বৃহস্পতিবার, ৩ আগস্ট, ২০২৩ ০০:০০ টা

আলিয়ার সুদিন

শোবিজ ডেস্ক

আলিয়ার সুদিন

বলিউডের এই প্রজন্মের অন্যতম জনপ্রিয় অভিনেত্রী আলিয়া ভাট। বিনোদন জগতে পা রাখার ১০ বছরের মধ্যেই নিজেকে সাফল্যের সেই উচ্চতায় নিয়ে গিয়েছেন তিনি। এই মুহূর্তে প্রযোজকদের প্রথম পছন্দ, পরিচালকদেরও নয়নের মণি আলিয়া। করণ জোহর তো বটেই, ইতোমধ্যেই সঞ্জয় লীলা ভনসালি, ইমতিয়াজ আলী, অয়ন মুখোপাধ্যায়, জোয়া আখতারের মতো ছবি নির্মাতাদের সঙ্গেও কাজ করে ফেলেছেন এ অভিনেত্রী। অভিনয়ের পাশাপাশি পা রেখেছেন প্রযোজনার জগতেও। চলতি মাসেই মুক্তি পেতে চলেছে তাঁর প্রথম হলিউড ছবি ‘হার্ট অফ স্টোন’।

ক্যারিয়ারের ১১তম বর্ষে এসে যেন নতুন উদ্যমে কাজে মন দিয়েছেন আলিয়া। সম্প্রতি ‘রকি অউর রানি কি প্রেম কহানি’র সাফল্যের পর বলিউডে একঝাঁক কাজের জন্য কোমর বেঁধে নামছেন আলিয়া। আগামী বছরখানেক একের পর এক প্রজেক্টের কাজে নিজেকে ব্যস্ত রাখতে চলেছেন আলিয়া। নিজের পরবর্তী ছবির জন্য নামজাদা পরিচালক ভসন বালার সঙ্গে জুটি বাঁধতে চলেছেন আলিয়া। ছবির প্রযোজনার দায়িত্বে থাকছেন করণ জোহর ও তাঁর সংস্থা ‘ধর্ম প্রোডাকশন্স’।

শোনা যাচ্ছে, ‘অ্যাকশন এন্টারটেইনমেন্ট’ ঘরানার একটি ছবি বানাতে চলেছেন তিনি। তা ছাড়াও সঞ্জয় লীলা ভনসালির সঙ্গে ‘বৈজু বাওরা’ ছবির কাজ শুরু করতে চলেছেন আলিয়া। ছবির শুটিং শুরু হওয়ার আগে একাধিক ওয়ার্কশপের মধ্য দিয়ে নিজেকে প্রস্তুত করতে চান অভিনেত্রী। ভনসালির ছবি ছাড়াও আলিয়ার হাতে রয়েছে যশরাজ ফিল্মসের একটি স্পাই-থ্রিলার। হলিউডে অ্যাকশন ঘরানার ছবিতে হাতেখড়ি হলেও বলিউডের স্পাই-থ্রিলারের জন্য যথেষ্ট প্রস্তুতি নিতে চান আলিয়া। সেখানেই শেষ নয়, ‘ডার্লিংস’-এর পরিচালক জসমিত কে রিনের সঙ্গেও ফের জুটি বাঁধতে চলেছেন নায়িকা।  একের পর এক ছবির কাজ ও প্রস্তুতির মধ্যে মেয়েকে কীভাবে সময় দেবেন আলিয়া?

সর্বশেষ খবর