শনিবার, ২ মার্চ, ২০২৪ ০০:০০ টা

বলিউডের লম্বা নায়িকারা

শোবিজ ডেস্ক

বলিউডের লম্বা নায়িকারা

ভারতীয় পত্রিকা হিন্দুস্থান টাইমস বলিউড নায়িকাদের ওপর অন্যরকম জরিপ চালিয়েছে। তারা খুঁজেছে সবচেয়ে লম্বা নায়িকাদের।  পত্রিকাটির কথায়, মানুষ গুগলে সার্চ করছে, বলিউডের লম্বা নায়িকা কে? তাই বলিউডের লম্বা নায়িকার তালিকা প্রকাশ করেছে পত্রিকাটি।

 

দীপিকা পাড়ুকোন [৫ ফুট ৯ ইঞ্চি]

হ্যাঁ, দীপিকা পাড়ুকোন এ তালিকায় আছেন। তার উচ্চতা ৫ ফুট ৯ ইঞ্চি। তিনি সম্ভবত তালিকার বর্তমানে সবচেয়ে জনপ্রিয় নায়িকা। ২০১৮ সালে বিশ্বের ১০০ জন প্রভাবশালী ব্যক্তির মধ্যে দীপিকা একজন। ২০০৭ সালে সুপার স্টার শাহরুখ খানের বিপরীতে ওম শান্তি ওম-এর মাধ্যমে তিনি তার অভিনয়ে আত্মপ্রকাশ করেন। এর আগে দীপিকা তার লম্বা এবং সুন্দর পা দেখিয়েছেন। সুইমস্যুট পরলে দীপিকা যে কাউকে পাগল করে দিতে পারেন।

 

আনুশকা শর্মা [৫ ফুট ৯ ইঞ্চি]

আনুশকা শর্মা হলেন বলিউডের আরেকজন লম্বা নায়িকা এবং মডেল। তিনি শাহরুখ খানের সঙ্গে রাব নে বানা দি জোড়ি ছবিতে আত্মপ্রকাশ করেছিলেন। তিনি সর্বকালের দীর্ঘতম পা এবং সেক্সি ফিগারের জন্য জনপ্রিয়। তার উচ্চতা ৫ ফুট ৯ ইঞ্চি। আনুশকা শর্মা বি-টাউনের সর্বোচ্চ পারিশ্রমিকপ্রাপ্ত অভিনেত্রীদের একজন।

 

ক্যাটরিনা কাইফের উচ্চতা [৫ ফুট ৮ ইঞ্চি]

ক্যাটরিনা কাইফ হলেন ব্রিটিশ নায়িকা এবং বলিউডের অন্যতম পছন্দের নায়িকার তালিকায় সবচেয়ে লম্বা একজন। তার উচ্চতা ৫ ফুট ৮ ইঞ্চি। এ সেনসেশন অভিনেত্রী তার মনোমুগ্ধকর অভিনয় দক্ষতা এবং পর্দায় সপ্রতিভ উপস্থিতি দিয়ে সবার মন জয় করেছেন। ক্যাটরিনা কাইফ প্রায়ই ফ্যাশন শোতে হাঁটার সময় তার লম্বা পা দেখান।

 

শিল্পা শেঠি [৫ ফুট ৭ ইঞ্চি]

বলিউড নায়িকা শিল্পা শেঠি তার সৌন্দর্য এবং হটনেসের জন্য চলচ্চিত্রশিল্পে খুব বিখ্যাত এবং জনপ্রিয়। বলিউড ফিল্ম ইন্ডাস্ট্রির সবচেয়ে যোগ্য এবং লম্বা নায়িকার মধ্যে শিল্পার নাম নেওয়া হয়। তিনি একজন ফিটনেস উৎসাহী এবং তার লম্বা উচ্চতা রয়েছে যা তাকে আরও সুন্দর করে তোলে। তার উচ্চতা ৫ ফুট ৭ ইঞ্চি। ১৯৯৩ সালে বাজিগর ছবির মাধ্যমে বলিউডে তার অভিষেক ঘটে।

 

জেরিন খান [৫ ফুট ৭ ইঞ্চি]

জেরিন খান বলিউড সুপার স্টার সালমান খানের বিপরীতে ২০১০ সালে বীর ছবির মাধ্যমে আত্মপ্রকাশ করেন। তিনি তামিল, তেলেগু এবং পাঞ্জাবি ছবিতে কাজ করেছেন, তবে প্রধানত হিন্দি ছবিতে কাজ করেন। তার উচ্চতা ৫ ফুট ৭ ইঞ্চি।

 

কৃতি স্যানন [৫ ফুট ৭ ইঞ্চি]

কৃতি স্যাননকে বলিউডের অন্য যে কোনো নায়িকার চেয়ে লম্বা মনে হয়। তার উচ্চতা ৫ ফুট ৭ ইঞ্চি। তিনি টাইগার শ্রফের বিপরীতে হিরোপান্তি ছবি দিয়ে আত্মপ্রকাশ করেছিলেন। তিনি প্রায়শই সাঁতারের পোশাকের ফটোতে তার ছবি সোশ্যাল মিডিয়াতে পোস্ট করেন।

 

সোনম কাপুর [৫ ফুট ৯ ইঞ্চি]

সোনম কাপুর, অনিল কাপুরের মেয়ে এবং সবচেয়ে লম্বা ভারতীয় নায়িকা। প্রায় ৫ ফুট ৯ ইঞ্চি লম্বা। তিনি সঞ্জয়লীলা বনসালির রোমান্টিক সিনেমা সাওয়ারিয়া দিয়ে বলিউডে আত্মপ্রকাশ করেছিলেন। সোনম কাপুর তার ফ্যাশনের দিক দিয়ে ভক্তদের প্রিয় এবং সংবাদ শিরোনাম হয়ে আছেন।

 

সুস্মিতা সেন [৫ ফুট ৭ ইঞ্চি]

সুস্মিতা সেন প্রথম ভারতীয় যিনি মিস ইউনিভার্সের খেতাব জিতেছিলেন। তিনি বলিউডের হটেস্ট এবং সুন্দরী নায়িকাদের মধ্যেও অন্যতম। তার উচ্চতা ৫ ফুট ৭ ইঞ্চি।

সর্বশেষ খবর