শনিবার, ৩০ ডিসেম্বর, ২০২৩ ০০:০০ টা

ভোটের লড়াইয়ে তারকারা

ভোটের লড়াইয়ে তারকারা

আসন্ন দ্বাদশ জাতীয় সংসদ নির্বাচনে শোবিজ অঙ্গনের বেশ কজন তারকার মুখ দেখা যাচ্ছে। শোবিজ তারকা হয়েও কেন তারা রাজনীতিতে। এ বিষয়ে তাদের বলা কথা তুলে ধরেছেন- আলাউদ্দীন মাজিদ

 

ঢাকা-১০

এখন আমি মাঠের নায়ক : ফেরদৌস

এত দিন পর্দার নায়ক ছিলাম, এখন মাঠের নায়ক। নায়ক হিসেবে যেমন সবার ভালোবাসা পেয়েছি, এবার রাজনীতির মাঠেও তা অব্যাহত থাকবে বলে আশা করছি। আমি মনে করি, ঢাকা-১০ আসনের উন্নয়নের ধারা অব্যাহত রাখতে মাননীয় প্রধানমন্ত্রী শেখ হাসিনার হাতকে শক্তিশালী করার বিকল্প নেই। ঢাকা-১০-কে আমি বলছি, দশে দশ। মানে, নির্বাচনে দশে দশ পাবে আমার আসন। প্রধানমন্ত্রী আমার এই স্লোগান পছন্দ করেছেন। আমি নির্বাচিত হলে স্থানীয় যেসব সমস্যা রয়েছে তা পর্যায়ক্রমে সমাধানের সর্বোচ্চ চেষ্টা করব। এ অঞ্চলে মাদক ও সন্ত্রাসের সমস্যা দূর করতে কাজ করে যাব।

 

রাজশাহী-১

সেচের পানির সংকট দূর করব : মাহি

আমি আর সিনেমা করব না। এখন থেকে এলাকার মানুষের জীবনমান উন্নয়নে নিরলস কাজ করে যাব। রাজশাহী-১ আসনে আমার এলাকার লোকজনই আমাকে জোর করে বলেছে ‘আপনাকে নির্বাচন করতে হবে’। কারণ তারা আমার নেতৃত্ব খুব করে চায়। আমি নির্বাচিত হলে এলাকাকে মাদকমুক্ত করব; পাশাপাশি আমি এলাকার সেচের পানির সংকট দূর করব। গত বছর পানির জন্য দুই আদিবাসী কৃষক বিষপানে আত্মহত্যা করেছেন। পানির জন্য কেন মানুষ কষ্ট করবে? মানুষ যাতে টাকা আয় করতে পারে, সে ব্যবস্থা করব। এক কথায় এখন আমি মানুষের নায়িকা, সিনেমার নয়।

 

মানিকগঞ্জ-২

মানুষের জীবনমান উন্নয়ন করব : মমতাজ

আমি মূলত গানের মানুষ। গান দিয়েই দেশের মানুষ আমাকে চেনে এবং ভালোও বাসে। আমার নেত্রী জননেত্রী শেখ হাসিনাও আমাকে অনেক ভালোবাসেন। আমার সংগঠনের নেতা-কর্মীরাও আমাকে ভালোবাসেন। এর ফলেই গানের পাশাপাশি আমি সেবামূলক কাজ করি। আমার সততা, নিষ্ঠা ও পরিশ্রমের জন্যই আমার নেত্রী, আমার অভিভাবক, জননেত্রী শেখ হাসিনা আমাকে মানিকগঞ্জ-২ আসন থেকে তিন তিনবার সংসদ সদস্যের মাধ্যমে এলাকার জনগণের সেবা করার সুযোগ করে দিয়েছেন। নির্বাচিত হলে আমার এলাকার মানুষের জীবনমান উন্নয়নে আরও কাজ করে যাব।

 

বরিশাল-২

ভক্তদের ভোটেই জয়লাভ করব আমি : নকুল কুমার বিশ্বাস

মহান সংসদে না গেলে মানুষের চাওয়া তুলে ধরার জায়গা খুবই কম। বরিশালের প্রত্যন্ত পল্লী উজিরপুর-বানারীপাড়া উপজেলার অবহেলিত গণমানুষের কল্যাণে অবদান রাখতে চাই। সেই কারণেই প্রার্থী হয়েছি। সম্প্রতি একটি দেশের গানের শুটিং করতে গিয়েই সংসদ সদস্য পদে নির্বাচনের বিষয়টি এসেছে। শুটিংয়ে উপস্থিত সবার দাবি, আমাকে বরিশাল-২ আসনের সংসদ সদস্য হিসেবে দেখতে চান তারা। শুটিংয়ে উপস্থিত ধর্ম-বর্ণ নির্বিশেষে সবাই আমার গানের ভক্ত। ফলে ভক্তদের ভোটেই জয়লাভ করব আমি। তাই কৃষক শ্রমিক জনতা লীগের টিকিটে এমপি প্রার্থী হয়েছি।

 

পাবনা-২

শেষ পর্যন্ত মাঠে থাকতে চাই : ডলি সায়ন্তনী

আমাকে সাধারণ মানুষ সাদরে গ্রহণ করেছে। খুব ভালো সাড়া পাচ্ছি। এদিকে আমি যাতে নির্বাচন করতে না পারি এজন্য ফোনে ও মেসেজে বিভিন্ন হুমকি আসছে। আমি শেষ পর্যন্ত মাঠে থাকতে চাই। বিজয়ী হয়ে মানুষের জন্য কাজ করতে চাই। আমি একজন পেশাদার কণ্ঠশিল্পী। দেশ তথা সারা বিশ্বের মানুষ আমাকে চেনে। সবার অনুরোধে আমি প্রার্থী হয়েছি। নিজ এলাকার জন্য কিছু করতে চাই। তাই বাংলাদেশ জাতীয়তাবাদী আন্দোলনে (বিএনএম) যোগ দিয়েছি। পাবনা-২ আসন থেকে নির্বাচন করছি। জেতার ব্যপারে আমি শতভাগ আশাবাদী। এলাকাবাসীর সহযোগিতা ও দোয়াই আমার কাম্য।

এই রকম আরও টপিক

সর্বশেষ খবর