শিরোনাম
শনিবার, ২ মার্চ, ২০২৪ ০০:০০ টা

তাসনিয়ার বাজিমাত

শোবিজ প্রতিবেদক

তাসনিয়ার বাজিমাত

জানুয়ারি ও ফেব্রুয়ারিজুড়ে দেশীয় ওটিটি প্ল্যাটফরমে বেশকিছু ওয়েব সিরিজ, ওয়েবফিল্ম মুক্তি পেয়েছে। তার মধ্যে হাতেগোনা দু-একটি দর্শকের আলোচনায় ছিল। তবে যে নতুন দুই ওয়েবফিল্ম সবচেয়ে বেশি সাড়া ফেলেছে তার একটি হলো- কাজল আরেফিন অমি নির্মিত প্রথম ওয়েবফিল্ম ‘অসময়’ এবং অন্যটি শিহাব শাহীন পরিচালিত ‘কাছের মানুষ দূরে থুইয়া’।

এ দুই ওয়েবফিল্মে প্রধান নারী চরিত্রের অভিনয়শিল্পী তাসনিয়া ফারিণ। দুটি ফিল্মে অভিনয় করেই দর্শকদের ভালোবাসায় সিক্ত হচ্ছেন এ অভিনেত্রী। সামাজিক যোগাযোগমাধ্যমে অসংখ্য মানুষের প্রশংসা কুড়িয়েছেন। তাসনিয়া ফারিণ অভিনীত ‘অসময়’ নতুন বছরে গত ১৮ জানুয়ারি বঙ্গ-তে মুক্তি পেয়েছিল। এ ওয়েবফিল্মে মূল চরিত্র উর্বির ভূমিকায় অভিনয় করেছেন তিনি। সেখানে আরও অভিনয় করেছেন- শরাফ আহমেদ জীবন, ইরেশ জাকের, রুনা খান। পাশাপাশি এ ওয়েবফিল্মে আছেন ইন্তেখাব দিনার, আবদুল্লাহ রানা, শাহেদ আলী, শাশ্বত দত্ত, শিমুল শর্মা, লামীমা লাম, ইসরাত জাহিন আহমেদ, সুমন পাটোয়ারী, জিয়াউল হক পলাশসহ অনেকেই।

এ ছাড়া ২২ ফেব্রুয়ারি চরকিতে মুক্তি পেয়েছে ফারিণ অভিনীত ‘কাছের মানুষ দূরে থুইয়া’। মিনিস্ট্রি অব লাভ-এর দ্বিতীয় সিনেমা এটি। এতে ফারিণের বিপরীতে অভিনয় করেছেন প্রীতম হাসান। আরও অভিনয় করেছেন রূপন্তী আকিদ, সমাপ্তি মাশুক, খলিলুর রহমান কাদেরী, শিরিন আলম, শুভজিৎ ভৌমিক ও শাহীন শাহনেওয়াজসহ অনেকেই।

সর্বশেষ খবর