বুধবার, ২৫ অক্টোবর, ২০২৩ ০০:০০ টা
আলাপন

শখের তো শখের শেষ নেই

শখের তো শখের শেষ নেই

নৃত্যশিল্পী, অভিনেত্রী ও মডেল আনিকা কবির শখ। দীর্ঘ বিরতির পর আবারও মিডিয়ায় ফিরেছেন ছোট পর্দার জনপ্রিয় এই অভিনেত্রী। আজ এই তারকার জন্মদিন। তাঁর সঙ্গে সমসাময়িক  বিষয় নিয়ে কথা বলেছেন - পান্থ আফজাল 

 

জন্মদিন নিয়ে পরিকল্পনা কী?

জন্মদিন নিয়ে কখনো পরিকল্পনা করি না। আব্বু-আম্মুর বিশেষ পরিকল্পনা থাকে। আমি তাতে অংশ নিই। আমার স্বামীও কিছু পরিকল্পনা করে থাকে। এখন আমার মেয়ে আমার দুনিয়া। তাকে ঘিরেই আমার যত স্বপ্ন, ভালো লাগা। সবার দোয়া চাই, আল্লাহ যেন আমাকে ভালো রাখেন, সুস্থ রাখেন।

 

বিরতির পর আবারও অভিনয়ে ফিরেছেন...

আমার মেয়ে হওয়ার কিছুদিন পর থেকেই আবারও অভিনয় শুরু করি। মেয়ের কারণে সব সময় টানা কাজ করতে পারি না। তবে যখন ভালো গল্প পাই তখন আম্মু আর আমার স্বামী ভীষণ সহযোগিতা করেন। তখন মন দিয়ে কাজটা করতে পারি। কুক নাটকের ক্ষেত্রেও তাই হয়েছে। মাইদুল রাকিব আমার কাছে গল্পটা পাঠানোর পর মনে হয়েছে এ কাজটা করতে পারি। ভালো লাগায় কাজটি করেছি।

 

দীর্ঘ বিরতির কারণে শখের স্থান দখল হয়েছে বলে মনে হচ্ছে?

আমার মনে হয়, কারও জায়গা কেউ নিতে পারে না। তাই যদি হতো তাহলে আজ সাদিয়া ইসলাম মৌ আপুর জায়গা অন্য কেউ নিয়ে নিত। তবে সময় আসে। সময়ের সঙ্গে অনেক কিছুই পরিবর্তন হয়। নতুনদেরও সুযোগ করে দিতে হয়। আমি আসলে আমার স্পেসটায় নতুনদের সুযোগ করে দিয়েছি। তবে যেহেতু আমার পার্সোনাল লাইফটা নিয়ে বিজি ছিলাম। আমার মেয়ে হয়েছে। আমি মেয়েকে সময় দিয়েছি। এখন কামব্যাক করেছি। এবার পুরোদমে কাজ করব।

 

বর্তমান দিনকাল কেমন কাটছে?

আগের লাইফ থেকে এখনকার লাইফটা বেটার কাটছে। এখন আমার মেয়ে আছে। নতুন একটা জায়গা আছে, নতুন মানুষ আছে, নতুন একটা জীবন কাটাচ্ছি। বর্তমান লাইফটা অনেক বেশি সুন্দর।

 

সংসার না মিডিয়া, কোনটাকে প্রাধান্য দেওয়া হচ্ছে এখন সবচেয়ে বেশি?

আমার পার্সোনাল লাইফ পার্সোনালের জায়গায়, সেটাকে আমি কম পছন্দ করি পাবলিকলি রিভিল করতে। আর প্রফেশনাল লাইফটা আমার ভালো লাগার, দায়িত্বের একটা জায়গা। সেটা আগে যেরকম ছিল এখনো সে রকমই আছে। সো, দুটোকে ব্যালেন্স করে আমি কাজ করি।

 

শখের শখ যা যা ছিল সেগুলো পূরণ হয়েছে?

শখের তো শখের শেষ নেই! শখ একটা একটা করে পূরণ হচ্ছে।

 

আপনি নিজেকে অলরাউন্ডার ভাবেন?

অলরাউন্ডার তো কোনো মানুষই না প্রপারলি। তবে সেরা হওয়ার চেষ্টা করে যাচ্ছি।

 

কাজ থেকে ব্যক্তিগত ইস্যু নিয়ে আলোচনায় থাকা নিয়ে মন্তব্য কী?

আমি খুব একটা ভালো হিসেবে দেখি না। আমরা যেহেতু টিভি ইন্ডাস্ট্রির মানুষ। তাই এখানে আমাদের কাজের চর্চাটা আগে হওয়া উচিত, পার্সোনাল লাইফের চর্চাটা বেশি না হয়ে।

 

 সিনেমার খবর...

আরেকটু মিটিং করে সবাইকে সুখবরটি জানাতে চাই। পরিকল্পনা চলছে।

সর্বশেষ খবর