রবিবার, ১২ নভেম্বর, ২০২৩ ০০:০০ টা
আলাপন

আমি কোনো প্রেমের মধ্যে নেই

শোবিজ প্রতিবেদক

আমি কোনো প্রেমের মধ্যে নেই

এ সময়ের দর্শকপ্রিয় অভিনেত্রী কেয়া পায়েল।  ফটোশুট ও বিজ্ঞাপনচিত্রের মডেল হিসেবে ক্যারিয়ার শুরু করলেও কেয়া পায়েলের অভিনয়ের ক্যারিয়ার এখন তুঙ্গে। সম্প্রতি বেশ কিছু নাটকে ভিন্ন ধরনের চরিত্রে অভিনয় করে দর্শক প্রশংসা কুড়িয়েছেন তিনি। এর আগে একটি সিনেমার নায়িকাও হয়েছেন।  তাঁর সঙ্গে সাম্প্রতিক কাজের ব্যস্ততা নিয়ে কথোপকথন-

 

আপনার অভিনীত ৫২টি নাটক ১০ মিলিয়ন এবং ১১টি নাটক ২০ মিলিয়ন পার করেছে। কেমন আনন্দ লাগছে?

আলহামদুলিল্লাহ! অনেক অনেক আনন্দ লাগছে। আমি এই জন্য ধন্যবাদ জানাচ্ছি সব দর্শককে যারা আমার নাটকগুলো পছন্দ করেছেন, সর্বদা আমার পাশে থেকেছেন।

 

সময়-সুযোগ হলেই বিদেশে উড়াল দিচ্ছেন। নেপালে প্রথমবার প্যারাগ্লাইডিং কেমন লাগল?

হুমম, প্রথমবার। প্রথমে ভয় লাগছিল কিন্তু আকাশে পাখা মেলতেই মনটা আনন্দে ভরে গেল। দারুণ এক অভিজ্ঞতা! কাজ নিয়ে ব্যস্ততার বাইরে ভ্রমণটা আমাকে বারতি এনার্জিং দেয়। সত্যিই লাইফ ইজ বিউটিফুল।

 

শুটিংয়ে?

হুমম... একটি সিঙ্গেল ড্রামা করছি।

 

অপূর্বর সঙ্গে বেশি জুটি হয়ে অভিনয়...

তা নয়। সবার সঙ্গেই আমার কাজ হয়েছে। অপূর্ব, নিশো, তৌসিফ, জোভান, মুশফিক আর ফারহানসহ অনেকের সঙ্গেই কাজ করেছি। আসলে অপূর্ব ভাই অসম্ভব ভালো অভিনেতা ও মানুষ। তাঁর সঙ্গে কাজ করে অনেক কিছুই শিখেছি। এই ইন্ডাস্ট্রিতে সিনিয়ররা সহযোগিতা করতে চান না। তবে অপূর্ব ভাই সম্পূর্ণ বিপরীত। কোনো ভুল হলে কারেকশন করে দেন। সেটে গেলে ভালো ইফোর্ট দেন। বাকি সহশিল্পীদেরও ভীষণ হেল্পফুল হিসেবে পেয়েছি। আমি সত্যিই অনেক সৌভাগ্যবতী।

 

দুই বা তিনজনকে নিয়ে এখনকার নাটক তৈরি হচ্ছে। বিষয়টিকে কীভাবে দেখছেন?

আমি বলব, যদি গল্প ডিমান্ড করে তাহলে তো সমস্যা নেই। তা তিনজন বা একজনকে নিয়েই হোক। নির্মাতা বা প্রযোজকরা তো ৫-১০ জনকে নিলেই নিতে পারেন। বাজেট তো দেয়। আমার কথা বললে বলতে পারি, আমি গল্পের প্রয়োজনেই চরিত্রে অভিনয় করি। যেই কাজ বা চরিত্র আমাকে সবার সামনে ভিন্নভাবে তুলে ধরবে- সেটিই করি। যে কাজই করি, সেটি মনের মতো করতে চাই সর্বদা।

 

মান, সংখ্যা নাকি ভিউ- কোনটাকে প্রাধান্য দিচ্ছেন?

এত ক্যালকুলেশন করে আমি কখনো কাজ করি না। যে জিনিসটা করি তা মানসম্মত হতে হবে। আর মানসম্মত কাজ করতে গেলে ভালো কাজ করাটাই প্রচেষ্টায় থাকে।

 

কাজগুলোর রেসপন্স কেমন?

রেসপন্স মোটামুটি আশানুরূপ। কিছু কিছু নাটক নিয়ে অনেক অনেক প্রশংসা শুনেছি। দর্শক নাটক দেখে ভালো বলেছেন।

 

মডেলিংয়ে ক্যারিয়ার শুরু, এরপর সিনেমায়। ফের নাটকে, পরিশেষে কোনটিকে বেছে নিলেন?

আসলে প্রথমদিকে নানারকম ব্র্যান্ড প্রোডাক্ট, ফটোশুট ও বিজ্ঞাপনচিত্রে মডেল হিসেবে কিছু কাজ করেছিলাম। এরপর ২০১৮ সালে ‘ইন্দুবালা’ সিনেমায় অভিনয়। যখন এই সিনেমায় অভিনয় করি তখন আমি একেবারে নতুন ছিলাম। অনেক বিষয়ে অভিজ্ঞতা ছিল না। এখন যেমন অনেক কিছু বুঝি তখন বুঝতে পারিনি। তবে সিরিয়াসলি ক্যারিয়ার শুরু করেছি ২০১৯ থেকে। তখন বেশ কিছু নাটকেও কাজ করেছি। নিয়মিত হইনি তখন। ২০২০ সাল থেকে নিয়মিত নাটকে অভিনয় শুরু করলাম।

 

নতুন কোন সিনেমায়...

মনের মতো তেমন কোনো গল্পের সিনেমার অফার হলে অবশ্যই করতে চাই। ভালো গল্প ও চরিত্র পেলে অভিনয়ের ইচ্ছা তো রয়েছেই। নিয়মিত অফার পাই সিনেমার। তবে সিনেমা করার জন্য করতে চাই না।

 

প্রেম তো করছেন?

হাহাহা... আমি কোনো প্রেমের মধ্যে নেই। পারসনাল বিষয় ও ক্যারিয়ারকে আলাদা রাখতে চাই।

সর্বশেষ খবর