শিরোনাম
বুধবার, ২১ জুন, ২০২৩ ০০:০০ টা

চিকনি-চামেলি মাহি

 শোবিজ প্রতিবেদক

চিকনি-চামেলি মাহি

মা হওয়ার পর অনেকটাই মুটিয়ে গেছেন হালের জনপ্রিয় চিত্রনায়িকা মাহিয়া মাহি। তবে শরীর থেকে মেদ ঝরিয়ে চিকনি চামেলি হয়ে পর্দায় ফিরতে চান ঢাকাই সিনেমার অগ্নিকন্যা। আর এজন্য তাকে অপেক্ষা করতে হবে দুই মাস! এই অপেক্ষার প্রহর আর সইছে না তার।এমনটাই জানালেন মাহি। নিজের ফেসবুকে গত রবিবার এই অভিনেত্রী লিখেন, আহ, আর ২টা মাস কখন শেষ হবে? জিম করব, ডায়েট করব? আবার চিকনি চামেলি হয়ে ব্যাক করব? নিজেই নিজের ট্রান্সফরমেশনদেখার অপেক্ষায় পাগল হয়ে যাচ্ছি।

আর ২০২২ সালের আগস্টে মা হতে যাচ্ছেন বলে খবর জানিয়েছিলেন মাহি নিজেই। এরপর চলতি বছরের ২৮ মার্চ রাজধানীর ইউনাইটেড হাসপাতালে অস্ত্রোপচারের মাধ্যমে পুত্রসন্তানের জন্ম দেন তিনি। বর্তমানে সন্তান ও সংসার নিয়েই ব্যস্ত সময় পার করছেন মাহি। এর বাইরে রাজনীতিতেও বেশ সক্রিয় হয়েছেন এই অভিনেত্রী। বর্তমানে বঙ্গবন্ধু সাংস্কৃতিক জোটের কেন্দ্রীয় কমিটির যুগ্ম সাধারণ সম্পাদকের দায়িত্ব পালন করছেন তিনি। 

প্রসঙ্গত, ২০২১ সালের ১৩ সেপ্টেম্বর গাজীপুরের সরকার পরিবারের অন্যতম সদস্য কামরুজ্জামান সরকার রকিবের (সোশ্যাল মিডিয়ায় রকিব সরকার) সঙ্গে বিবাহবন্ধনে আবদ্ধ হন মাহিয়া মাহি। তার স্বামী পেশায় একজন ব্যবসায়ী এবং রাজনীতিবিদ। সম্প্রতি ওমরা করে এসেছেন এই দম্পতি।

 

এই রকম আরও টপিক

সর্বশেষ খবর