বুধবার, ২৭ ডিসেম্বর, ২০২৩ ০০:০০ টা

বলিউড স্টারকিডদের বিলাসী জীবন

বলিউড স্টারকিডদের বিলাসী জীবন

আরিয়ান খান

অনেক বলিউড তারকার সন্তানরা জানে না টাকার অভাব কাকে বলে। কারণ ধনী তারকা মা-বাবা থাকায় তাদের পকেট সব সময় ভরা থাকে। তাই তারা বিলাসী জীবনযাপন ছাড়া আর অন্য কিছুতেই মন দেয় না। এমন কয়েকজন বলিউড স্টারকিডসের কথা তুলে ধরেছেন- আলাউদ্দীন মাজিদ

 

বিলাসিতার শীর্ষে আরিয়ান খান

শাহরুখ খানের ছেলে আরিয়ান খান। ২০২১ সালের ২ অক্টোবর তাকে মাদক সেবনের জন্য গ্রেফতার করা হয়েছিল। বেশ কিছু দিন তাকে কারাগারে থাকতে হয়েছিল, যে কারণে বলিউড তারকা কিং খানের পরিবারকে বহু সমালোচনার শিকার হতে হয়েছিল। পিতা হিসেবে তাঁর সন্তানদের কোনো অংশে কমতি রাখেন না শাহরুখ। এ বলিউড কিডসের প্রতিদিনের খরচ প্রায় ১০ লাখেরও বেশি। তার এ ব্যয়ের টাকা হাত না পাততেই যেন তার হাতে চলে আসে, একপ্রকার ‘মেঘ না চাইতেই জলের মতো’। নাইট ক্লাবের পার্টিতে নিত্য তার যাওয়া-আসা রয়েছে।

 

বয়ফ্রেন্ডের সঙ্গে ইরা খান

স্বল্পবসনা ইরা খান

অভিনেতা আমির খানের মেয়ে ইরা খান। সে খুবই উচ্ছৃঙ্খল। স্বল্পবসনা হিসেবে বয়ফ্রেন্ডদের নিয়ে নাইট ক্লাব, সুইমিং পুলসহ নানা পার্টিতে তাকে দেখা যায়। সম্প্রতি স্বল্প পোশাকে জন্মদিনের পার্টিতে দেখা দিয়ে বিস্তর সমালোচনার মুখে পড়তে হয়েছে তাকে। সে প্রচুর ড্রিংকও করে।

 

জাহ্নবী কাপুর

বিদেশি ছেলের সঙ্গে জাহ্নবী ও সুহানা

শ্রীদেবীকন্যা জাহ্নবী কাপুর। বেশ কয়েকটি সুপার হিট হিন্দি সিনেমা করে বলিউডে নিজের জায়গা পাকা করেছেন জাহ্নবী। তিনি স্টারকিড হলেও বর্তমানে পরিচিতি পান বলিউডের এক সফল অভিনেত্রী হিসেবে। অন্যদিকে বলিউডের আরেক জনপ্রিয় স্টারকিড শাহরুখকন্যা সুহানা খান।

সম্প্রতি ইন্টারনেট দুনিয়ায় একটি ছবি ফাঁস হয়েছে, যেখানে দেখা গেছে শ্রীদেবীকন্যা জাহ্নবী কাপুর এবং শাহরুখকন্যা সুহানা খান একটি রাতের পার্টিতে অংশগ্রহণ করেছেন।

তারা বেশ বোল্ড পোশাক পরে রাতের পার্টিতে একটি বিদেশি ছেলের সঙ্গে সময় কাটাচ্ছেন। এ ছবি সোশ্যাল মিডিয়ায় আসতেই মুহূর্তের মধ্যে তুমুল ভাইরাল হয়। নেটিজেনদের মনে এখন একটাই প্রশ্ন, কে ওই বিদেশি ছেলেটি যার সঙ্গে এত নিবিড়ভাবে মিশে গেছেন জাহ্নবী কাপুর এবং সুহানা খান। শুধু রাতের পার্টিতে নয়, নানা রকম বিলাসিতায় তারা জনপ্রতি প্রতিদিন নাকি ৮/১০ লাখ টাকা অনায়াসে ব্যয় করেন। শাড়ি কিংবা ওয়েস্টার্ন পোশাক সবেতেই বাজিমাত করেন এ শাহরুখ তনয়া। শুধু ওয়েস্টার্ন পোশাকই নয়, মাঝেমধ্যে শাড়িও পরেন সুহানা। মনীশ মালহোত্রার ডিজাইন করা কয়েক লাখ টাকার লাল শাড়ি ও হাতকাটা ব্লাউজেও সমানভাবে নজর কেড়েছেন তিনি। আর এর পেছনে দৈনিক কয়েক লাখ টাকা তার খরচের খাতায় লেখা থাকে। এখানেই শেষ নয়, এবার সামনে উঠে এলো আরও এক ভাইরাল খবর।

