বৃহস্পতিবার, ১৮ জানুয়ারি, ২০২৪ ০০:০০ টা
ইন্টারভিউ

নতুনভাবে নিজেকে উপস্থাপন করতে চাই

বর্তমান সময়ের জনপ্রিয়, ব্যস্ত অভিনেতা তৌসিফ মাহবুব। যিনি অল্প সময়ের মধ্যেই মানুষের মন জয় করে নিয়েছেন তার সুনিপুণ অভিনয় দিয়ে। নতুন বছরেও হাজির হচ্ছেন নতুন চমক নিয়ে। এ স্টাইলিশ অভিনেতার সঙ্গে কথা বলেছেন- পান্থ আফজাল

নতুনভাবে নিজেকে উপস্থাপন করতে চাই

গত বছরটা কেমন গেল আর নতুন বছরটা কেমন যাবে?

অবশ্যই আমার ২০২৩ সালটা খুবই ভালো গেছে। ক্যারিয়ারে তো অনেক দীর্ঘ সময় পার করে এসেছি। এখনকার সময়টা যদি আগের সময়ের থেকে ভালো না যায় সেটা কিন্তু আমার ব্যর্থতা। তাই আমি চেষ্টা করছি ২০২২ আর ২০২৩ যেমনটা ভালো গিয়েছে তেমনি ২৪ সালটাও এর চেয়ে বেশি ভালো যাক। এমনি করে ২৫, ২৬, ২৭ প্রতিটি বছর আগের বছরের তুলনায় খুবই ভালো যাক, এ প্রত্যাশাই করি সর্বদা।

 

বড় সিল্কি চুল, হালকা দাড়ি... নতুন লুকে তৌসিফ। নতুন কোন চমকের আভাস?

এগুলো আসলে নিজের জন্য। নিজের জন্য মানেই তো অডিয়েন্সের জন্য। নতুন বছরে চাই নতুনভাবে নিজেকে উপস্থাপন করতে।

 

বছরটা শুরু কীভাবে?

বছরটা শুরু হয়েছে ভ্যালেনটাইনের কাজ দিয়ে। এটি সামনে আসবে। ভালোবাসা দিবসের খুব বেশিদিন তো আর বাকি নেই। ১৫-২০ দিনের মতো আছে। এটি ছাড়া আরও কিছু কাজের ব্যস্ততা চলছে। নিজের কাজ, শুটিং- সব মিলিয়ে ভালোই চলছে।

 

সিনেমা করার কথা বলেছিলেন, এ বছরে সেটা কতদূর?

অবশ্যই করব। কিন্তু স্পেসিফিক করে টাইমটা বলতে পারছি না। আমি নিজেকে প্রস্তুত করেই যাচ্ছি। সেটা আমি গত ২ বছর ধরেই বলছি। কবে হবে সেটা পুরোপুরি আল্লাহর ওপর। তবে হ্যাঁ, আমার প্রিপারেশন পুরো শেষ হওয়ার পরে বলতে পারব আমি এখন তৈরি।

 

নাটকে বেশি দেখা যাচ্ছে। ওটিটির সময়ে ওটিটিতে তেমন করে নেই...

আসলে এখন নাটকেরও সময় আবার ওটিটিরও সময়। এখন তো এক দিনে ১০ মিলিয়নও হচ্ছে কিছু কিছু নাটক। তার মানে অডিয়েন্স অনেক ব্যাপক। আমার একটা নাটক বের হয়েছে গত ৩ দিন হলো। তখন আমি ছিলাম সিলেটের কুলাউড়া এলাকায়। সেটা প্রত্যন্ত অঞ্চলের বর্ডারে। ওইখানে গিয়ে ফ্যানদের পেলাম যারা অলরেডি নাটকটা দেখে ফেলেছে। তারা প্রশ্ন করছে এটার পার্ট-২ আসবে কি না! কবে আসবে। আসলে আমি যেটা বলতে চাচ্ছি, আমাদের নাটকের ডাইমেনশনটা অনেক বড়। আর এর সঙ্গে সবাই ওটিটি করছে, সিনেমা করছে। আমি না হয় নাটকটাই করি, সমস্যা কি?

 

ইউটিউবে অনেকেই রাতারাতি তারকাখ্যাতি পাচ্ছে অল্প সময়ে এসেই...

এগুলো কিন্তু কাউন্ট অবশ্যই করতে হবে। কারণ, ইউটিউব ফ্রি মিডিয়া। এটা কিন্তু নাটকের জন্য শুধু বানানো হয়নি। আপনার যদি একটি মোবাইল থাকে সেটা দিয়ে ভিডিও করে উপার্জনও করতে পারবেন একসময়। সো যে যত ক্রিয়েটিভ তার কনটেন্টটি তত ভিউ পাবে। একটি নাটকের থেকেও বেশি হতে পারে একটি ৫ মিনিটের কনটেন্ট। তবে সেটা দিয়ে কিন্তু পপুলারিটি মাপা যাবে না। সেটা যদি দুটো মাধ্যমে মিলিয়ে ফেলি তাহলে ঠিক হবে না।

 

অমির ‘অসময়’ এর প্রিমিয়ারে গিয়েছিলেন...

হ্যাঁ, গিয়েছিলাম। আসলে অসময়ের ট্রেইলার দেখার পর আমি মুগ্ধ হয়ে যাই। অমি ভাইয়ের সব কাজ তো প্রথম থেকেই দেখেছি। আমিও করেছি। তো ওই সময় আসলেই সামথিং ডিফারেন্ট মনে হয়েছে। কোনো অডিয়েন্সই এমন ধামাকা আগে কখনো অমি ভাইয়ের কাছ থেকে আশা করেনি।

 

অমির সঙ্গে ফের কাজ করা হবে?

জানতাম এ প্রশ্নটা আসবে। জানতাম। সেটা আসলে অমি ভাই-ই ভালো বলতে পারবে। সেটা আমাকে না, অমি ভাইকেই জিজ্ঞেস করুন।

 

 

 

সর্বশেষ খবর