শনিবার, ৩০ ডিসেম্বর, ২০২৩ ০০:০০ টা
আলাপন

আমি আমাকে অনেক বেশি ভালোবাসি

আমি আমাকে অনেক বেশি ভালোবাসি

বর্তমান সময়ের অন্যতম কণ্ঠশিল্পী জাকিয়া সুলতানা কর্ণিয়া। ২০১২ সালে টেলিভিশনের গানভিত্তিক শো ‘পাওয়ার ভয়েস’-এ অংশগ্রহণের মাধ্যমে নিজেকে প্রমাণ করেন এ শিল্পী। এরপর থেকেই নিয়মিত স্টেজে পারফর্ম ও গান করে যাচ্ছেন। সাক্ষাৎকার নিয়েছেন- সাইফ ইমন

 

শ্রোতাদের কাছে জনপ্রিয় কর্ণিয়া নামটি কীভাবে আসে? গানের জগতে যাত্রা শুরু কীভাবে?

আমার বাবার বন্ধুর বেবির নাম ছিল কর্ণিয়া। কিন্তু দুর্ভাগ্যবশত বেবিটা মারা যাওয়ার পর আঙ্কেল খুব চেয়েছিলেন আমার নামটি রাখা হোক কর্ণিয়া। এভাবেই আমার নাম কর্ণিয়া। আর গানের জগতে প্রবেশ আমার খুব ছোটবেলায় আম্মুর কাছে। সাড়ে তিন বছর বয়স থেকেই গান শুরু করি। মনের মধ্যে স্বপ্ন ছিল অনেক বড় স্টেজে গান করব। আর্টিস্ট হব।

 

নতুন বছরেই দুটি ডুয়েট গান আসতে যাচ্ছে...

শিগগিরই গান দুটি শ্রোতারা শোনতে পাবেন। দুটি গান দুই রকম রোমান্টিক কথায়। রেহান ভাইয়ের সঙ্গে পরপর দুটি ডুয়েট গান হলো। নতুন বছর উপলক্ষেই গান দুটি প্রকাশ হবে। আশা করছি শ্রোতারা নিরাশ হবেন না। রেহান ভাইয়ের গানে একটা আলাদা বিষয় রয়েছে। তবে একটা বিষয় কমন পড়ে যায় তা হলো ভয়েস দেওয়ার সময় রেহান ভাইয়ের সঙ্গে দেখা হয় না। তাই ছবিগুলো এলোমেলো হয়ে যায়।

 

পাইলট হতে চেয়েছিলেন?

আমার বাবা যেহেতু এয়ারফোর্সে ছিলেন। সেখান থেকেই আমার মধ্যে পাইলট হওয়ার ইচ্ছা তৈরি হয়। হাইট এবং ফিটনেসও ঠিকঠাক ছিল। চেয়েছিলাম এয়ারফোর্সে জয়েন করি বাবার মতো, কিন্তু একটা ঝামেলা ছিল মিউজিক করা যাবে না। অন্তত এখন যেভাবে করছি সেভাবে করা যাবে না। তাই আমি মিউজিককেই বেছে নিয়েছি। মিউজিকের জন্যই পাইলট হইনি।

 

একজন শিল্পীর ক্ষেত্রে জীবনসঙ্গী কেমন হওয়া উচিত?

এটা আসলে সম্পূর্ণ ভাগ্য। কারণ প্রেম করে হোক বা অপরিচিত হোক বিবাহের পর জীবনটা একদমই আলাদা। আমার বিয়ের আগে অনেক প্রপোজাল আসে কিন্তু সেখানে সংগীত জীবনেও শর্ত আসে। আমি আমাকে অনেক বেশি ভালোবাসি। আমি আমার মনের বিরুদ্ধে কিছু করিনি। আমার হাজব্যান্ড নিজেও মিউজিক করে। আমি তাকে জেনেশুনে বুঝে বিয়ে করেছি। শ্বশুরবাড়ির পরিবার থেকেও আমি সাপোর্ট পেয়ে যাচ্ছি, যা চাচ্ছিলাম। দেখা যাচ্ছে আমার শ্বশুর-শাশুড়িও আমার সঙ্গে পারিবারিক আড্ডায় গান করছেন। এখানে এসে আমি যৌথ পরিবারের আনন্দ খুঁজে পেয়েছি। আমি খুবই ভাগ্যবতী। আমাদের পারিবারিক আড্ডায় অনেক তারকা শিল্পীও গেয়েছেন।

 

লেডি রকস্টার ইমেজটি কীভাবে উপভোগ করেন?

হ্যাঁ, অনেকেই আসলে এটি বলে থাকেন। শ্রোতারা যখন আমার নাম বলে চিৎকার করে তখন খুবই ভালো লাগে। আমি বিষয়টি উপভোগ করি। অনুপ্রাণিত হই।

 

সর্বশেষ খবর