বৃহস্পতিবার, ১৯ অক্টোবর, ২০২৩ ০০:০০ টা

আলিয়ার জয়জয়কার

শোবিজ ডেস্ক

আলিয়ার জয়জয়কার

মঙ্গলবার সন্ধ্যায় দিল্লির বিজ্ঞান ভবনে অনুষ্ঠিত হয় ৬৯তম জাতীয় চলচ্চিত্র পুরস্কার। অনুষ্ঠানে উপস্থিত হয়ে রাষ্ট্রপতি দ্রৌপদী মুর্মুর হাত থেকে ‘গাঙ্গুবাই কাঠিয়াওয়াড়ি’ সিনেমার জন্য সেরা অভিনেত্রীর সম্মাননা গ্রহণ করেন আলিয়া ভাট। স্বামী রণবীর কাপুরের হাত ধরে বিয়ের শাড়িতে দিল্লিতে পৌঁছে জাতীয় পুরস্কার গ্রহণ করেন তিনি।

জাতীয় পুরস্কারের জন্য আলাদা শাড়ি না কিনে বিয়ের শাড়িটিই পরার জন্য নেটপাড়ার অনেকেই আলিয়ার প্রশংসা করেছেন। কেউ লিখেছেন- ‘এ জন্যই আলিয়াকে এত ভালো লাগে। অন্য তারকাদের মতো তিনি নন, একই শাড়ি, দুইবার পরতেও দ্বিধা করেন না।’ এদিন জাতীয় পুরস্কার পাওয়া প্রসঙ্গে আলিয়া ভাট বলেন, ‘আমার কৃতজ্ঞ, গাঙ্গুবাই কাঠিয়াওয়াড়ির জন্য প্রথম জাতীয় পুরস্কার পেয়ে সম্মানিত বোধ করছি। এ জন্য সঞ্জয়লীলা বানশালিকে বিশেষ ধন্যবাদ।’

এদিকে আলিয়ার সঙ্গে যৌথভাবে সেরা অভিনেত্রীর সম্মাননা পেয়েছেন কৃতি শ্যানন। ‘মিমি’ ছবির জন্য এ পুরস্কার পান তিনি। এদিকে ৬৯তম জাতীয় পুরস্কারের অনুষ্ঠান কক্ষে আলিয়ার পাশে দাঁড়াতেও আপত্তি জানালেন রণবীর। গঙ্গুবাঈ কাঠিয়াওয়াড়ি ছবির জন্য ৬৯তম জাতীয় পুরস্কারে শ্রেষ্ঠ অভিনেত্রীর পুরস্কার পেয়েছেন আলিয়া।

আলিয়া পরেছিলেন সব্যসাচী মুখোপাধ্যায়ের ডিজাইন করা তাঁর বিয়ের শাড়িটি। গাড়ি থেকে নামামাত্রই যেন আলিয়ার থেকে ছাড়া ছাড়া রণবীর। অনুষ্ঠান কক্ষে প্রবেশ করার সময় যখন আলিয়া সাক্ষাৎকার দিচ্ছেন তখন রণবীরকে তাঁর পাশে দাঁড়াতে বলা হলেও তিনি রাজি হননি। খানিক টালবাহানা করেই আলিয়ার থেকে দূরে গিয়ে দাঁড়ান। তারপর থেকে নানা জল্পনা এ দম্পতিকে নিয়ে। তাঁদের সম্পর্ক নিয়েও প্রশ্ন তুলেছেন অনেকে।

এই রকম আরও টপিক

সর্বশেষ খবর