মঙ্গলবার, ২৬ ডিসেম্বর, ২০২৩ ০০:০০ টা

বছরজুড়ে খবরে যে নায়িকারা

বছরজুড়ে খবরে যে নায়িকারা

২০২৩ সালে শোবিজ জগতে সবচেয়ে বেশি খবরের শিরোনাম হয়েছেন নায়িকারা। নানা কারণে তারা খবরে আসেন। দর্শকও তাদের খবর আগ্রহ নিয়ে প্রত্যক্ষ করেন। এমন কজন নায়িকার কথা তুলে ধরেছেন - আলাউদ্দীন মাজি

 

পরীমণি

ঢাকাই সিনেমার আলোচিত নায়িকা পরীমণি ও নায়ক শরিফুল রাজ প্রেম করে বিয়ে করেছিলেন। তাদের সংসারে শাহীম মুহাম্মদ রাজ্য নামের এক ছেলে রয়েছে। সুখেই তারা দিন কাটাচ্ছিলেন। কিন্তু হঠাৎ তাদের সংসারে দেখা দেয় কালো মেঘ। ব্যক্তিগত সমস্যার কারণে তারা সংবাদের শিরোনাম হয়েছেন অনেকবার। সেপ্টেম্বরে পরীমণি ডিভোর্স লেটার দেন শরিফুল রাজকে। এরপর দুই বছর পর চলতি বছরের ৮ অক্টোবর লাইট ক্যামেরা অ্যাকশনে ফিরলেন পরীমণি। জি-সিরিজ প্রযোজিত ‘ডোডোর গল্প’ সিনেমার মাধ্যমে দ্বিতীয় ইনিংসে এই দিন প্রথমবার ক্যামেরার সামনে দাঁড়িয়েছেন তিনি। এদিকে, ২৩ নভেম্বর মারা যান এই নায়িকার প্রিয় নানা শামসুল হক গাজী।

 

অপু-বুবলী

চলতি বছরের দীর্ঘ সময় আলোচনায় ছিলেন নায়িকা অপু বিশ্বাস ও বুবলী। তারা দুজনেই নায়ক শাকিব খানের সঙ্গে গোপনে বিবাহবন্ধনে আবদ্ধ হন ও সন্তানের মা হন। কিন্তু তারা এখন দুজনেই শাকিবের সাবেক স্ত্রী। তবে অপু-বুবলীর ঝগড়ায় সোশ্যাল মিডিয়া বেশ উত্তপ্ত ছিল। তারা রীতিমতো সাইবার যুদ্ধে নেমে ছিলেন। তারা তাদের সংসারের বিভিন্ন ইস্যু নিয়ে বছরের বিভিন্ন সময় স্ট্যাটাস দিয়েছেন। এতে তারা একে অন্যজনকে দোষারোপ করেছেন।  এদিকে, সংগীতশিল্পী ও গানবাংলা টিভির ব্যবস্থাপনা পরিচালক কৌশিক হোসেন তাপসের সঙ্গে অভিনেত্রী বুবলীর ‘কথিত প্রেমের ঘটনা’ সোশ্যাল মিডিয়া ও গণমাধ্যমে একের পর এক খবর হয়ে আসতে থাকে। তাপসের স্ত্রী গানবাংলা টিভির চেয়ারম্যান ফারজানা মুন্নী সোশ্যাল মিডিয়ায় এ নিয়ে স্ট্যাটাস দেন। স্ট্যাটাস দেওয়ার স্বল্প সময়ের মধ্যেই সেটি মুন্নীর আইডি থেকে মুছে দেওয়া হয়। পাশাপাশি তার ফেসবুক হ্যাক হয়েছে দাবি করে আরেকটি স্ট্যাটাস দেন মুন্নী। এভাবেই ঘটনাটি তীব্র আকার ধারণ করে। ১৩ ডিসেম্বর অপু বিশ্বাস ফেসবুকে কারও নাম উল্লেখ না করে তাপস-মুন্নীকে লক্ষ্য করে ইঙ্গিতময় স্ট্যাটাস দেন। এ ছাড়া অপু-মুন্নীর ফোনালাপ অপু বিশ্বাস সোশ্যাল মিডিয়ায় প্রকাশ করলে এ ঘটনার সূত্র ধরে তুলকালাম ঘটনা ঘটে। পরে তাদের বিষয়টি ডিবি কার্যালয় পর্যন্ত গড়ায়।

 

