বুধবার, ২৪ জানুয়ারি, ২০২৪ ০০:০০ টা

উরফির আয়োজন

শোবিজ ডেস্ক

উরফির আয়োজন

উরফি জাভেদ মানেই বিতর্ক ও ফ্যাশনের মিশেল। নিজের অভিনব পোশাকের কারণে বারবার বিতর্কে জড়িয়েছেন। তার পোশাকের কারণে বিভিন্ন সময় কট্টরপন্থি হিন্দু সংগঠনগুলোর রোষের মুখে পড়েছেন তিনি। পেয়েছেন মৃত্যুর হুমকিও। থানা-পুলিশের ঝামেলায় জড়াতে হয়েছে তাকে। তবে রামমন্দির উদ্বোধনের আনন্দে শামিল হলেন উরফি।

নিজে মুসলিম হয়েও সোমবার সকাল সকাল নিজের বাড়িতে পুরোহিত ডেকে হোম-যজ্ঞের আয়োজন করলেন। আহুতি দিলেন। নীল রঙের শাড়ি পরে পূজোয় বসেন উরফি। সমাজমাধ্যমের পাতায় ভিডিউটি দিয়ে লেখেন- ‘‘এই উদযাপনের জন্য সকলকে অভিনন্দন।’’

অযোধ্যায় রামমন্দির উদ্বোধনের অনুষ্ঠানে ছিল দেশের বিভিন্ন প্রান্তে উৎসবের আমেজ। অযোধ্যায় এ ‘মহোৎসব’-এ যোগ দিতে সারা দেশ থেকে পৌঁছে গিয়েছিলেন হাজার অনুরাগী। ঐতিহাসিক মুহূর্তের সাক্ষী হতে বলিউড থেকে উড়ে যান একঝাঁক তারকা। সেই তালিকায় যেমন ছিলেন কঙ্গনা রানাউত, অনুপম খেরের মতো তারকারা, তেমনি আলিয়া ভট্ট, রণবির কাপুর, ভিকি কৌশল, ক্যাটরিনা কাইফও।

ছেলে অভিষেক বচ্চনকে নিয়ে অযোধ্যায় যান অমিতাভ বচ্চন। একই সঙ্গে বলিউডের তিন খান- শাহরুখ খান, আমির খান, সালমান খানের আমন্ত্রণ না পাওয়ায় নানারকম গুঞ্জন শুরু হয়। নেটপাড়ার একাংশের মতো ভিন্ন ধর্ম বলেই ডাক পাননি তিন খান!

সর্বশেষ খবর