বৃহস্পতিবার, ৬ জুলাই, ২০২৩ ০০:০০ টা
সাক্ষাৎকার - মিষ্টি জান্নাত

অভিনয় এবং ডাক্তারি পেশায় মানুষের সেবা করে যেতে চাই

অভিনয় এবং ডাক্তারি পেশায় মানুষের সেবা করে যেতে চাই

ঢাকাই সিনেমার এ সময়ের জনপ্রিয় নায়িকা মিষ্টি জান্নাত। কিছুদিন আগেই মুক্তি পেয়েছে তাঁর অভিনীত নতুন সিনেমা ‘ফুলজান’। অভিনয়ের পাশাপাশি ডাক্তারি পেশায় আছেন এই নায়িকা।  সাক্ষাৎকার নিয়েছেন- সাইফ ইমন

 

একটু বিরতির পর নতুন চলচ্চিত্র এলো কেমন লাগছে?

বিরতি ঠিক নয়, কাজের মধ্যেই ছিলাম। ২০১৯ সালে আমার অভিনীত সর্বশেষ সিনেমা মুক্তি পেয়েছিল। সেটির নাম ছিল ‘তুই আমার রানি’। এটি ভারতের সঙ্গে যৌথ প্রযোজনার সিনেমা ছিল। এরপর বিশ্বজুড়ে করোনাভাইরাসের প্রকোপ শুরু হয়। যার প্রভাব পড়ে আমাদের সিনেমা ইন্ডাস্ট্রিতে। অন্যদের মতো আমাকেও বসে থাকতে হয়েছিল। করোনার প্রকোপ কমে গেলে ‘ফুলজান’ সিনেমার কাজ শুরু করি। অবশেষে সেটি মুক্তি পায়। প্রথম দুই সপ্তাহ তো অনেক ভালো রেসপন্স পেয়েছি। বৃষ্টির মধ্যেও প্রচুর মানুষ এসেছে ফুলজান দেখতে। এ ছাড়াও আরও কিছু কাজ করেছিলাম আগে, যেগুলো এখনো মুক্তি পায়নি। হয়তো সামনে আসবে। ‘কি করে বলব প্রিয়তমা’ নামে একটি চলচ্চিত্র আসবে সামনে।

 

‘হ্যাভেন ডেন্টাল অ্যান্ড বিউটি ক্লিনিক বাই মিষ্টি জান্নাত’ কেমন চলছে?

এখানে দাঁত রিলেটেড সবরকম ট্রিটমেন্ট করা হয়। এর পাশাপাশি ফেইস রিলেটেড ট্রিটমেন্টও করা হয়। এই নিয়ে বেশ ব্যস্ত সময় পার করছি। দুবাইয়ে ক্লিনিক ছোট করে করেছি। তা আরও বড় করার ইচ্ছা আছে। ইউকেতে কিংস কলেজে আমার কোর্স ছিল ১ বছরের, সেটিও শেষ করলাম। ফেলোশিপও শেষ করলাম। দেশে তো ক্লিনিকে কাজ চলছেই। মানুষের সেবা করে যেতে চাই। অনেক গরিব পেশেন্ট আছে যাদের জন্য আমি রয়েছি। কাজ করে যাচ্ছি। এর মাঝেই ফুলজানের প্রমোশনে ব্যস্ত সময় কেটেছে। সবমিলিয়ে খুব ব্যস্ত সময়ই পার করছি।

 

অভিনয়ে নতুন কাজ?

নতুন দুটি চলচ্চিত্রে শিগগিরই কাজ শুরু করতে যাচ্ছি। একটি ভারতের কলকাতার চলচ্চিত্র আরেকটি আমাদের দেশেরই। একটির নাম এখনো প্রকাশ করা হয়নি।

 

ব্যস্ততার মধ্যে প্রেম জীবন কেমন চলছে?

প্রেমের প্রস্তাব তো নিয়মিতই পাচ্ছি। কিন্তু বিয়েটা এত জলদি করতে চাচ্ছি না। বিয়ে হলে স্বাধীনতা অনেক ক্ষেত্রে নষ্ট হয়ে যায় (হাহাহা)। তবে ২০২৫-২৬ সালে বিয়ে করব। প্রেম তো আছে মনে হয়। আবার বুঝতেছি না এটা প্রেম নাকি। প্রেম চলছে তাও বলা যাবে না। আমি তো কন্টিনিউ করতে পারি না, যে ব্যস্ত দিনকাল যচ্ছে।  ব্যস্ততার কারণে প্রেমিক সব পালিয়ে যায় (হাহাহা)।

সর্বশেষ খবর