বৃহস্পতিবার, ২৫ জানুয়ারি, ২০২৪ ০০:০০ টা

অনন্যা পান্ডের পছন্দ

শোবিজ ডেস্ক

অনন্যা পান্ডের পছন্দ

স্টারকিড বা তারকার সন্তান অনন্যা পান্ডে। তার বাবা বলিউডের জনপ্রিয় অভিনেতা চাঙ্কি পান্ডে। বাবার পথ ধরে তিনিও এসেছেন রুপালি জগতে, নিজেকে প্রতিষ্ঠিত করার চেষ্টায় ডুবে আছেন। ইতোমধ্যে বেশকটি আলোচিত ছবিতে কাজও করেছেন। অনন্যাকে নিয়ে বিভিন্ন ট্রল ও গুঞ্জন রয়েছে। কিন্তু তাকে ঘিরে সবচেয়ে বড় ভুল ধারণা কোনটি? এমন প্রশ্নের বিপরীতে অনন্যা পান্ডে জানান, তিনি যে পড়তে পছন্দ করেন সেটা কেউ বিশ্বাস করে না।

তার ভাষ্য, “যখনই বলি, আমি পড়তে ভালোবাসি, মানুষ অবাক হয়ে যায়। আর জিজ্ঞেস করে, ‘তুমি পড়!’ কিন্তু সত্যিই আমি পড়তে ভালোবাসি। ঘরের এক কোণে বসে বই পড়া আমার প্রিয় কাজ। ‘গেহরাইয়া’ ছবির শুটিংয়ে আমি প্রায়শঃই সেটে বসে পড়তাম। শকুন (নির্মাতা শকুন বাত্রা) ও অন্যরা হাসতো তারা বলত, তুমি আসলে পড়ছ না, তাই না?” ব্যক্তিগত আরেকটি বিষয়েও মুখ খুলেছেন অনন্যা।

সেটা হলো, অভিনেতা আদিত্য রায় কাপুরের সঙ্গে প্রেম। গেল বছর আদিত্যের সঙ্গে তার অবকাশ যাপনের ছবি ভাইরাল হয়েছিল সোশ্যাল মিডিয়ায়। ব্যক্তিগত ছবি নেট দুনিয়ায় ছড়িয়ে পড়া, নেটিজেনদের চর্চা, এসব প্রসঙ্গে অনন্যা বলেন, ‘আমি বলব না যে এতে বিরক্ত। এটা অভিনয় শিল্পীদের জীবনেরই অংশ। এটা ঘটবে এবং মানুষ কৌতূহল থাকবেই।

সর্বশেষ খবর