বৃহস্পতিবার, ২১ সেপ্টেম্বর, ২০২৩ ০০:০০ টা

রাজকে পরীর ডিভোর্স লেটার

শোবিজ প্রতিবেদক

রাজকে পরীর ডিভোর্স লেটার

দেশের চলচ্চিত্র অঙ্গনে তারকাদের ব্যক্তিগত জীবন নিয়ে আলোচনা যেন থামছেই না। সেই তালিকায় বরাবরই আলোচিত পরীমণি। এবার অভিনেতা স্বামী শরিফুল রাজের সঙ্গে বিচ্ছেদের পথে হাঁটলেন অভিনেত্রী পরীমণি। এই চিত্রনায়িকা রাজকে গত সোমবার ডিভোর্স লেটার পাঠিয়েছেন। রাজের সঙ্গে ডিভোর্সের কারণ হিসেবে মনের অমিল হওয়া, বনিবনা না হওয়া, খোঁজখবর না নেওয়া, মানসিক অশান্তির কথা উল্লেখ করেছেন পরীমণি। বিচ্ছেদের আগের দিন ১৭ সেপ্টেম্বর সামাজিক যোগাযোগমাধ্যম ফেসবুকে রাজের সংসার ছেড়ে যাওয়ার ইঙ্গিত দিয়েছিলেন পরীমণি। ফেসবুকে তিনি লেখেন- ‘কালকের দিনটা আমার জীবনের অনেক গুরুত্ব একটা দিন!’ নির্মাতা গিয়াস উদ্দিন সেলিমের ‘গুণিন’ সিনেমায় অভিনয় করতে গিয়ে সম্পর্কে জড়ান শরিফুল-পরীমণি। প্রেমের সাত দিনের মাথায় ২০২১ সালে ১৭ অক্টোবর মালা বদল করেন দুজন। এরপর ২০২২ সালের ২১ জানুয়ারি হলুদ অনুষ্ঠানের পর ২২ জানুয়ারি রাতে জমকালো আয়োজনে ১০১ টাকা দেনমোহরে শরিফুল রাজ-পরীমণির বিয়ের আনুষ্ঠানিকতা হয়।

এদিকে গতকাল এই বিষয়ে জানতে চাইলে শরিফুল রাজ গণমাধ্যমকে বলেন, তাই নাকি? আপনার কাছেই প্রথম শুনলাম। এ অভিনেতা আরও বলেন, ভাই আমি মাত্র ঘুম থেকে উঠেছি। এ ব্যাপারে কিছুই জানি না।

এর আগে গত জুন মাসের প্রথমে গণমাধ্যমকে পরীমণি বলেন, চলতি বছরের মার্চের শেষ সপ্তাহে রাজ আমাদের বিয়ের কাবিননামা ছিঁড়ে ফেলেছে। শুধু ছেঁড়া বললে সেটি ভুল হবে। সে কাবিননামা ছিঁড়ে টুকরো টুকরো করে ফেলেছে। তখন রাজ বলেছিল, সে এই বিয়ে মানে না। কাবিননামা ছিঁড়লেই কি একটি বিয়ে ভেঙে যায়? এতসব হওয়ার পরও আমি ওর সঙ্গে থাকার চেষ্টা করেছি।

সর্বশেষ খবর