শিরোনাম
শনিবার, ১০ ফেব্রুয়ারি, ২০২৪ ০০:০০ টা

স্ক্যান্ডালে জড়িয়েছেন যেসব বলিউড তারকা

স্ক্যান্ডালে জড়িয়েছেন যেসব বলিউড তারকা

বলিউডের রঙিন আকাশে হরহামেশাই তারকাদের নিয়ে ভেসে বেড়ায় নানারকম কেচ্ছা-কাহিনি। সেলিব্রেটিদের জীবন অনেক সময় স্ক্যান্ডালে জড়িয়ে যায়। তবে তারকাদের জীবনে স্ক্যান্ডাল কখনো আশীর্বাদ, কখনো অভিশাপ হয়ে আসে। এসব নিয়ে আজকের শোবিজ-

 

কঙ্গনা-আদিত্য

বলিউডের কলঙ্কজনক বিষয় কঙ্গনা-আদিত্য পাঞ্চোলির সম্পর্ক। ইন্ডাস্ট্রিতে এসেই আদিত্যর খপ্পরে পড়েন তিনি। কঙ্গনা জানিয়েছিলেন, তাঁকে গৃহবন্দি করে রেখে শারীরিক নির্যাতন করতেন আদিত্য। সেখান থেকে বাঁচতে অ্যাপার্টমেন্টের জানালা দিয়ে পালাতে বাধ্য হয়েছিলেন।

তনুশ্রী দত্ত-নানা পাটেকর

তনুশ্রী দত্তও সেক্সুয়াল হ্যারাজমেন্টের শিকার হয়েছিলেন। তিনি অভিনেতা নানা পাটেকরের বিরুদ্ধে এ অভিযোগ আনেন।

মল্লিকা শেরাওয়াত

‘সেক্সি’ মল্লিকা শেরাওয়াত। ইন্টারনেটে একটি ভিডিও ফুটেজ প্রকাশ হয়। ফুটেজের নারীটি মল্লিকা বলে প্রচার করা হয়। মল্লিকা তা অস্বীকার করেন। কিন্তু ভিডিওটি মল্লিকার, প্রচারেই ভাইরাল হয়।

মমতা কুলকার্নি-রাজকুমার সন্তোষী

বিতর্কে বহুবার নাম জড়িয়েছে মমতা কুলকার্নির। পরিচালক রাজকুমার সন্তোষীর হাতে যৌন লালসার শিকার হয়েছিলেন। যৌন নির্যাতনের সব তথ্য সোশ্যাল মিডিয়ায় ফাঁস করেছিলেন নিজেই।

মণীষা কৈরালা-সুভাষ ঘাই

নির্মাতা সুভাষ ঘাইয়ের বিরুদ্ধে যৌন নির্যাতনের অভিযোগ এনেছিলেন অভিনেত্রী মণীষা কৈরালা। সুভাষ ঘাইয়ের সঙ্গে সিনেমায় কাজ করার সময় যৌন নির্যাতনের শিকার হয়েছিলেন এই অনন্যা।

বিপাশা বসু-অমর সিংহ

২০১১ সালে সামনে আসে নতুন কেচ্ছা। সে সময়ের সমাজবাদী পার্টির প্রথম সারির নেতা অমর সিংহের সঙ্গে বিপসের ‘সেক্স টেপ’ সামনে আসে। সেই টেপ থেকে শোনা যায় ‘কুরুচিকর’ যৌনতাকেন্দ্রিক কথোপকথন। যদিও বিপাশা এ অভিযোগ সঙ্গে সঙ্গে অস্বীকার করেন। কিন্তু গুঞ্জন কি তাতে থামে!

প্রীতি জিনতা-নেস ওয়াদিয়া

এমএমএস স্ক্যান্ডালের ট্র্যাপে পড়েন বলিউড বিউটি প্রীতি জিনতাও। বয়ফ্রেন্ড নেস ওয়াদিয়ার সঙ্গে ডিনারে গিয়ে একান্ত কিছু অন্তরঙ্গ মুহূর্ত ক্যামেরায় বন্দি করেন প্রীতি। যা পরবর্তীতে প্রকাশ হয়।

রিয়া সেন-অস্মিত প্যাটেল

কিংবদন্তি নায়িকা সুচিত্রা সেনের নাতনি রিয়া সেন ও অস্মিত প্যাটেলের একটি ভিডিও ফুটেজ ছড়িয়ে পড়ে ২০১১ সালে। ফুটেজ প্রকাশ পাওয়ার পর সবাই তার কড়া সমালোচনা করেন।

