সোমবার, ১৯ ফেব্রুয়ারি, ২০২৪ ০০:০০ টা

উৎসবে আসছেন বুবলী

শোবিজ প্রতিবেদক

উৎসবে আসছেন বুবলী

আগামী ঈদ উৎসবে বড় পর্দায় আসছেন শবনম বুবলী। এ অভিনেত্রী ও শরীফুল রাজ অভিনীত ‘দেয়ালের দেশ’ সিনেমাটি আনুষ্ঠানিক মুক্তির তারিখ ঘোষণা দিলেন নির্মাতা মিশুক মনি। তিনি জানালেন, আগামী ঈদুল ফিতরে সিনেমাটি মুক্তি পাবে।

গত শুক্রবার দ্বিতীয় পোস্টার প্রকাশের মাধ্যমে নতুন মুক্তির তারিখ জানানো হয়। নতুন এ পোস্টারেও কিছু রহস্য রেখেছেন নির্মাতা। ঠিক সন্ধ্যা নামার মুখে শবনম বুবলী ও শরীফুল রাজ বসে আছেন সমান্তরালে।

যাতে পুরোপুরি নয়, অর্ধেক শরীর দেখানো হয়েছে। পরনে লাল টুকটুকে শাড়ি, খোঁপায় ঝুলে আছে বেলি ফুলের মালা, হুইল চেয়ারে বসে আছেন বুবলী। অপর প্রান্তে রাজ। কিছুটা বিভাগী সে। চোখেমুখে হাহাকার আর উদাসীনতা স্পষ্ট।

এরই মধ্যে সেন্সর বোর্ডের সদস্যদের প্রশংসা নিয়ে ছাড়পত্র হাতে নিয়েছে ‘দেয়ালের দেশ’। বাংলাদেশ পরিচালক ও প্রদর্শক সমিতিতে ঈদুল ফিতরে মুক্তির জন্য নিবন্ধনও করা হয়েছে। সমিতির অফিস সচিব সৌমেন রায় বাবুও নিশ্চিত করেছেন এখন পর্যন্ত ঈদুল ফিতরে মুক্তির জন্য একটি সিনেমাই নিবন্ধন করেছে- সেটি ‘দেয়ালের দেশ’।

‘দেয়ালের দেশ’ সিনেমার মাধ্যমে প্রথমবার জুটিবদ্ধ হয়েছেন শরীফুল রাজ ও বুবলী। পরিচালনার পাশাপাশি সিনেমাটির কাহিনি ও চিত্রনাট্য লিখেছেন মিশুক মনি। এর সহপ্রযোজকও তিনি। নির্মাতা মিশুক মনি জানান, অনুদানের সিনেমা নিয়ে এক ধরনের সেকেলে চিন্তা আছে, সেসবের বাইরে দুর্দান্ত গল্প বলার চেষ্টা আমরা করেছি ‘দেয়ালের দেশ’ সিনেমায়।

রাজ-বুবলী ছাড়াও দেয়ালের দেশ সিনেমায় অভিনয় করেছেন আজিজুল হাকিম, সাবেরী আলম, স্বাগতা, শাহাদাত হোসেন প্রমুখ।

 

এই রকম আরও টপিক

সর্বশেষ খবর