মঙ্গলবার, ২ জানুয়ারি, ২০২৪ ০০:০০ টা

নতুন বছরে তারকাদের প্রত্যাশা

জীবন পাতার নিত্য খাতায় আরেকটি নতুন বছর যোগ হলো। এলো ২০২৪ সাল। সবাই নতুনকে ঘিরে স্বপ্নের জাল বোনে। শোবিজ জগতের তারকারাও কীভাবে এ জগৎকে তাদের দক্ষ কর্মযজ্ঞ দিয়ে পূর্ণতা দেবেন সেই হিসাব কষতে ব্যস্ত এখন। এমন কজন তারকার স্বপ্নের কথা তুলে ধরেছেন - আলাউদ্দীন মাজিদ ও পান্থ আফজাল

 

চলচ্চিত্রের সম্মান ফিরিয়ে আনতে হবে

সোহেল রানা

কিছুদিন ধরে দেখছি পরিমাণে কম হলেও ভালো কিছু কাজ হচ্ছে। সংশ্লিষ্ট বিষয়ে পড়াশোনা করার এখন সুযোগ হয়েছে। যা একসময় ছিল না। এখন কিছু শিক্ষিত তরুণ ভালো নির্মাণ উপহার দিচ্ছে। এই পরিমাণ আরও বাড়াতে হবে। একটা সময় আমাদের চলচ্চিত্র নিয়ে দেশ-বিদেশে গর্ব করার মতো অবস্থান ছিল। আমি চাই নতুন বছরে সবার প্রত্যয়  হোক দেশি চলচ্চিত্রের সেই সম্মানজনক অবস্থান আবার ফিরিয়ে আনা। এটা কতটা সফল হবে জানি না। তবে আমরা চেষ্টা করতে পারি।

 

চলচ্চিত্র জগৎ স্বমহিমায় প্রতিষ্ঠিত হোক

রোজিনা

আমাদের প্রিয় চলচ্চিত্র জগৎকে সমৃদ্ধ করার স্বপ্ন নিয়েই এক দিন অভিনয়ে এসেছিলাম। সত্যি কথা বলতে তখনকার কাজের পরিবেশ ছিল খুবই ইতিবাচক ও অনুকূল। জীবন ঘনিষ্ঠ কাজ হতো। তাই এই জগতে আগমনের স্বপ্ন আমার শতভাগ পূরণ হয়েছে। মাঝে চলচ্চিত্র জগৎ একটি প্রতিকূল অবস্থার মধ্যে পড়ে যায়। যে অবস্থা থেকে আমরা এখনো পূর্ণ পরিত্রাণ পাইনি। আমি চাই নতুন বছরে আমাদের স্বপ্নের চলচ্চিত্র জগৎ যেন পূর্ণমাত্রায় আবার স্বমহিমায় ফিরে আসে।

 

শতভাগ মানসম্মত ও পর্যাপ্ত ছবি চাই

শাবনূর

বিদেশের মাটিতে বসে যখন শুনি এখনো আমাদের দেশে মানসম্মত ছবি নির্মাণ হচ্ছে এবং দর্শক তা দেখছে তখন আনন্দ আর গর্বে বুকটা ভরে যায়। মাঝে বেশ কিছুদিন অভিনয় থেকে নানা কারণে দূরে ছিলাম। এর মধ্যে অন্যতম ছিল আমাদের এই জগতের অবস্থা খুব একটা ভালো ছিল না। এখন আবার ভালো কাজ হচ্ছে, তাই সুদূর অস্ট্রেলিয়া থেকে ছুটে এলাম। নতুন করে অভিনয় শুরু করতে যাচ্ছি। নতুন বছরে আমার একটাই প্রত্যাশা, শতভাগ মানসম্মত কাজ হোক।

 

ভালো ভালো গল্পে আমাকে দেখতে চাই

জয়া আহসান

সবার কল্যাণ হোক, সুন্দরের জয় হোক, ভালোর জয় হোক- নতুন বছরে এগুলোই প্রত্যাশা করি। কাজের ব্যাপারে বলব- যেভাবে পথ চলছি, যেভাবে সিনেমায় অভিনয় করছি- এভাবেই আগামীর পথচলা অব্যাহত রাখতে চাই। আরও ভালো ভালো গল্পে নতুন বছরে আমাকে দেখতে চাই। দর্শকের ভালো লাগবে তেমন কাজেই বেশি দেখতে চাই নতুন বছরে।  ভালো কিছু কাজ করতে চাই। দর্শকদের পাশে চাই। সবাই অনেক ভালো থাকুন এবং প্রাণ প্রকৃতির কথাও একটু ভাবুন।

