শিরোনাম
বুধবার, ১৫ নভেম্বর, ২০২৩ ০০:০০ টা

অল্পের জন্য রক্ষা মাধুরীর

শোবিজ ডেস্ক

অল্পের জন্য রক্ষা মাধুরীর

চলতি বছরের মে মাসে ৫৬তে পা দিয়েছেন মাধুরী দীক্ষিত। কিন্তু তাঁর ত্বকের পেলবতা, চুলের সৌন্দর্য সে কথা একেবারেই বলছে না। মাধুরীর রূপলাবণ্যে মজে মহিলা অনুরাগীরাও। অনেকের কাছে তিনি স্বপ্নসুন্দরী। তাঁর হাসির ছটায় ঘায়েল ৮ থেকে ৮০। তবে এ মাধুরীর চুলেই নাকি আগুন লেগে যায় এক সময়। পুড়ে যায় চুলের একটা বড় অংশ। কীভাবে রক্ষা পেলেন অভিনেত্রী?

ছোটবেলা থেকেই চুল বেশ বড় মাধুরীর। দীপাবলির অনুষ্ঠানে প্রতিবেশী বন্ধুর সঙ্গে বাজি ফোটাচ্ছিলেন মাধুরী। কারণ, ছোটবেলা থেকে বাজি ছিল বেশ প্রিয়। তবে আচমকাই একবার এক বাজি থেকে গোটা চুলে আগুন ধরে যায় অভিনেত্রীর। শেষমেশ পুরো মাথা কামিয়ে ফেলতে হয় অভিনেত্রীকে। সে যাত্রায় বাবার কথা শুনে চুল কেটে ন্যাড়া হয়ে যাওয়ায় রক্ষা পান অভিনেত্রী। তবে এখনো অতীতের সে কথা মনে পড়লে শঙ্কিত হন মাধুরী।

মাধুরী সাক্ষাৎকারে জানান, একবার দিওয়ালির অনুষ্ঠানে এক বন্ধুর বাড়িতে গিয়েছিলেন তিনি। সবার সঙ্গে বাজি ফোটাচ্ছিলেন। ঠিক তখনই একটা বাজি থেকে মাধুরীর গোটা চুলে আগুন ধরে যায়। বন্ধুদের তৎপরতায় সেই আগুন নিভেও যায়, কিন্তু চুল পুড়ে ছারখার।

তাই এখনো ত্বকের চেয়েও চুলের যত্নে কড়া নজর তাঁর। বেশ কিছু সাক্ষাৎকারে সে কথা জানিয়েছেন মাধুরী। বয়সের সঙ্গে সৌন্দর্য ম্লান হয়ে যাওয়ার যে কোনো সম্পর্ক নেই সে কথাই বিশ্বাস করেন তিনি। তাই নিয়মিত শুটিংয়ের কাজ থাক কিংবা না থাক, ত্বকের যত্ন নিতে ভোলেন না। বিশেষ করে চুলের যত্নে কোনো আপস করেন না নায়িকা। সপ্তাহে বেশ কয়েকবার নানা ধরনের ঘরোয়া প্যাক চুলে ব্যবহার করেন। সেই সঙ্গে স্পা, শ্যাম্পু এবং আরও অনেক পদ্ধতি প্রতিনিয়ত করে থাকেন অভিনেত্রী।

সর্বশেষ খবর