শুক্রবার, ১৭ নভেম্বর, ২০২৩ ০০:০০ টা

পপির ডাইরেক্ট অ্যাকশন

শোবিজ প্রতিবেদক

পপির ডাইরেক্ট অ্যাকশন

ঢালিউডের এক সময়ের জনপ্রিয় নায়িকা সাদিকা পারভিন পপি জীবনের দ্বিতীয় অধ্যায় শুরু করে নিজেকে আড়ালে রেখেছেন। গেল তিন বছরেরও বেশি সময় লোকচক্ষুর আড়ালে তিনি। হাতেগোনা ঘনিষ্ঠ দু-একজন ছাড়া কেউ জানে না তার খোঁজ। বন্ধু, সহকর্মী, সংবাদকর্মী- কেউই তার নাগাল পাচ্ছেন না। এমনকি পপির পরিবারের লোকেরাও জানেন না তার হদিস।

কোথায় আছেন পপি? এমন প্রশ্নের জবাবে তার বাবা আমির হোসেন গণমাধ্যমকে জানান, ‘পপি এখন ঢাকায় আছেন, ভালো আছেন। তাকে নিয়ে ভক্তদের দুশ্চিন্তার কিছু নেই।’ পপি কেন আড়ালে আছেন, তার কোনো উত্তর পাওয়া যায়নি বাবার কাছেও। এমন দীর্ঘ আত্মগোপনে আগে কখনো যাননি পপি। হঠাৎ করে নায়িকার আড়ালে যাওয়ার রহস্য খুঁজতে বেরিয়ে আসে তার গোপন বিয়ের খবর। জানা যায়, ২০২১ সালের অক্টোবরে রাজধানীর একটি বেসরকারি হাসপাতালে পুত্র

সন্তানের জন্ম দিয়েছেন পপি। সে সময় এ তথ্য নিশ্চিত করেছিলেন নাম প্রকাশে অনিচ্ছুক তারই এক ঘনিষ্ঠজন।

ভালোবাসার সংসার আর সন্তান নিয়েই এখন কেটে যাচ্ছে পপির দিন-রাত। অনেকেই ধারণা করেছিলেন সন্তান জন্মের পর নিজেকে ফিট করে প্রকাশ্যে আসবেন পপি। ইতোমধ্যেই জিম করে নিজেকে ফিট করেছেন তিনি। তবে ওজন কমিয়ে নিজেকে তৈরি করলেও ফেরার তাগিদ নেই এই নায়িকার। এখন সংসারে অভিনিবিষ্ট তিনি। যদিও পপি আড়ালে থাকার কারণে আটকে আছে রাজু আলীম ও মাসুমা তানি পরিচালিত ‘ভালোবাসার প্রজাপতি’ ও আরিফুর জামান আরিফের ‘কাঠগড়ায় শরৎচন্দ্র’ সিনেমা দুটি। তবে দীর্ঘ বিরতির পর পপিকে আবারও দর্শক পর্দায় দেখতে পাবেন। সাদেক সিদ্দিকীর নির্দেশনায় নির্মিত সিনেমাটির নাম ‘ডাইরেক্ট অ্যাকশন’। তার বিপরীতে রয়েছেন আমিন খান। আশা করা যাচ্ছে, এই ছবির প্রমোশনে আড়াল থেকে সামনে আসবেন এই লাস্যময়ী।

এই রকম আরও টপিক

সর্বশেষ খবর