বৃহস্পতিবার, ৯ নভেম্বর, ২০২৩ ০০:০০ টা
আলাপন

আমাদের ছবির প্রতি দর্শক আগ্রহ বাড়ছে

আমাদের ছবির প্রতি দর্শক আগ্রহ বাড়ছে

আদর আজাদ বর্তমানে ঢালিউডের সম্ভাবনাময় চিত্রনায়কদের মধ্যে এগিয়ে রয়েছেন। অনবদ্য অভিনয় ও নায়কোচিত চেহারা দিয়ে এরই মধ্যে দর্শকের হৃদয় জয় করেছেন এ অভিনেতা। ১০ নভেম্বর মুক্তি পাচ্ছে ‘যন্ত্রণা’ চলচ্চিত্রটি। সাক্ষাৎকার নিয়েছেন- সাইফ ইমন

 

যন্ত্রণা নিয়ে কেমন সাড়া পাচ্ছেন?

যন্ত্রণা গত বছর কাজ করা একটি চলচ্চিত্র। সবাই ভালোই সাড়া দিচ্ছে। মুক্তি পাচ্ছে ১০ নভেম্বর। গত ২৭ অক্টোবর সিনেমা হলে মুক্তি পাওয়ার কথা ছিল। প্রচারণার অংশ হিসেবে ছবির গান, পোস্টার, ট্রেইলারও প্রকাশ করা হয়। কিন্তু তখন দেশজুড়ে বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের বায়োপিক ‘মুজিব : একটি জাতির রূপকার’ সিনেমার সম্মানে পিছিয়ে দেওয়া হয় ‘যন্ত্রণা’র মুক্তি। এটুকু সম্মান জানাতে পেরে আমরা গর্বিত। সব ঠিক থাকলে ১০ নভেম্বর এটি প্রেক্ষাগৃহে আসছে।

 

বাংলা ছবির সুদিন কি ফিরে আসছে বলে মনে করেন?

হ্যাঁ, অবশ্যই। আপনি দেখেছেন আমাদের ছবিগুলো নিয়ে দর্শকের উচ্ছ্বাস। তার মানে আমাদের ছবির প্রতি দর্শকের আগ্রহ বাড়ছে। তাঁরা সবকটি ছবি নিয়েই আলোচনা করেছেন। তার মানে সব ছবিই কমবেশি দেখেছেন তাঁরা। এ ধারা অব্যাহত থাকলে বাংলা ছবির সুদিন ফিরে আসবে বলে আশা করি।

 

চলচ্চিত্র সমালোচকরা বলছেন আপনি প্রতিদিন উন্নতি করছেন...

প্রথম চলচ্চিত্রের ক্ষেত্রে সবাই আপনাকে শুভকামনা জানায়। পরের ছবিগুলোতে দর্শক জাজমেন্টাল হয়। আমার চলচ্চিত্রগুলো দর্শকপ্রিয়তা পাচ্ছে, তাই সবার কাছে কৃতজ্ঞতা। প্রশংসা সবসময়ই অনুপ্রেরণা হিসেবে কাজ করে। আমি চাই সবসময় নিজের সেরাটা উজাড় করে দিতে এবং নিজেকে নিজে চ্যালেঞ্জ করে উন্নতির ধারা অব্যাহত রাখতে। ভালোর কোনো শেষ নেই। আপনাকে চেষ্টা করে যেতে হবে। নিজেকে নিজে বারবার ছাড়িয়ে যেতে হবে। তাহলেই আপনি সফলতা পাবেন। বেসিক্যালি লোকাল চলচ্চিত্রটির পরই দর্শকরা এবং নির্মাতারা আমার প্রতি আগ্রহী হয়েছেন বেশি। আলহামদুলিল্লাহ ক্যারিয়ার এখনো আমার ছোট, তবে এরই মধ্যে রোমান্টিক, থ্রিলার, অ্যাকশন তিন ধারার চলচ্চিত্র কাজ করতে পেরেছি। বেশ কিছু চলচ্চিত্রের কাজ চলছে ইতিমধ্যেই। সামনের বছর আরও কিছু চলচ্চিত্রের কাজ হবে।

 

নুহাশ পল্লীতে আপনার ভৌতিক অভিজ্ঞতার কথা জেনেছিলাম...

ঠিক তাই, নুহাশ পল্লীতে ভৌতিক অভিজ্ঞতা হয়েছিল। এমনটি ঘটেছিল আসলেই। নির্মাতা মেহের আফরোজ শাওন ম্যামের একটি নাটকে কাজ করছিলাম। তখন অনুমতি নিয়ে নুহাশ পল্লীর ভূত বিলাসে রাতে থেকেছিলাম আমরা কয়েকজন। বৃষ্টির রাত ছিল এবং রাতটা বেশ ভয়ংকর কেটেছে আমাদের।

সর্বশেষ খবর