বৃহস্পতিবার, ১৪ ডিসেম্বর, ২০২৩ ০০:০০ টা

তারকাদের গোপন বিয়ের যত গল্প

তারকাদের গোপন বিয়ের যত গল্প

‘স্বর্গ থেকে আসে প্রেম স্বর্গে যায় চলে’ এ প্রবাদ পুরনো। প্রেম স্বর্গীয় বটে, তবে শোবিজ তারকাদের গোপন প্রেম-বিয়ে সন্তান এ প্রবাদকে মিথ্যা করে দেয়। এ ধরনের গোপন সম্পর্কের ইতিহাস মিডিয়াপাড়ায় অহরহ ঘটে। সম্প্রতি ফাঁস হয়েছে চলচ্চিত্র অভিনেত্রী পপির গোপন প্রেম, বিয়ে ও সন্তানের কথা। ঢাকাই শোবিজ জগতের তারকাদের গোপন প্রেম বিয়ের কথা তুলে ধরেছেন- আলাউদ্দীন মাজিদ

 

পপির গোপন বিয়ে-সন্তানের গুঞ্জন

তিন বছরের বেশি সময় ধরে খোঁজ নেই নায়িকা পপির। তবে চলচ্চিত্র শিল্পী সমিতির গত নির্বাচন উপলক্ষে একটি ভিডিও বার্তা দিয়ে আলোচনায় আসেন তিনি। এরপর আবার উধাও। কিছুদিন পরপরই তিনি বিয়ে সংক্রান্ত খবরের শিরোনাম হন। এমনও শোনা গেছে, সন্তানের মা হয়েছেন পপি। কয়েক মাস বিরতির পর মঙ্গলবার আবারও খবরের শিরোনাম হলেন তিনি। এবার বলা হচ্ছে- পপির স্বামী জাহাজ ব্যবসার সঙ্গে জড়িত। তাঁর সন্তানের নাম আয়াত। অভিনয় জীবনের শুরুতে নব্বই দশকে শাকিল খানের সঙ্গে প্রেমের গুঞ্জন শোনা গিয়েছিল যখন, তখনো আত্মগোপনে ছিলেন তিনি। প্রায় তিন বছরের বেশি সময় ধরে হন্যে হয়ে তাঁকে খুঁজছেন তাঁর প্রযোজকরা। এমনকি পপির পরিবারের লোকেরাও জানেন না এ খবর। তবে এর মধ্যে জানা যায়, ২০২১ সালের অক্টোবরে রাজধানীর একটি বেসরকারি হাসপাতালে পুত্র সন্তানের জন্ম দেন পপি। পপির পারিবারিক একটি সূত্র জানায়, নায়িকা তাঁর সন্তানের নাম রেখেছেন আয়াত। পপির স্বামী একটি ব্যবসা প্রতিষ্ঠানের ব্যবস্থাপনা পরিচালক। ঢাকার লালবাগ এলাকার বাসিন্দা তিনি। সূত্রটি এও জানায়, বর্তমানে স্বামী-সন্তান নিয়ে ধানমন্ডিতে থাকেন পপি। এর আগে তিনি বারিধারা ও উত্তরায় ছিলেন। তবে বাসার ঠিকানা কাউকে জানাননি। এরপর ঠিকানা জেনে গেলে দ্রুত ওই এলাকার বাসা ছেড়ে দেন।

 

শাকিব খান-অপু-বুবলী

শাকিব খান ও অপু বিশ্বাস। এ জুটির প্রেম ও বিয়ে নিয়ে গুঞ্জন কম হয়নি। বিয়ে করার পরও অস্বীকার করে আসছিলেন তাঁরা। তবে ২০১৭ সালের ১০ এপ্রিল পুত্র আব্রাম খান জয়কে নিয়ে প্রকাশ্য আসেন অপু বিশ্বাস। ২০০৮ সালে তাঁরা গোপনে বিয়ে করেছিলেন। ২০১৬ সালের সেপ্টেম্বরে জয়ের জন্ম হয়। এর পরের গল্প সবারই জানা। অপু বিশ্বাসের সঙ্গে ডিভোর্সের আগেই চিত্রনায়িকা শবনম বুবলীর সঙ্গে সম্পর্কে জড়ান শাকিব খান। সে সময় তাঁদের প্রেম নিয়ে গুঞ্জন উঠলে তা বন্ধুত্বের সম্পর্ক বলে উড়িয়ে দেন তাঁরা। শুধু তাই নয়, বিয়ের কথাও অস্বীকার করেন। ২০২২ সালের ৩০ সেপ্টেম্বর শাকিব খান সোশ্যাল মিডিয়ায় একটি স্ট্যাটাসের মাধ্যমে সবাইকে জানান তাঁর এবং চিত্রনায়িকা শবনম বুবলীর সন্তান শেহজাদ খান বীর।

 

ওমর সানী-মৌসুমী

নব্বই দশকে ওমর সানী ও মৌসুমীর প্রেমের গুঞ্জন ছড়িয়ে পড়ে। এমনকি তাঁদের বিয়ের কথা শোনা যাচ্ছিল। দুজনেই বিষয়টি বারবার এড়িয়ে গেছেন। ১৯৯৬ সালে মাদ্রাজ থেকে খবর এলো মৌসুমী অন্তঃসত্ত্বা। মৌসুমীর বাবা বিয়ের বিষয়টি অকপটে স্বীকার করে জানিয়েছিলেন, ওমর সানীর সঙ্গে তার মেয়ের অনেক আগেই বিয়ে হয়েছে। ১৯৯৫ সালে গোপনে বিয়ে করলেও ১৯৯৬ সালের আগস্টে তাঁরা বিয়ের অনুষ্ঠান করেন শেরাটনে।

