শনিবার, ২৬ আগস্ট, ২০২৩ ০০:০০ টা

২০ বছর পর অক্ষয়-রবিনা

শোবিজ ডেস্ক

২০ বছর পর অক্ষয়-রবিনা

আবারও সিনেমায় একসঙ্গে কাজ করতে যাচ্ছেন অক্ষয় কুমার ও রবিনা ট্যান্ডন। ২০ বছর পর হিন্দি সিনেমার জনপ্রিয় এই জুটিকে একসঙ্গে দেখা হবে বলে তাঁদের ভক্তরা বেশ উচ্ছ্বসিত।

নব্বইয়ের দশকে ‘মোহরা’, ‘খিলাড়ি ও কা খিলাড়ি’র পর ২০০৪ সালে শেষ ‘পুলিশ ফোর্স : অ্যান ইনসাইড স্টোরি’ সিনেমায় শেষ একসঙ্গে কাজ করেছিলেন অক্ষয় ও রবিনা।

এরপর কেটে গেছে ২০ বছর। আবারও এ জুটির রসায়ন একসঙ্গে স্ক্রিনে দেখা যাবে বলে জানা গেছে। ‘ওয়েলকাম’ ফ্র্যাঞ্চাইজির তৃতীয় সিনেমা ‘ওয়েলকাম টু দ্য জঙ্গল’ সিনেমায় একসঙ্গে দেখা যাবে ‘মোহরা’খ্যাত জুটিকে।

বলিউডে আলোচনা হচ্ছে আগামী অক্টোবর থেকে শুটিং শুরু হবে সিনেমার। ২০০৭ সালে মুক্তি পায় আনিস বাজমি পরিচালিত সিনেমা ওয়েলকাম। দর্শকের মন জয় করেছিলেন অক্ষয় কুমার, অনিল কাপুর, নানা পাটেকর, পরেশ রাওয়াল, ফিরোজ খান ও ক্যাটরিনা কাইফের এ সিনেমা। সিনেমা বক্স অফিস ব্যবসার পরিসংখ্যানও বেশ ভালো ছিল।

২০১৫ সালে মুক্তি পায় ফ্র্যাঞ্চাইজির দ্বিতীয় সিনেমা ওয়েলকাম ব্যাক। সেই সিরিজেরই তৃতীয় সিনেমা হিসেবে এবার আসছে, ‘ওয়েলকাম টু দ্য জঙ্গল’।

অক্ষয়-রবিনার রসায়ন শুধু অনস্ক্রিনেই নয়, অফস্ক্রিনেও হয়েছিল। আংটি বদল পর্যন্ত হয়ে গিয়েছিল দুই অভিনেতার। পরে সেই প্রেম ও বিয়ে ভেঙে যায় বলে খবর শোনা যায়। পরবর্তীতে দুই অভিনেতাই বিয়ে করে সংসার করেছেন। তবে তাঁদের নিয়ে চর্চা কখনো বন্ধ হয়নি।

আবারও এত বছর পর এবার তাঁদের কেমন কেমিস্ট্রি দর্শকের চোখে ধরা পড়ে এখন সেদিকেই মন ভক্তদের।

সর্বশেষ খবর