বুধবার, ১৩ সেপ্টেম্বর, ২০২৩ ০০:০০ টা
কথোপকথন

নায়িকা হতে চাই না

নায়িকা হতে চাই না

তারকা শিশুশিল্পী সিমরিন লুবাবা। প্রয়াত জনপ্রিয় অভিনেতা আবদুল কাদেরের নাতনি। একের পর এক বিজ্ঞাপন, সিনেমা ও ওয়েবফিল্ম করছেন। অন্যদিকে সামাজিক মাধ্যমেও সর্বদা সরব লুবাবা। তাঁর সঙ্গে সাম্প্রতিক ব্যস্ততা নিয়ে কথা বলেছেন- পান্থ আফজাল

 

কি নিয়ে তোমার বর্তমান ব্যস্ততা?

ভালোই ব্যস্ত রয়েছি। অনেক কাজ করছি। ইন্টারভিউ দিচ্ছি। পড়াশোনা করছি, সামনে এক্সাম আছে। অনেক ব্যস্ততা আমার। 

 

অনন্ত-বর্ষার ‘নেত্রী : দ্য লিডার’ ছাড়াও আর কোনো সিনেমায় অভিনয় করেছ?

এই ছবিতে নেত্রীর কন্যা আসমা চরিত্রে অভিনয় করেছি। অনেক বলিউড অভিনয়শিল্পীর সঙ্গে দেখা হয়েছে। কথা হয়েছে। স্ক্রিন শেয়ার করেছি। অনেক ভালো লেগেছে সবার সঙ্গে কাজ করে। এছাড়াও ওয়াজেদ আলী সুমনের ‘ছায়া’ সিনেমায় কাজ করেছি। আমার সঙ্গে বুবলী আপু, আসিফ নূর ও পল্লব ভাইও রয়েছেন। এটি রিলিজ হবে শিগগিরই। কোনো ফাইটিং সিন নেই। একদম একটা সামাজিক ছবি। আর গত ঈদুল আজহায় ওয়েব সিরিজ ‘ইনফিনিটি-২’ ওটিটি প্ল্যাটফরমে রিলিজ পেয়েছিল। সাড়া ভালো ছিল বলা যায়।

 

তোমার ফেসবুক আইডি  কে দেখাশোনা করে?

আমি তো ফেসবুকে অ্যাক্টিভ থাকি না। আমার আম্মু সবকিছু দেখাশোনা করে থাকে। পাশাপাশি কিছু অ্যাডমিন রয়েছে। আসলে আমার আম্মু বলতে গেলে এভরি সিঙ্গেল থিং আমাকে হেল্প করে। আমার আম্মু ছাড়া কোনো কিছুই ভাবতে পারি না। আম্মু নেই মানে আমার কিছুই নেই।

নায়িকা হলে কার বিপরীতে অভিনয় করার ইচ্ছা রয়েছে?

যদি নায়িকা হয়েও যাই তাহলে অবশ্যই শাকিব খানের সঙ্গে অভিনয় করার ইচ্ছা। তবে আমি এখনো ছোট। তাই কিছুই বলতে পারছি না। তবে আমি নায়িকা হতে চাই না। বেছে বেছে কিছু কাজ করব। আর আমি বড় হয়ে গেলে আর মিডিয়ায় কাজ করব না।

 

কার অভিনয় ভালো লাগে?

শাহরুখ খান। তাঁর জওয়ান এত এত ভালো লেগেছে! এছাড়াও অনন্ত আঙ্কেল ও শাকিব আঙ্কেলের কাজও ভালো লাগে। তাঁর প্রিয়তমা দেখেছি, ভালো লেগেছে। শাকিব আঙ্কেলকে আগে চিনতাম না। তাঁর একটি কাজ দেখেছিলাম। ছবির নাম মনে নেই। তখন তাঁকে ইন্ডিয়ান নায়ক মনে করেছিলাম।

 

নিজেকে শিশুশিল্পী ভাব, নাকি বড় শিল্পী?

শিশুই ভাবি। যেহেতু সবাই আমাকে বাচ্চাই বলে। আমি সবার কাছে বাচ্চাই থাকতে চাই।

 

দাদা পৃথিবীতে নেই। মনে পড়ে তাঁকে?

দাদাকে অনেক মিস করি। সব সময় মনে পড়ে। তবে পরিবারের সঙ্গে থাকলে দাদার অনুভব কিছুটা হলেও ভুলে থাকার চেষ্টা করি।

সর্বশেষ খবর