বৃহস্পতিবার, ২৮ ডিসেম্বর, ২০২৩ ০০:০০ টা

ববির ‘খোয়াব’

শোবিজ প্রতিবেদক

ববির ‘খোয়াব’

চিত্রনায়িকা ইয়ামিন হক ববি। ক্যারিয়ারের শুরু থেকেই কাজ করে যাচ্ছেন নিয়মিত। শাকিব খানের নায়িকা হয়ে যেমন হিট সিনেমা উপহার দিয়েছেন, তেমনি সময়ের অন্য নায়কদের সঙ্গেও তার কেমিস্ট্রি জমজমাট দেখা গেছে। মুক্তির অপেক্ষায় আছে তার নতুন সিনেমা ‘ময়ূরাক্ষী’। এবার তাকে দেখা যাবে ‘খোয়াব’ সিনেমায়। এটি নির্মাণ করছেন আবুল খায়ের চাঁদ।

সাহিত্যনির্ভর সিনেমাটিতে সুপারস্টার নায়িকা চরিত্রে অভিনয় করছেন ববি। তার বিপরীতে থাকছেন নায়ক আদর আজাদ। তিনি ছবিটিতে মেকআপম্যানের সহকারীর চরিত্রে অভিনয় করছেন। সম্প্রতি এফডিসিতে সিনেমাটির শুটিং শুরু হয়েছে। এ প্রসঙ্গে পরিচালক আবুল খায়ের চাঁদ বলেন, “খোয়াব অ্যানথ্রোপলজি সিনেমা। তিনটি গল্প নিয়ে একটি সিনেমা। এর মূল নাম ‘জীবন জুয়া’। খোয়াব পর্বে আদর-ববি অভিনয় করছেন। তারা খুব ভালো কাজ করছেন।”

সিনেমাটি নিয়ে আদর আজাদ বলেন, ‘প্রতিটি মানুষের জীবনেই স্বপ্ন থাকে। কিন্তু সেই স্বপ্ন পূরণ করতে এসে নানা পরিবর্তন হয়। এই সিনেমায় নামের সঙ্গে চরিত্রের গভীর একটা সম্পর্ক আছে। সিনেমাটিতে আমি মেকআপম্যানের সহকারীর চরিত্রে অভিনয় করছি। চরিত্রের প্রয়োজনে গেটআপে পরিবর্তন আনতে হয়েছে।’ অন্যদিকে নায়িকা ববি বলেন, ‘আমি সব সময়ই নারীকেন্দ্রিক ছবিতে অভিনয়ে প্রধান্য দেই। আমার অতীতের রেকর্ড সেটাই বলে। এই ছবিতেও নিজেকে সেভাবে উপস্থাপন করতে যাচ্ছি।’ ববি আরও বলেন, ‘সব কিছু ঠিক থাকলে আগামী ২ জানুয়ারি অস্ট্রেলিয়ায় আমার বোনের কাছে যাব। আর ফিরব ফেব্রুয়ারির প্রথম সপ্তাহে। এরপর হাত থাকা অন্য কাজগুলো শুরু করব।’ উল্লেখ্য, ‘খোয়াব’ সিনেমাটিতে গল্পের হিরো চিত্রনায়ক সাঞ্জু জন। এতে আরও অভিনয় করেছেন সুমন আনোয়ার, বাপ্পি আশরাফ প্রমুখ।

এই রকম আরও টপিক

সর্বশেষ খবর