বৃহস্পতিবার, ৭ ডিসেম্বর, ২০২৩ ০০:০০ টা
আলাপন

আমি আসলে মেশিন হয়ে গেছি

আমি আসলে মেশিন হয়ে গেছি

সুপরিচিত ও সুঅভিনেত্রী তানিয়া বৃষ্টি। ১১ বছরের ক্যারিয়ারে অসংখ্য নাটকে অভিনয় করেছেন। করেছিলেন বেশকিছু চলচ্চিত্রও। তবে এখন নাটক-ওয়েব নিয়েই বেশি ব্যস্ততা তাঁর। এ অভিনেত্রীর সঙ্গে সাম্প্রতিক ব্যস্ততা নিয়ে কথা বলেছেন- পান্থ আফজাল

 

দিনকাল কেমন যাচ্ছে?

দিনকাল খুবই ভালো যাচ্ছে আমার। আলহামদুলিল্লাহ!

 

শুটিং-ব্যক্তিগত জীবনের সমন্বয় কীভাবে করছেন?

প্রতিদিন শুটিং করছি। যথারীতি আমি ফ্যামিলিকে সময় দিচ্ছি। তো সব মিলিয়ে অনেক ভালো যাচ্ছে সময়গুলো।

 

কিছুদিন আগে দেখলাম কেরানী আক্কাসের সঙ্গে...

হাহাহা...‘কেরানী আক্কাস’ রাকেশ বসু নির্মিত একটি নাটক। যেখানে কেরানী আক্কাসের ভূমিকায় ছিলেন আমার খুবই প্রিয় মানুষ মোশাররফ ভাই। আমি আক্কাসের ওয়াইফ ছিলাম কিন্তু টাকা-পয়সা নাই বলে সে আমাকে ছেড়ে দিছে। এ নাটকে আমার গেটআপ একটু অন্যরকম ছিল।

 

ইদানীং মোশাররফ করিমের সঙ্গেই কেন এত বেশি দেখা যায়?

মোশাররফ ভাইয়ের সঙ্গে আমার জুটিটা খুবই ভালো যায়, তাই! আলহামদুলিল্লাহ, ওনার সঙ্গে আমাকে সব দর্শক এত ভালোভাবে নিয়েছে যে তাঁর সঙ্গে আমার অনেক কাজ হচ্ছে এখন।

 

এরপরে তানিয়ার সঙ্গে জুটি হিসেবে দর্শকের কাকে পছন্দ?

আমার জুটি হিসেবে আসলে প্রথমেই আসে হচ্ছে আরশ খান। জুটি যদি বলি প্রথমদিক থেকে তাহলে আসলে আরশ-তানিয়া বৃষ্টি জুটিকেই দর্শক ভালোভাবে মেনে নিয়েছে। তানিয়ার সঙ্গে কে? আরশ খান! আর আরশ খানের সঙ্গে তানিয়া বৃষ্টি। অন্য কেউ এখন পর্যন্ত নেই। তারপর মোশাররফ ভাইয়ের সঙ্গে তো কাজ হয়, হয়েছে, হচ্ছে। সামনে আরও হবে। নিলয় ভাইয়ের সঙ্গেও কিন্তু সেইম। জুটি বেসিক্যালি আরশ-তানিয়া। একে টিভি বলা যায়...হাহাহা।

 

আরশ-তানিয়া জুটি মিলে সামনের পরিকল্পনা কী?

কাজ করছি আবার। অনেকগুলো ভালো ভালো প্রজেক্ট আসছে। সবই লক করা। এবারকার গল্পগুলো অনেক ডিফারেন্ট ও টাচি। অনেক সুন্দর। সবকিছু মিলিয়ে ভালো কিছু কাজ দেখতে পাবেন দর্শক।

 

এ বছর কতগুলো কাজ করা হয়েছে?

অনেক। এত কাজ করেছি যে নিজেই সংখ্যাটা বলতে পারছি না। আমি আসলে মেশিন হয়ে গেছি। কাজ ছাড়া আমি থাকতে পারি না। আমি যদি দুই দিনের বেশি কাজ ছাড়া থাকি তাহলে সারা দিন সারাদিন বেডের মধ্যে শুয়ে থাকি। আপনারা তো দেখেন, আমি যে কাজগুলো করি সেগুলোর যে কোয়ালিটি নেই বা অনেক কাজ করছি দেখে একটু ফাতরামি বা অন্য ধরনের-এ রকম কিন্তু হচ্ছে না। আমি লাকি যে, অনেক ভালো স্ক্রিপ্ট পাচ্ছি।

 

নাটকেই থিতু হবেন নাকি ফের বড় পর্দায় কাজে ফিরবেন?

আমি আগেও অনেকগুলো কাজ করেছি। তবে হ্যাঁ, চাই বড় পর্দায় কাজ করতে। আসলে ওই ঘরানার সঙ্গে যদি বলেন তাহলে বলব কানেকশনটা খুব কম। আমি এদিক দিয়ে খুব বাজে যে কমিউনিকেট করতে পারি না। তবে হ্যাঁ, ক্যারিয়ারের শুরুতেই আকরাম খানের ‘ঘাসফুল’ ছবিতে কাজ করেছিলাম। এরপর বেশকিছু সিনেমা করি। তারপর কিছু প্রস্তাব পেলেও স্বপ্নটা এগিয়ে নিতে পারিনি। তখন মনে হয়েছে, ওই সময়টাতে ওই জায়গা আমার জন্য নয়। যে কারণে প্রস্তাব গ্রহণ করিনি। তবে এখন ভালো কিছু হলে কেন নয়!

এই রকম আরও টপিক

সর্বশেষ খবর