রবিবার, ২৯ অক্টোবর, ২০২৩ ০০:০০ টা
শীর্ষ বলিউড তারকা

পার্টি ডান্স ও ইনস্টাগ্রামে অভাবনীয় আয়

পার্টি ডান্স ও ইনস্টাগ্রামে অভাবনীয় আয়

জন্মদিন বা অন্য কোনো পার্টিতে তারকারা হাজির হয়ে আয় করেন মোটা অঙ্কের অর্থ। পাশাপাশি ইনস্টাগ্রামেও উচ্চ আয় রয়েছে বলিউড তারকাদের। এসব ক্ষেত্রে কোন তারকার পারিশ্রমিক কত? সেই চিত্রই তুলে ধরেছেন- আলাউদ্দীন মাজিদ

 

সালমান খান

এই তারকা জন্মদিনের পার্টি বা যে কোনো ব্যক্তিগত অনুষ্ঠানে নাচের জন্য প্রায় ২ কোটি টাকা নিয়ে থাকেন। পাশাপাশি ইনস্টাগ্রামে স্পন্সর্ড পোস্ট করতেও দেখা যায় তাকে। প্রতিটি পোস্টের জন্য তাকে দিতে হয় ৮৫ লাখ রুপি। এ মাধ্যমে তাকে অনুসরণ করেন ৬৫.৮ মিলিয়ন মানুষ।

 

ক্যাটরিনা কাইফ

ক্যাটরিনাকে বিয়ে বা জন্মদিনের পার্টিতে প্রায়ই দেখা যায়। ‘টাইগার জিন্দা হ্যায় ৩’-এর অভিনেত্রী অনুষ্ঠানে পা রাখলেই তিনি ৩.৫ কোটি টাকা দাবি করেন। বিভিন্ন সোশ্যাল মিডিয়ায় তার অনুসারীর সংখ্যা কম নয়। হোয়াটসঅ্যাপ চ্যানেলসে বিশ্বের (ব্যক্তি) সবচেয়ে বেশি অনুসারী এখন ক্যাটরিনার। ইনস্টাগ্রামে তাকে অনুসরণ করেন ৭৬.৭ মিলিয়ন। প্রতি পোস্টের জন্য সর্বোচ্চ ১ কোটি রুপি পান তিনি।

 

শাহরুখ খান

এই খান বিয়ে-জন্মদিনের পার্টি হোক বা যে কোনো ব্যক্তিগত অনুষ্ঠান, নাচের জন্য ৩ কোটি টাকা পারিশ্রমিক নেন। বিশ্বে তার কোটি কোটি ভক্ত। ইনস্টাগ্রামেও এর ব্যতিক্রম নয়। ফটো শেয়ারিং এই সাইটে তার অনুসারীর সংখ্যা প্রায় ৪২.২ মিলিয়ন। প্রতিটি পোস্টের জন্য সর্বোচ্চ ১ কোটি রুপি পান তিনি।

 

দীপিকা পাড়ুকোন

ব্যক্তিগত অনুষ্ঠানে তার পারিশ্রমিক ১ কোটি টাকা। বিশ্বব্যাপী তার ভক্ত কম নেই। ইনস্টাগ্রামে তাকে অনুসরণ করেন ৭৬.১ মিলিয়ন। প্রতিটি পোস্টের জন্য ১.৫ কোটি রুপি নিয়ে থাকেন তিনি। শীর্ষ ১০ তারকার মধ্যে তার অবস্থান তৃতীয়।

 

প্রিয়াঙ্কা চোপড়া

বলিউডের পাশাপাশি হলিউডেও এখন পরিচিত মুখ প্রিয়াঙ্কা চোপড়া। ইনস্টাগ্রামে তার অনুসারী সংখ্যা ৮৯.৫ মিলিয়ন। প্রতিটি স্পন্সর্ড পোস্টের জন্য তিনি পান প্রায় ৩ কোটি রুপি। ইনস্টাগ্রাম থেকে প্রতি পোস্টের জন্য সর্বোচ্চ আয় করা বলিউড তারকাদের তালিকায় শীর্ষে রয়েছেন প্রিয়াঙ্কা।

 

অক্ষয় কুমার

এই তারকা সিনেমার পাশাপাশি বিভিন্ন পণ্যের বিজ্ঞাপন করে থাকেন। গত বছর একটি পানমসলার বিজ্ঞাপন করে তোপের মুখে পড়েছিলেন এই অভিনেতা। সোশ্যাল মিডিয়ায় দারুণ সরব তিনি। ইনস্টাগ্রামে তাকে অনুসরণ করেন ৬৬.১ মিলিয়ন। প্রতিটি পোস্টের জন্য ১.০২ কোটি রুপি নিয়ে থাকেন তিনি। শীর্ষ ১০ তারকার মধ্যে তার অবস্থান পঞ্চম।

 

আলিয়া ভাট

আলিয়া ভাট। খুব অল্প সময়ে বলিউডে নিজের শক্ত অবস্থান তৈরি করেছেন। সিনেমার পাশাপাশি নানা কারণেই আলোচনায় থাকেন তিনি। ইনস্টাগ্রামে তার অনুসারীর সংখ্যা ৭৯.৯ মিলিয়ন। প্রতি পোস্টের জন্য ‘রাজি’ সিনেমাখ্যাত এই অভিনেত্রী পান ১ কোটি রুপি।

 

আনুশকা শর্মা

আনুশকা শর্মা। কাজের পাশাপাশি ব্যক্তিগত সময়ের চিত্র ইনস্টাগ্রামে শেয়ার করতে দেখা যায় তাকে। এ মাধ্যমে তাকে অনুসরণ করেন ৬৪.৯ মিলিয়ন। প্রতি পোস্টের জন্য সর্বোচ্চ ৯৫ লাখ রুপি পেয়ে থাকেন আনুশকা।

সর্বশেষ খবর