 

পূর্ণিমা-ফাহাদ-রবিন

নায়িকা পূর্ণিমা প্রথম বিয়ের মতো দ্বিতীয় বিয়ের কথাও গোপনই রাখতে চেয়েছিলেন। তাঁর দ্বিতীয় স্বামী আশফাকুর রহমান রবিন, পেশায় দেশের বহুজাতিক একটি কোম্পানির মার্কেটিং বিভাগের উচ্চপদস্থ কর্মকর্তা। ২০২২ সালের ২৭ মে পূর্ণিমা ও রবিনের দুই পরিবারের সম্মতিতে বিয়ের আনুষ্ঠানিকতা সম্পন্ন হয়। দেরিতে হলেও বিয়ের খবরটি নিশ্চিত করে পূর্ণিমা গণমাধ্যমকে বলেছিলেন, ‘কাজের সূত্র ধরেই তার (রবিন) সঙ্গে পরিচয়। তিন বছরের পরিচয় থেকে বন্ধুত্ব, সেখান থেকে পরস্পরের মন দেওয়া-নেওয়া।’ এরপর নতুন জীবনে পূর্ণিমাকে শুভ কামনা জানান তাঁর সাবেক স্বামী আহমেদ ফাহাদ জামাল। ২০০৭ সালের ৪ নভেম্বর আহমেদ জামাল ফাহাদের সঙ্গে বিবাহ বন্ধনে আবদ্ধ হয়েছিলেন পূর্ণিমা। ২০১৪ সালে কন্যা সন্তানের মা হন তিনি। বছর তিনেক আগেই পূর্ণিমার ডিভোর্স হয়ে যায়।

 

শাবনূর-অনিক

শাবনূরের প্রেম-বিয়ে নিয়ে অনেক লুকোচুরি হয়েছে। তাঁকে নিয়ে গুজব ছড়িয়েছে তাঁর সমসাময়িক একাধিক নায়কদের সঙ্গে। ২০১৩ সালে হঠাৎ শোনা যায় শাবনূর গোপনে তাঁর সহশিল্পী অনিকের সঙ্গে বিয়ের কাজটি সেরে নিয়েছেন। ২০১৩ সালের ডিসেম্বরে তাঁদের ঘরে আসে পুত্র সন্তান আইজান। ২০২০ সালের ২৬ জানুয়ারি তাঁদের বিচ্ছেদ হয়।

 

মিম-সনি

বিদ্যা সিনহা মিম ২০২১ সালের ১০ নভেম্বর নিজের জন্মদিনে বাগদান সেরে সামাজিকমাধ্যমে আনুষ্ঠানিক ঘোষণা দেন। তখন এ অভিনেত্রী জানান, তাঁর হবু বর সনি পোদ্দার একজন ব্যাংক কর্মকর্তা। এর আগে তিনি স্ট্যান্ডার্ড চার্টার্ড ও ইস্টার্ন ব্যাংকে চাকরি করেন। তার সঙ্গে মিমের ৬ বছরের সম্পর্ক। এক বান্ধবীর মাধ্যমে সনি ও মিমের পরিচয়। তারপর প্রেম।

 

মাহি-অপু-রাকিব

২০১৬ সালের ২৪ মে সিলেটের মাহমুদ পারভেজ অপুর সঙ্গে বিবাহ বন্ধনে আবদ্ধ হন মাহি। দুই পরিবারের সম্মতি থাকলেও হুট করেই বিয়ে করেন তাঁরা। দাম্পত্য জীবনের পাঁচ বছরের মাথায় মাহি তাঁর বৈবাহিক সম্পর্ক ছিন্ন করলেন। বিচ্ছেদের পর বিভিন্ন সময় মাহির প্রেমের গুঞ্জন শোনা গেলেও তা নিয়ে পরিষ্কারভাবে কিছু জানায়নি মাহি। ফেসবুকে নানা ধরনের ছবি, স্ট্যাটাস দিয়ে একরকম ভক্তদের সঙ্গে লুকোচুরি খেলেন। বিচ্ছেদের পর গাজীপুরের এক ব্যবসায়ীর সঙ্গে তাঁর প্রেমের গুঞ্জন ওঠে। রাকিব নামের এ যুবকের সঙ্গে তাঁর সম্পর্কের কথা জানতে চাইলে তখন তিনি বলেছিলেন, ‘এ খবরটি একদমই সত্য নয়।’ রাকিব আমার একজন বন্ধু মাত্র। অবশেষে সেই গুঞ্জনই সত্যি হলো। গাজীপুরের তরুণ রাজনীতিক-ব্যবসায়ী রাকিব সরকারকেই বিয়ে করলেন মাহি।

 

পরীমণি-রাজ

ছোট পর্দার নির্মাতা কামরুজ্জামান রনিকে গোপনে বিয়ে করেছিলেন পরীমণি। বিয়ের ৮ দিন পর সেই খবর জানিয়েছিলেন তাঁরা। সেই সম্পর্ক অবশ্য বেশি দিন টেকেনি। এরপর পরীমণি ও শরিফুল রাজ গোপনে বিয়ে করেন। মা হওয়ার ইঙ্গিত দিয়ে বিয়ের ঘোষণা দেন। পুত্র সন্তানের মা হন আলোচিত এ চিত্রনায়িকা। এরপর তাঁদের বিবাহ বিচ্ছেদের কথাও সবাই জানেন।

 

 

সর্বশেষ খবর