শনিবার, ১৩ মে, ২০২৩ ০০:০০ টা

গডফাদার চান না ঋতাভরী

শোবিজ ডেস্ক

গডফাদার চান না ঋতাভরী

টলিউড অভিনেত্রী ঋতাভরী বলেন, যখন ক্যারিয়ার শুরু করি তখন দেখতাম, সবারই কেউ না কেউ আছে। হয় মেন্টর, নয় গডফাদার, না হলে প্রেমিক বা স্বামী। তখন ছোট ছিলাম তো, আমারও মনে হতো, এগুলো না থাকলে বোধহয় পথটা খুব কঠিন। একটা কেউ থাকলে ভালোই হতো। আসলে সব সময় নিজের মতো চলেছি। কোন সিদ্ধান্ত নেওয়া উচিত, কেউ বলে দেওয়ার ছিল না। তবে এখন মনে হয়, ভালোই হয়েছে। ১৫ বছরের ক্যারিয়ারে যখন কাউকে লাগেনি, যখন নিজস্ব ব্র্যান্ড তৈরি করে প্রথম সারিতে থাকতে পেরেছি, তখন ভবিষ্যতেও পারব। যেহেতু পথটা সম্পূর্ণ নিজের, তাই আমার আগে-পিছনে কেউ নেই এবং জানি ১০ বছর পরও পারব। যদি সব সময় কারও ওপর ভরসা করে থাকতাম, তা হলে এখন এতটা আত্মবিশ্বাস পেতাম না।

ঋতাভারী আরও বলেন, অনেকটাই ভয় ছিল। শরীর নিয়ে আমি বরাবরই খুব সচেতন। আমার সবচেয়ে বড় ভয় ছিল, কোনো দিন মোটা হয়ে গেলে কী হবে। কিন্তু অতটা মোটা হওয়ার পরও যখন আবার ঝরিয়ে প্রায় আগের চেহারার কাছাকাছি চলে এসেছি, এখন মনে হয়, আমি জীবনে সব কিছু জয় করতে পারব।

আমি চেষ্টা করছি, এই ছবি দেখে বডি পজিটিভিটি নিয়ে একটা আলোচনা তৈরি হোক। সবারই নিজের জীবন নিজের মতো করে বাঁচার অধিকার রয়েছে। তবে আমি এ-ও জানি যে, কিছু মানুষ সবসময়ই থাকবেন, যাঁরা কটু কথাই বলবেন।

এই রকম আরও টপিক

সর্বশেষ খবর