শিরোনাম
মঙ্গলবার, ৫ মার্চ, ২০২৪ ০০:০০ টা
আলাপন

রিলেশনশিপ নিয়ে লুকোচুরি করিনি

রিলেশনশিপ নিয়ে লুকোচুরি করিনি

ঢালিউডের আলোচিত গ্ল্যামারগার্ল অধরা খান। ‘নায়ক’ সিনেমা দিয়ে ক্যারিয়ার শুরু করা এ নায়িকার বেশকিছু সিনেমা মুক্তি পেয়েছে। যেগুলো দিয়ে আলোচনায় জায়গা করে নিয়েছেন তিনি। তার জীবনযাপন অন্যদের চেয়ে একটু আলাদা। শুটিংয়ের বাইরে দেশ-বিদেশে ঘুরে বেড়ান তিনি। এই চিত্রনায়িকার সঙ্গে সাম্প্রতিক ব্যস্ততা নিয়ে কথা বলেছেন - পান্থ আফজাল

 

ফেসবুকজুড়ে বিদেশে ঘুরে বেড়ানো ছবি...

এবারে বাইরে আসা হয়েছে ব্যাসিক্যালি আমার কিছু এক্সাম আছে, সিসকো থেকে। সেজন্যেই আসা আসলে। সিঙ্গাপুরে এক্সাম সেন্টার। আর যেহেতু সিঙ্গাপুর যাচ্ছি সেহেতু মালয়েশিয়া হয়ে সিঙ্গাপুর না গেলে বিষয়টা একদম অপূর্ণতা থেকে যায়। সো, পূর্ণতার জন্যই আসলে একসঙ্গে দুই দেশ ভ্রমণ। আর যেহেতু আমি একটু ঘুরতে পছন্দ করি তাই সুযোগের সদ্ব্যবহার করলাম আর কী! এটি কিন্তু এ বছরে আমার প্রথম বিদেশ ভ্রমণ। বেশ কয়েকদিন হলো মালয়েশিয়ায় এসেছি। এরপর ৯ তারিখ সিঙ্গাপুর যাব। দেশে ফিরব ১২ তারিখ।

 

এ বছরে আর কী ব্যস্ততা ছিল?

নতুন বছরটা শুরু হয়েছে ‘দখিন দুয়ার’ ছবির কিছু প্যাচওয়ার্ক ও ডাবিং দিয়ে, সেগুলো শেষ করেছি। নতুন ছবির স্ক্রিপ্ট পড়ছি। পাশাপাশি কিছু স্টেজ পারফরম্যান্স ছিল, সেগুলো নিয়ে ব্যস্ত ছিলাম। আর অন্যান্য কাজ তো আছেই। এই তো! নতুন সিনেমার স্ক্রিপ্ট পড়া নিয়ে এখন ব্যস্ত বেশি আছি। সামনে ৩টা-৪টা ফিল্মের স্ক্রিপ্ট পড়ছি। অবশ্যই কনফার্ম হলে জানাব। ঈদের পরই হয়তো বা শুটিংয়ে যাব। অথবা ১ মাস পর। এরকমই প্ল্যানিং হয়েছে। আর কিছু নতুন ফিল্মের অফার রয়েছে। এখন দেখা যাক বাকিটা কী হয়! আসলে একেবারে ওভারকনফার্ম না হওয়া পর্যন্ত ডিটেইলস বলা যাচ্ছে না। যেহেতু প্রযোজক-ডিরেক্টরদের নিষেধ আছে।

 

কলকাতা-বলিউডের ছবিতে অধরা দর্শকের সামনে ধরা দেবে কবে?

আসলে জানি না। ২০২১-এ একটি মুভির কাজ শুরু করেছিলাম। ৮০ শতাংশ কাজও শেষ হয়ে গেছে। এখন বাদ-বাকিটা কী হবে সেটা জানি না। এখন ভিসা জটিলতায় আছি আসলে।

 

সিনেমা মনে হয় কম করা হচ্ছে?

আমি খুবই চুজি। এর চেয়ে বড় বিষয়টা হলো আমার অ্যাডজাস্টমেন্ট খুব বেশি হয় না। যাদের সঙ্গে কাজ করে এসেছি দেখা যাচ্ছে ঘুরেফিরে তাদের প্রজেক্টেই কাজ করছি। তাই নতুনদের সঙ্গে কাজ করাটা কম হচ্ছে। আমার মনে হয়, যেই কাজটাই করি না কেন কাজটার মধ্যে ফোকাস করাটা জরুরি। যেহেতু আমাদের ফ্যামিলি বিজনেসেও সময় দিতে হয়, সেজন্য হয়তোবা কাজ কম করা হয়। আর মাঝখানে তিন বছর তো করোনা ছিল। সেসময় কেউই তো সেভাবে কাজ করতে পারেনি। যার কারণে কাজটা কম মনে হচ্ছে সবার কাছে।

 

ওটিটিতে কাজের সুখবর?

অফার আসছে তবে মনের মতো স্ক্রিপ্ট পাচ্ছি না, ক্যারেক্টার পাচ্ছি না। যেহেতু বড় পর্দা থেকে ওটিটিতে যাব সেহেতু চাই ভালো একটি কাজ ও চরিত্র।

 

সিনেমা ইন্ডাস্ট্রির সিন্ডিকেট নিয়ে মন্তব্য?

সিন্ডিকেট তো আছেই। এটি তো ওয়ার্ল্ড ওয়াইড সব জায়গাতেই আছে। এদেশের ফিল্মেও আছে। আমরাও জানি। না বোঝার কিছু নেই।

 

শিল্পী সমিতির নির্বাচন...

এটি নিয়ে আমার কোনো মন্তব্য  নেই। যেহেতু আমিও একজন ভোটার। সো, নির্বাচন হবে, যাব, ভোট দেব। উৎসাহ  দেব সবাইকে।

 

এতদিন পর কেন সম্পর্ক, প্রেমিক সবার সামনে নিয়ে এলেন?

রিলেশনশিপ আমি আগেই প্রকাশ করেছি। শুধু ভালোবাসার মানুষের ছবিটা প্রকাশ করেছি পরে। সবাই কিন্তু জানত আমি রিলেশনশিপে আছি। অনেক জায়গাতেই বলেছি। রিলেশনশিপ নিয়ে কোনো লুকোচুরি করিনি।

 

তাহলে ভবিষ্যৎ প্ল্যান কী?

ফিউচার প্ল্যান তেমন কিছুই নেই। আমি একটু অগোছালো। গুছিয়ে কিছুই করতে পারি না। যাই করি না কেন খুবই হুটহাট করে। নিজের মতো চলি, কাজ করি। এভাবেই কাজ করতে থাকব।

এই রকম আরও টপিক

সর্বশেষ খবর