শনিবার, ১২ আগস্ট, ২০২৩ ০০:০০ টা

সানির তিক্ত অভিজ্ঞতা

শোবিজ ডেস্ক

সানির তিক্ত অভিজ্ঞতা

এক মুহূর্তে সব লন্ডভন্ড হয়ে গেছে সানি লিওনের। মুম্বাইয়ের ভারী বৃষ্টিতে নিজের জীবনের অভিজ্ঞতার কথা শেয়ার করেছেন নায়িকা। ভয়াবহ বৃষ্টিতে কোটি টাকার গাড়ি খোয়াতে হয়েছে তাঁকে। এক সাক্ষাৎকারে সানি জানিয়েছেন, বৃষ্টি ভীষণই ভালোবাসেন তিনি। মুম্বাই সাগরপাড়ের কাছেই থাকতেন।

ঘরের দেয়ালও স্যাঁতসেঁতে হয়ে যেত, নষ্ট হয়ে গেছে বহুমূল্য জিনিসও। তারপরও এই বর্ষার সঙ্গে গভীর টান রয়েছে। বাইরে ভরা শ্রাবণ। ছাতা মাথায় ভারতীয় পত্রিকা হিন্দুস্তান টাইমসের জন্য বর্ষার স্পেশাল ফটোশুটে ব্যস্ত সানি লিওন। কিন্তু এ দেশের বৃষ্টি দেখে বেশ বেগ পেতে হয়েছিল অভিনেত্রীকে। তিনি বললেন, ‘আমার তো ধারণাই ছিল না আকাশ থেকে এই পরিমাণ বৃষ্টি ঝরতে পারে! মুম্বাইয়ে সাগরের একদম কাছেই আমি থাকতাম। মুম্বাইয়ের বৃষ্টি নিয়ে কোনো ধারণাই ছিল না।

সানি জানান, ভারী বৃষ্টিতে তাঁর কোটি কোটি টাকার বিদেশি গাড়ি নষ্ট হয়ে গেছে। তাও একটা নয়, তিনটি গাড়ি পুরো শেষ। তার মধ্যে একদিনেই দুটি। ভয়ংকর অভিজ্ঞতা শেয়ার করে সানি আরও জানান, সেদিন প্রচন্ড কেঁদেছিলাম আমি। কারণ ভারতে বসে বিদেশি গাড়ি কিনতে গেলে মোটা টাকা ট্যাক্স দিতে হয়। এই গাড়ি তিনটির মধ্যে একটি ছিল আট সিটের মার্সিডিজ ট্র্যাক। এই ঘটনায় রীতিমতো ভেঙে পড়েছিলেন সানি। তিনি জানিয়েছেন, এখন আর বর্ষায় বিদেশি গাড়িতে চড়ি না, ভারতে  তৈরি দারুণ ট্রাক রয়েছে, সেটিই ব্যবহার করি। খুব ভুল করে গাড়ি কিনেছিলাম, তার জন্য খেসারত দিয়েছি।

২০১২ সালে ‘জিসম ২’ ছবি দিয়ে বলিউডে ডেবিউ করেন সানি লিওন। ইতোমধ্যেই বি-টাউনে বেশ জনপ্রিয়তা অর্জন করেছেন সানি লিওন। বলিউডে প্রায় এক দশক পার করে ফেলেছেন সানি লিওন। উল্লেখ্য, ৭৬তম কান চলচ্চিত্র উৎসবে সানি লিওন অভিনীত ছবি ‘কেনেডি’ জায়গা করে নিয়েছে। যার ফলে ভীষণ উচ্ছ্বসিত সানি লিওন।

সর্বশেষ খবর