 

ত্রুটি ও অজ্ঞতা দূর করার চেষ্টা করব

বাঁধন

মানুষ হওয়ার প্রক্রিয়ায় ঢুকেছি। ২০২৪ সালে সেই চেষ্টা করে যাব। নিজের ত্রুটি ও অজ্ঞতা দূর করার চেষ্টা করব। মানুষ হিসেবে আমার অধিকার ও স্বাধীনতা বুঝে পেতে চাই। মেয়েকে ভালো মানুষ হিসেবে গড়ে তুলতে চাই। মা হিসেবে যতটুকু করতে পারি, চেষ্টা করব। আর ভালো ভালো কিছু কাজ করে যেতে চাই। যেগুলো মানুষ আমাকে মনে রাখবে। চাই সবার মঙ্গল। নতুন বছরে নতুন সিনেমা এবং ভালো সিনেমা যেন ক্যারিয়ারে যুক্ত হয় তাই প্রত্যাশা করি।

 

আরও ভালো কাজ চাই

নুসরাত ইমরোজ তিশা

আমার প্রত্যেক বছরে একটাই প্রত্যাশা থাকে, আমি ভালোভাবে চলতে চাই। আমার ফ্যামিলিকে নিয়ে শান্তিতে থাকতে চাই। আরও ভালো কিছু কাজ করতে চাই। এখনো সেই প্রত্যাশাই আছে। সবার মঙ্গল কামনা করছি। তিশা যেমন সবার ভালোবাসায় ছিল, সামনেও তেমনই থাকতে চাই।

 

সামনে ভালো কিছু হবে

সজল

নতুন বছরে ভালো কিছু কাজ করতে চাই। যেসব কাজের সঙ্গে সম্পৃক্ততা নাই, নতুন বছরে সেসব কাজের সঙ্গে যুক্ত হতে চাই। গত বছরে আমার দুটি সিনেমা দুটি ওয়েব সিরিজ-‘জীন’, ‘১৯৭১ সেসব দিন’, পাফড্যাডি ও দ্যা সাইলেন্স প্রশংসিত হয়েছে। নতুন বছরেও ভালো কিছু হবে বলে আশা রাখি।

 

মনের মতো কাজ করব

কণা

আমি মনের মতো কাজ করতে চাই। পরিবারের সবার সঙ্গে নতুন বছর শুরু করব। আমি যেহেতু গানের মানুষ তাই গান দিয়েই শুরু করছি নতুন বছর। বছরের প্রথম দিন একটা সিনেমার গান ও দুটি সিঙ্গেল গানের রেকর্ডিং করেছি। এমন কিছু কাজ করতে চাই যে কাজের মাধ্যমে শ্রোতারা মনে রাখবে আমাকে।

 

নতুন চমকের অপেক্ষায়

সিয়াম

নতুন বছরটা সবার জন্য ভালো হোক। সেই সঙ্গে নিজের জন্য ভালো কিছু প্রত্যাশা করছি। নতুন বছরে আরও নতুন চমক জানাতে পারব আশা করছি। নতুন বছর শুরু হোক নতুন উদ্দীপনায়। নতুন বছরে একটাই প্রত্যাশা, শতভাগ মানসম্মত কাজ করা। যেটা ক্যারিয়ারের শুরু থেকেই করার চেষ্টা করছি।

 

আরও প্রশংসা ও ভালোবাসা চাই

মেহজাবীন

গত বছর আমার ভালো কেটেছে। যা চেয়েছিলাম, যেভাবে চেয়েছিলাম- সেভাবেই অভিনয় করতে পেরেছি। কোনো আফসোস নেই। অভিনয়শিল্পী হিসেবে দর্শকের কাছাকাছি থাকতে পেরেছি। অভিনয়ের প্রশংসা পেয়েছি। মানুষের ভালোবাসা পেয়েছি। বেশকিছু বৈচিত্র্যময় কাজ উপহার দিতে পেরেছি। নাটক কমিয়ে দিয়ে ওটিটিতে কিছু ভালো কাজ করতে পেরেছি। নতুন বছরেও একইভাবে এগিয়ে যেতে চাই। তবে অবশ্যই কোয়ালিটি ধরে রেখে। আরও প্রশংসা ও ভালোবাসা চাই।

