বৃহস্পতিবার, ৭ সেপ্টেম্বর, ২০২৩ ০০:০০ টা

ইডির তদন্তে নুসরাত

শোবিজ ডেস্ক

ইডির তদন্তে নুসরাত

ফ্ল্যাট প্রতারণার অভিযোগে এবার নুসরাত জাহানকে তলব করেছে ইডি। ১২ সেপ্টেম্বর সিজিও কমপ্লেক্সে তৃণমূল সাংসদকে হাজিরার নির্দেশ দিয়েছে ইডি। ফ্ল্যাট প্রতারণার অভিযোগে নুসরাত জাহানকে গত মঙ্গলবার তলব করার প্রসঙ্গে প্রশ্ন করলে অভিনেত্রী বলেন, ‘আমি আপনাদের সকলকে বলছি, আমি সকাল থেকে কাজের মধ্যে ব্যস্ত।’

তিনি আরও বলেন, ‘আমি অবশ্যই গিয়ে দেখব। আর এরকম যদি কোনো বিষয় থাকে আমি নিশ্চিতভাবে সহযোগিতা করব। যদি এমন কিছু সত্যিই ঘটে থাকে তাহলে আমি নিশ্চয়ই আমার সাধ্যমতো তদন্তে সহযোগিতা করব।’

মামলা আদালতে বিচারাধীন থাকায় আর কোনো কথা বলতে পারবেন না বলেও জানান নুসরাত।

সেভেন সেন্স ইনফ্রাস্ট্রাকচার প্রাইভেট লিমিটেডের ডিরেক্টর রাকেশ সিংহকেও তলব করা হয়েছে। অন্যদের ফ্ল্যাট দেওয়ার নামে নুসরাতের বিরুদ্ধে প্রতারণার অভিযোগ। কোটি কোটি রুপি প্রতারণার অভিযোগ নুসরাত জাহানের বিরুদ্ধে।

যে সংস্থার ডিরেক্টর, সেখান থেকেই ঋণ নিয়ে পাম এভিনিউয়ে ফ্ল্যাট কেনার দাবি নুসরাতের। সংস্থা থেকে কোনো ঋণ দেওয়া হয়নি, পাল্টা দাবি সংস্থার অন্যতম ডিরেক্টরের।

জানা গেছে, রাজারহাটে ফ্ল্যাট বিক্রিতে প্রতারণাকান্ডে তলব করা হয়েছে নুসরাতকে। সেভেন সেন্স ইনফ্রাস্ট্রাকচার প্রাইভেট লিমিটেড নামে যে সংস্থার বিরুদ্ধে অভিযোগ সেই সংস্থার ডিরেক্টর রাকেশ সিংকেও তলব করেছে ইডি।

২৩ কোটি ৮ লাখ ৯৫ হাজার রুপি প্রতারণার অভিযোগ ওঠে। তৃণমূল সাংসদ নুসরাত জাহানের বিরুদ্ধে অভিযোগ, কোটি কোটি রুপি নিয়ে ফ্ল্যাট না দিয়ে ওই টাকায় নিজের বিলাসবহুল ফ্ল্যাট কিনেছেন। ‘নুসরাতসহ বাকি অভিযুক্তদের বিরুদ্ধে প্রাথমিক তথ্যপ্রমাণ পাওয়া গেছে’।

এই রকম আরও টপিক

সর্বশেষ খবর