সুহানা খান মায়ের থেকে ধার করেছেন একটি ব্যাগ। যা ব্যবহার করেন গৌরী খান। বিলাসবহুল এ ব্র্যান্ডের ব্যাগটি মায়ের থেকেই নিয়েছেন সুহানা। যার দাম ৩ লাখ রুপি। জাহ্নবী কাপুর ২০২১ সালের ডিসেম্বরে মুম্বাইয়ে ৩৯ কোটি রুপির একটি বিলাসবহুল ফ্ল্যাট কেনেন।

 

ইব্রাহিম আলি খান ও পলক তিওয়ারির আনন্দ ভ্রমণ

সাইফ আলি খানের পুত্র ইব্রাহিম আলি খান ও শ্বেতা তিওয়ারির কন্যা পলক তিওয়ারি প্রেম করছেন। একসঙ্গে রেস্তোরাঁয় খেতে যাওয়া থেকে সিনেমা দেখতে যাওয়া, একসঙ্গে সময় কাটানো। আড়ালেই চলছে দুজনের কথিত সম্পর্ক। মাঝেমধ্যেই পাপারাজ্জিদের ক্যামেরার সামনে এসে পড়ছেন দুজনে। ক্যামেরা দেখলেই মুখ লুকাচ্ছেন ইব্রাহিম-পলক। সুপারস্টার কিড হওয়ার সুবাদে প্রায় অনিয়ন্ত্রিত বিলাসী জীবনযাপন নিয়ে তাদের কোনো মাথাব্যথা নেই। রাতের পার্টি, দামি গাড়ি, কথায় কথায় বিদেশে আনন্দ ভ্রমণে গমন তাদের জন্য তুচ্ছ ব্যাপার এবং এর জন্য দিনপ্রতি কয়েক লাখ টাকা খরচ করতে তাদের পিছুটান নেই। এদিকে মা হিসেবে অভিনেত্রী শ্বেতা তিওয়ারি বেশ কড়া। মেয়ের ব্যাংক ব্যালেন্স থেকে শুরু করে বাইরে যাওয়া-আসার ব্যাপারে বেশ কড়া নিয়ন্ত্রণ তাঁর। তবে সূত্র বলছে, মেয়ে বড় হওয়ার সঙ্গে সঙ্গেই সেই বাঁধনও ক্রমশ আলগা হতে শুরু করেছে।

 

সারা আলী

সারা আলি খানের শখের ভ্রমণ

সাইফকন্যা সারা আলি খান। জানা গেছে, তার ভ্রমণ শখের পেছেনে প্রতি মাসে অবিশ্বাস্য রকম অংকের অর্থ ব্যয় হয়। তা ছাড়া নানা পুরুষের সঙ্গে রাত কাটানোও নাকি সারার এক ধরনের বিলাসিতা। আর এ নিয়ে একবার তার সৎ মা কারিনা কাপুর প্রশ্ন তুললে সারা তাকে সাফ জানিয়ে দেন ‘ইটস মাই লাইফ অ্যান্ড আই এনজয় মাই লাইফ প্রপারলি।’

 

অন্যান্য যারা-

অমিতাভ বচ্চনের নাতনি নাভিয়া নন্দা, অক্ষয় কুমারের ছেলে আরাফ কুমার, শ্রীদেবীর মেয়ে খুশি কাপুর, আরবাজ খানের ছেলে আরহান খান, চাঙ্কি পান্ডের ভাগ্নে আহান পান্ডে। এরা সবাই তারকা অভিভাবকের টাকায় বিলাসী এবং অনৈতিক জীবনযাপনে সদা মত্ত।

সর্বশেষ খবর