বুধবার, ২০ সেপ্টেম্বর, ২০২৩ ০০:০০ টা
কথোপকথন

সত্যিই আমি বিয়ে করতে চাই

সত্যিই আমি বিয়ে করতে চাই

ঢাকাই চলচ্চিত্রের গ্ল্যামার গার্ল আইরিন সুলতানা। তাঁর অভিনীত বেশ কিছু চলচ্চিত্র হয়েছে প্রশংসিত।  সর্বশেষ মুক্তি পায় মিষ্টি হাসির এই নায়িকার সিনেমা ‘কাগজ’। অনেকদিন ধরে বড় পর্দায় নিয়মিত নন তিনি। তাঁর সঙ্গে সমসাময়িক বিষয় নিয়ে কথা বলেছেন- পান্থ আফজাল

 

অনেক শোরগোল শোনা যাচ্ছে। কোথায় রয়েছেন?

আমি আমার প্রিয় কিছু বন্ধু-বান্ধবকে নিয়ে বাইরে ঘুরতে বেরিয়েছে। তবে বিদেশে নয়, দেশের মধ্যেই ঘুরছি।

 

অনেকদিন ধরে আপনাকে বড় পর্দায় দেখছে না দর্শক। কী কাজে ব্যস্ত?

নতুন কোনো কাজ এখনো শুরু করিনি। আসলে ব্যাটে-বলে মিলছে না। এখন আমি আমার নিজস্ব কিছু কাজ রয়েছে, সেগুলো করছি। ভিডিও ব্লগ বানাচ্ছি। বন্ধু-বান্ধবীদের সঙ্গে আড্ডা দিয়ে আর ফ্যামিলির সঙ্গে নতুন নতুন সিনেমা দেখে সময় পার করছি। আসলে সিনেমা নিয়েই যত স্বপ্ন আমার। সিনেমা নিয়েই সব ভাবনা। ভালো কিছুর জন্য অপেক্ষা করতে হয়, আমিও করছি। বেছে বেছে সিনেমা করতে চাই। সংখ্যায় নয়, কোয়ালিটির দিকে গুরুত্ব দিতে চাই।

 

কিছু সিনেমা মুক্তির তালিকায় রয়েছে। সেগুলো কবে আসবে?

চারটি সিনেমা মুক্তির অপেক্ষায় রয়েছে। কলকাতার রাজ আদিত্য ব্যানার্জির ‘শিবরাত্রি’, বুলবুল জ্বিলানীর ‘রৌদ্র ছায়া’, জেসমিন আক্তার নদীর ‘চৈত্র দুপুর’ এবং মোস্তাফিজুর রহমান বাবুর ‘হৃদ মাজারে তুমি’। সবকটির কাজ পুরোপুরি শেষ। এখন মুক্তির অপেক্ষায় রয়েছে।

 

‘শিবরাত্রি’র কাজ তো অনেক আগে করেছেন। রিলিজ দিতে কেন দেরি হচ্ছে?

সেটা তো নির্মাতা-প্রযোজকই বলতে পারবেন ভালো। করোনার আগেই শুটিং শেষ করেছিলাম। এরপর রিলিজ দেওয়ার কথা ছিল। 

 

‘শিবরাত্রি’তে যুক্ত কীভাবে হয়েছিলেন?

কলকাতা ফিল্ম ফেস্টিভ্যালে ‘একজন কবির মৃত্যু’ দেখেছিলেন ফিল্ম ক্রিটিক দেবাশিষ রায়। তিনি এই ‘শিবরাত্রি’র জন্য আমাকে রেফার করেন। যা হয়েছে তা কাকতালীয়। আর ছিল লাক।

 

অনেকেই বলছেন অভিনয় ছেড়ে দিয়েছেন?

অভিনয় ছাড়ার কথা কখনো বলিনি। অভিনয়ে আমি অনিয়মিত, এতে লুকোচুরির কিছু নেই। সংখ্যায় কম হলেও ভালো কাজ করতে চাই। সময় হলে আবার পুরোদমে কাজে ফিরব।

 

চলচ্চিত্রে নায়ক-নায়িকা সংকট?

অসংখ্য নায়ক-নায়িকা রয়েছেন এই ইন্ডাস্ট্রিতে। আসলে শিল্পী নয়, সংকট প্রযোজক ও ছবি নির্মাণের মানসিকতার।

 

কালে কালে বেলা অনেক হলো, বিয়ে কবে করছেন?

সত্যিই বিয়ে করতে চাই। সময়-সুযোগ হলে আর সে রকম পার্টনার পেলে বিয়ে করে ফেলব। কপালে যেভাবে লেখা আছে, সময়মতো বিয়ে তো হবেই। বিয়ে বিষয়টা কখনো হাউড করতে পারব না। কারণ সেটা আমার ন্যাচারের সঙ্গে একদমই যায় না।

সর্বশেষ খবর