রাখি সাওয়ান্ত-মিকা সিং

বলিউডের আইটেম গার্ল রাখি সাওয়ান্ত। এমএমএস স্ক্যান্ডাল থেকে রেহাই পাননি তিনিও। বলিউডের গায়ক মিকা সিংয়ের সঙ্গে একটি চুম্বনের ভিডিও ইন্টারনেটে ছড়িয়ে পড়ে।

সাইনি আহুজা

আহুজার ক্যারিয়ারটাই প্রশ্নের মুখে পড়ে যায় যখন তাঁর বিরুদ্ধে তাঁরই পরিচারিকা যৌন হেনস্তার অভিযোগ তোলেন।

মোনা সিং

অভিনেত্রী-মডেল মোনা সিং। ২০১৫ সালে তাঁর একটি ভিডিও এমএমএসের মাধ্যমে প্রকাশ পায়। ২৩ সেকেন্ডের এই ভিডিওতে বিবসনা অবস্থায় ছিলেন মোনা।

শার্লিন চোপড়া

শার্লিন চোপড়ার একটি ভিডিও ফুটেজ বেশ আলোড়ন তোলে। ‘কামসূত্র’র এই অভিনেত্রী নিজেই নিজের একটি বিবসনা ভিডিও প্রকাশ করেন ইউটিউবে। নিজের জন্মদিনে এ ভিডিওটি প্রকাশ করেন। ইউটিউবের ভিজিটরের সংখ্যাও ছিল প্রচুর।

শক্তি কাপুর

শক্তি কাপুর এক অভিনেত্রীর সঙ্গে যৌন মিলনের আগ্রহ জানিয়েছিলেন। এমনকি সেই অভিনেত্রীর নামও প্রকাশ্যে এসেছিল।

বীণা মালিক-রাজন ভার্মা

পাকিস্তানি অভিনেত্রী বীণা মালিকও কেলেঙ্কারিতে জড়িয়েছিলেন। ৪৩ সেকেন্ডের এমএমএস ভাইরাল হয়েছিল সোশ্যাল মিডিয়ায়। এটিতে রাজন ভার্মার সঙ্গে চুম্বন এবং অন্তরঙ্গ অবস্থায় দেখা গেছে তাঁকে।

অভিষেক বচ্চন-জাহ্নবী

জাহ্নবী কাপুর নামের এক মডেল-অভিনেত্রী দাবি করেন যে, অভিষেক ২০০৬ সালে কয়েক বন্ধুর উপস্থিতিতে একটি মন্দিরে তাঁকে বিয়ে করেছিলেন।

কারিনা কাপুর-শহীদ কাপুর

কারিনা-শহীদ কাপুরের প্রেমের ঘনিষ্ঠতার একটি ফুটেজ ইন্টারনেটে প্রকাশ পায়। দীর্ঘক্ষণ চুম্বনের একটি ফুটেজ প্রকাশের মাধ্যমেই বিতর্কিত হন।

সোনম-ঐশ্বরিয়া রায়

কান উৎসবে একই ব্র্যান্ডের শুভেচ্ছাদূত ছিলেন সোনম কাপুর আহুজা ও ঐশ্বরিয়া রাই বচ্চন। ওই সময় ঐশ্বরিয়াকে ‘আন্টি’ বলে সম্বোধন করেন সোনম। আর তাতেই ক্ষিপ্ত হয়ে সোনমের সঙ্গে লালগালিচায় হাঁটতে অস্বীকৃতি জানান ঐশ্বরিয়া। এরপর থেকে দুজনই পরস্পরকে এড়িয়ে চলেন।

 

প্রিয়াঙ্কা-ক্যাটরিনা প্রিয়াঙ্কা-ক্যাটরিনার ঝামেলার শুরু একই অনুষ্ঠানের শো-স্টপার হওয়া নিয়ে। অনুষ্ঠানে শেষ শো-স্টপার হতে চান ক্যাটরিনা। কিন্তু প্রিয়াঙ্কা মনে করেন, শেষ ঝলক দেখানো তাঁরই প্রাপ্য। সেই থেকে মনোমালিন্যের সূত্রপাত।

 

কঙ্গনা-প্রিয়াঙ্কা চোপড়া

‘ফ্যাশন’ মুক্তির পরই বাধে বিপত্তি। গণমাধ্যমকর্মীর জিজ্ঞাসায় প্রিয়াঙ্কা বলেন, তিনি প্রধান চরিত্রে, কঙ্গনা নন। প্রিয়াঙ্কার বিবৃতির বিরুদ্ধে তীব্র প্রতিবাদ জানান কঙ্গনা।

সর্বশেষ খবর