তানজিন তিশা

ছোট পর্দার অভিনেত্রী তানজিন তিশা চলতি বছর ছিলেন ব্যাপক আলোচনায়। তার সঙ্গে অভিনেতা মুশফিক ফারহানের প্রেমের গুঞ্জন শোনা যায়। তবে আলোচনাকে ছাপিয়ে যায় অন্য এক ঘটনা। তিনি এক সাংবাদিককে ‘উড়িয়ে দেবেন’ এমন মন্তব্য করেন। এর প্রতিবাদে দেশের বিনোদন সাংবাদিকরা রাজধানীতে মানববন্ধন করেন। পরে বিষয়টি ডিবি কার্যালয় পর্যন্ত গড়ায় এবং এ নিয়ে তিশা সাংবাদিকদের কাছে দুঃখ প্রকাশ করেন।

 

জয়া আহসান

চলতি বছর বলিউডে যাত্রা শুরু করেছেন নন্দিত অভিনেত্রী জয়া আহসান। টালিউডের পর গত ৮ ডিসেম্বর বলিউডে অভিষেক হয় জয়া আহসানের। ভারতীয় ওটিটি প্ল্যাটফরম জি-ফাইভে মুক্তি পায় অনিরুদ্ধ রায় চৌধুরীর ‘কড়ক সিং’। চলতি বছর তিনি ২০২২ সালে তার অভিনীত ‘বিউটি সার্কাস’ ছবিটির জন্য জাতীয় চলচ্চিত্র পুরস্কারে সেরা অভিনেত্রীর পুরস্কার পান। সবশেষ খবর হলো গত শনিবার ভারতীয় জনপ্রিয় পত্রিকা হিন্দুস্থান টাইমসে প্রকাশিত ‘আউটস্ট্যান্ডিং অন ওটিটি : ব্রেক আউট পারফরম্যান্স’ প্রতিবেদনে জয়ার ছবি ও কথা প্রথমেই উল্লেখ করা হয়। মানে ওটিটিতে তার এক নম্বর অবস্থান দেওয়া হয়।

 

বাঁধন

চলতি বছর বলিউডে অভিষেক ঘটেছে ঢাকাই অভিনেত্রী আজমেরী হক বাঁধনের। এ বছর নেটফ্লিক্সে মুক্তি পেয়েছে বাঁধনের অভিনীত প্রথম হিন্দি ওয়েব সিনেমা ‘খুফিয়া’। বলিউডের খ্যাতিমান নির্মাতা বিশাল ভরদ্বাজ এটি নির্মাণ করেছেন। সিনেমায় বাঁধনের সঙ্গে ছিলেন বলিউডের টাবু। এটি দর্শকমহলে বেশ আলোচিত হয়েছে। বছর শেষে তিনি নতুন সিনেমা ‘এশা মার্ডার’ এর শুটিং করছেন।

 

পপি

ঢাকাই সিনেমার এক সময়ের ব্যাপক জনপ্রিয় নায়িকা পপি বছরের শেষে আলোচনায় আসেন। বলা চলে তিনি বেশ কয়েক বছর ধরে অন্তরালে জীবনযাপন করছেন। অনেকদিন ধরে শোনা যাচ্ছিল তিনি গোপনে সংসার পেতেছেন। তবে চলতি মাসে খবর প্রকাশিত হয়- পপি এক সন্তানের জননী। তার সন্তানের নাম আয়াত। স্বামীর নাম আদনান উদ্দিন কামাল। তবে এ বিষয় নিয়ে পপির কাছ থেকে কোনো মন্তব্য পাওয়া যায়নি। এ খবরের কোনো তথ্য প্রমাণ এখন পর্যন্ত উদঘাটিত না হওয়ায় এটিকে আপাতত সবাই গুঞ্জন হিসেবেই দেখছেন।

 

মাহিয়া মাহি

দ্বাদশ জাতীয় সংসদ নির্বাচনে চিত্রনায়িকা মাহিয়া মাহি প্রার্থী হয়েছেন। ট্রাক প্রতীক নিয়ে স্বতন্ত্র প্রার্থী হিসেবে নির্বাচন করছেন। নির্বাচনে রাজশাহী-১ আসনে স্বতন্ত্র প্রার্থী হয়েছেন মাহিয়া মাহি। এই আসনে আওয়ামী লীগের মনোনয়নপ্রত্যাশী ছিলেন তিনি। দলীয় মনোনয়ন না পাওয়ায় স্বতন্ত্র প্রার্থী হয়ে নির্বাচনে লড়ছেন এখন।

সর্বশেষ খবর