 

গতানুগতিক নয় ব্যতিক্রমী কাজ চাই

অপূর্ব

বছরজুড়ে অভিনয়ে ব্যস্ত সময় কাটিয়েছি। ভিন্নরকম কিছু কাজ করার সুযোগ হয়েছে। দর্শকপ্রিয়তাও পেয়েছে অনেক কাজ। ২০২৪ সালেও মনের মতো কিছু কাজ করতে চাই। যা মানুষকে আনন্দ দেবে। আমি সব  সময় একটা কথা বিশ্বাস করি, গতানুগতিক নয় ব্যতিক্রমী কাজ করতে চাই। এক রকম কাজ করতে চাই না। আমার দীর্ঘ ক্যারিয়ার গ্রাফ দেখলে সবাই অনুমান করতে পারবেন, কোয়ালিটি কাজকেই আমি প্রাধান্য দিয়েছি সর্বদা। নতুন বছরেও আমার চাওয়া তাই।

 

ভালো কাজের মধ্যে থাকতে চাই

মিথিলা

আমি জব করছি। যেখানে সময়টা বেশি দিতে হয়। তারপরও সময় বের করে কিছু কাজ করি। যেগুলো ভালো কাজ। গল্প ও নির্মাতা ভালো। যেগুলো দিয়ে দর্শককে বোঝানো যায়, মিথিলা কোয়ালিটি মেনটেইন করে। তাই যতটুকু সম্ভব ভালো কাজের মধ্যে থাকতে চাই। চাকরিতে অনেক সময় দিতে হয়, এ বছরও দিতে হবে। কিন্তু, অভিনয়ে তো ভালোবাসার জায়গা। নতুন বছরে নতুন সিনেমা এবং ভালো সিনেমা যেন ক্যারিয়ারে যুক্ত হয় তাই প্রত্যাশা করি।

 

ইন্ডাস্ট্রির উত্তরণ ঘটুক শিল্পীরা মর্যাদা পাক

চঞ্চল চৌধুরী

ইন্ডাস্ট্রির উত্তরণ ঘটুক। ভালো ভালো কাজ হোক। শিল্পীরা মর্যাদা পাক। ইন্ডাস্ট্রিতে ভারসাম্য ফিরে আসুক। যেভাবে একটা সময় কাজ হতো, সেরকম গল্পনির্ভর কাজ হোক। আজকাল নাটক ও সিনেমার মান যেভাবে নিম্নগামী হচ্ছে, সেখান থেকেও পরিত্রাণ আসুক। স্বপ্ন দেখি আমাদের ওয়েব সিরিজ বিশ্ব প্ল্যাটফরমে জায়গা করে নেবে। যেহেতু এখন ভালো নির্মাতা ও শিল্পী রয়েছে আমাদের। তাই চ্যালেঞ্জ নিয়ে কাজ করলে ভালো কাজ তৈরি হবেই।  নতুন বছর সবার মঙ্গলময় হোক, এটাই কামনা।

 

কোয়ালিটিফুল কাজের মধ্য দিয়ে এগোতে চাই

বিদ্যা সিনহা মিম

গত বছর ভীষণ ভালো কেটেছে আমার। বেশ কিছু সিনেমা করেছি। পরান দিয়ে সবার পরানে জায়গা করে নিয়েছি। মানুষ মুক্তি পেয়েছে। সিনেমা নিয়ে সবার ভালোবাসায় সিক্ত হয়েছি। অনেক মানুষের কাছাকাছি পৌঁছাতে পেরেছি। ২০২৪ সালেও একইভাবে এগিয়ে যেতে চাই। বেছে বেছে ভালো কাজ করতে চাই। মান ধরে রাখতে চাই। কম কাজ করলেও কোয়ালিটিফুল কাজের প্রতি সব সময় আগ্রহী ছিলাম। নতুন বছরেও থাকবে। অভিনয় দিয়ে এগোতে চাই।

সর্বশেষ খবর