মঙ্গলবার, ১৬ জানুয়ারি, ২০২৪ ০০:০০ টা

বলিউডে নতুন জুটির বছর

বলিউডে নতুন জুটির বছর

চলতি বছর যেন বলিউডের নতুন জুটির বছর। এ বছরে একাধিক নতুন জুটির ছবি বড় পর্দায় আসছে। ইতোমধ্যে একটি ছবি মুক্তিও পেয়েছে এবং দর্শক মন কেড়েছে। বলিউডের নতুন জুটিদের নিয়ে লিখেছেন - আলাউদ্দীন মাজিদ

 

সিদ্ধার্থ-দিশা

‘যোদ্ধা’ অ্যাকশন থ্রিলার এই চলচ্চিত্রটি পরিচালনা করেছেন সাগর আম্ব্রে এবং পুষ্কর ওঝা। ধর্ম প্রোডাকশনের ব্যানারে করণ জোহর প্রযোজিত এ ছবিতে অভিনয় করেছেন সিদ্ধার্থ মালহোত্রা, দিশা পাটানি এবং রাশি খান্না। এটি ১৫ মার্চ মুক্তি পাওয়ার কথা রয়েছে।

 

আদিত্য-সারা আলী

২৯ মার্চ মুক্তি পেতে চলেছে অনুরাগ বসুর ছবি ‘মেট্রো ইন দিনো’। ২০০৭ সালের জনপ্রিয় ছবি ‘লাইফ ইন এ...মেট্রো’-এর সিক্যুয়েল এই ছবি। ‘মেট্রো ইন দিনো’ ছবিতে জুটি বেঁধেছেন আদিত্য রায় কাপুর, সারা আলী খান। আরও আছেন- নীনা গুপ্তা, পঙ্কজ ত্রিপাঠী, অনুপম খের, আলী ফজল, কঙ্গনা সেন শর্মা, ফতিমা সানা শেখ। এ ছবিতে প্রথমবার আদিত্য কাপুরের বিপরীতে অভিনয় করেছেন সারা আলী খান।

 

বিজয়-ক্যাটরিনা

দক্ষিণের জনপ্রিয় তারকা বিজয় সেতুপাতি এবং বলিউড অভিনেত্রী ক্যাটরিনা কাইফের চলচ্চিত্র ‘মেরি ক্রিসমাস’ মুক্তি পেয়েছে ৪ জানুয়ারি। প্রথমবারের মতো একসঙ্গে জুটি বেঁধে পর্দায় এসেছেন দুই তারকা। তাই ভক্তদেরও আগ্রহের সীমা নেই চলচ্চিত্রটি ঘিরে। স্যাকনিল্কের রিপোর্ট অনুসারে, মেরি ক্রিসমাস ভারতে সব ভাষা মিলিয়ে প্রথম দিনে ২.৫৫ কোটি রুপির মতো আয় করেছে। হিন্দি ও তামিল ভাষায় সিনেমাটির শুটিং হয়েছিল। হিন্দি সংস্করণটিতে রয়েছেন সঞ্জয় কাপুর, বিনয় পাঠক, প্রতিমা কান্নান এবং তিনু আনন্দ।

 

শহিদ কাপুর-কৃতি শ্যানন

বলিপাড়ায় নতুন জুটি শহিদ কাপুর এবং কৃতি শ্যানন। দুজনেই রোমান্টিক মুডে ধরা দেবেন এই ভ্যালেন্টাইন্স ডেতে। ছবিটির শিরোনাম ‘তরি বাঁতো মে অ্যাইসা উলঝা জিয়া’। নির্মাতারা ইতোমধ্যেই প্রকাশ্যে এনেছেন নতুন পোস্টার। রাঘবের জনপ্রিয় গানের রেশ ধরেই তৈরি করা হয়েছে ছবির শিরোনাম। ৯ ফেব্রুয়ারি প্রেক্ষাগৃহে মুক্তি পাবে ছবিটি।

 

প্রভাস-দীপিকা

প্রথমবার অনস্ক্রিনে জুটি বাঁধলেন দুই ইন্ডাস্ট্রির দুই তারকা। তামিল ছবির সুপারস্টার প্রভাসের সঙ্গে প্রথমবার বলিউডের সুপারস্টার দীপিকা পাড়ুকোনকে দেখা যাবে অনস্ক্রিন রোম্যান্স করতে। ভারতীয় সিনেমার ইতিহাসে এটি এখনো পর্যন্ত সবচেয়ে বড় ঘোষণা, দীপিকা-প্রভাস জুটি এখনই সোশ্যাল মিডিয়ায় ট্রেন্ডিং হয়ে উঠেছে। ছবিটির পরিচালক অশ্বিন নাগ। বছরের শেষদিকে ছবিটির মুক্তির কথা রয়েছে।

 

হৃত্বিক-ক্যাটরিনা

প্রথমবার পর্দায় জুটি বাঁধলেন হৃত্বিক রোশন এবং দীপিকা পাড়ুকোন। পাঠান ছবির পর পরিচালক সিদ্ধার্থ আনন্দের আরও এক অ্যাকশনে ভরপুর ছবি ‘ফাইটার’ এ দেখা যাবে এই জুটিকে। এ ছাড়াও ছবিতে রয়েছেন অনীল কাপুর, করণ সিং গ্রোভারসহ অনেকে। ইতোমধ্যেই ছবির গান এবং গানে হৃত্বিক-ক্যাটরিনার রসায়ন মন জয় করেছে অনুরাগীদের। ২৫ জানুয়ারি মুক্তি পাবে ছবিটি।

এই রকম আরও টপিক

সর্বশেষ খবর