শনিবার, ২০ জানুয়ারি, ২০২৪ ০০:০০ টা

থানায় তাসনিয়া ফারিণ

শোবিজ প্রতিবেদক

থানায় তাসনিয়া ফারিণ

চলচ্চিত্র এবং বাস্তব জীবনে থানায় যেতে হয়েছিল অভিনেত্রী তাসনিয়া ফারিণকে। তিনি নিজেই সাংবাদিকদের এ কথা জানান। সর্বশেষ কাজল আরেফিন অমির নির্মিত ওয়েব ফিল্ম  ‘অসময়’-এ অভিনয় করেছেন ছোট পর্দার এ অভিনেত্রী। সিনেমাটির ট্রেলারে দেখা গেছে- মধ্যবিত্ত পরিবারের মেয়ে তাসনিয়া ফারিণ। বাবা-মা-ভাইকে নিয়ে বেশ টানাপোড়েনের মাঝেই দিন কাটান তিনি। বিশ্ববিদ্যালয়ের শিক্ষার্থী হলেও বন্ধুদের সঙ্গে চলাফেরা করতে গিয়ে অপরাধচক্রের সঙ্গে জড়িয়ে পড়েন। উচ্চবিত্ত পরিবারের ছেলেদের ব্ল্যাকমেল করে। একসময় জেলখানায় যেতে হয় তাকে।

আর এ নিয়েই পরিবারে নেমে আসে কালো ছায়া। পাশাপাশি দেখানো হয়েছে উচ্চবিত্তদের জীবনযাত্রাও। সিনেমার মতো বাস্তব জীবনে কখনো ফারিণকে এমন অনাকাঙ্খিত  পরিস্থিতির মুখোমুখি হতে হয়েছিল। একদিন এফডিসিতে শুটিং চলাকালীন নিজের মোবাইল হারিয়ে ফেলেন ফারিণ।

এ ঘটনায় থানায় গিয়েছিলেন তিনি। ফারিণ বলেন, অসময়ের শুটিংয়ের সময় আমার মোবাইল হারিয়ে গিয়েছিল। সিনেমাটিতে যে দৃশ্যটি আমরা দেখছিলাম আমাদের ইরেশ ভাইয়ের মোবাইল হারিয়ে যায়। থানায় যান তিনি। এমন একই ঘটনা তখন আমার  জীবনে বাস্তবে হয়েছে। দেখে আসলে হাসি পাচ্ছিল যে, এ জিনিসটা শুটিংয়ের সময় আমার সঙ্গে হয়েছে!  হয়তো মোবাইল হারানোর কারণেই এত ভালো

একটি প্রোডাকশন নির্মাণ সম্ভব হয়েছে। মানে বাস্তবতার সঙ্গে পর্দার ঘটনা মিলে গেছে এবং বাস্তব অভিজ্ঞতা থেকে কাজটি ভালো হয়েছে।

সর্বশেষ খবর