আমাদের যে ধরনের বিগ বাজেটের ছবি, সেটি সিনেমা হলে দেখেই তৃপ্ত হবেন দর্শক। তাই পরিস্থিতি কিছুটা স্বাভাবিক হওয়া পর্যন্ত অপেক্ষা করবেন বলেই আমাকে বলেছেন অনন্ত।

‘নেত্রী : দ্য লিডার’ নামে একটি ছবির কাজও শুরু করেছিলাম। ফেব্রুয়ারিতে ভারত থেকে এ ছবির শুটিং করে এলাম। এরপর বাংলাদেশে শুটিং করার কথা ছিল। কিন্তু করোনাভাইরাসের কারণে সেটি করতে পারিনি। তুরস্কেও শুটিং করব আমরা। ওটাও বাকি আছে। ছবিটি তুরস্কের সঙ্গে যৌথ প্রযোজনায় নির্মিত হচ্ছে। চীন, নরওয়ে ও পাকিস্তানের সঙ্গে যৌথ প্রযোজনায় একটি ছবির বিষয়ে আলোচনা চলছে। বলা যায় অনেকটা চূড়ান্ত। ওই ছবিতে আমারও অভিনয় করার কথা রয়েছে। কার রেসিং নিয়ে ছবিটি নির্মিত হবে।  এতে মূল চরিত্রে অভিনয় করবেন অনন্ত। ছবিটির শিরোনাম হলো ‘দ্য লাস্ট হোপ’।  এতে চার দেশের খ্যতিমান শিল্পীরা অভিনয় করবেন। 

এই রকম আরও টপিক

সর্বশেষ খবর