মঙ্গলবার, ১৬ এপ্রিল, ২০২৪ ০০:০০ টা

যেমন ঈদ কাটালেন শোবিজ তারকারা

যেমন ঈদ কাটালেন শোবিজ তারকারা

শোবিজ তারকারাও মেতেছিলেন ঈদ আনন্দে। ফেসবুকে বার্তা ও ছবি দিয়ে ঈদের খুশি ভক্তদের সঙ্গে ভাগাভাগি করে নেন দেশে বিদেশে ছড়িয়ে থাকা তারকারা। সেইসব ছবি ও বার্তা তুলে ধরেছেন - আলাউদ্দীন মাজিদ

 

ঢাকায় ববিতা

এবার ঢাকাতেই কেটেছে অভিনেত্রী ববিতার ঈদ। অন্যবার ঈদে প্রবাসীপুত্র অনিকের কাছে ছুটে যান। এবার যাননি। কারণ কমাস আগেই তিনি কানাডা ও আমেরিকা থেকে দেশে ফিরেছেন। এবার গুলশানের বাসায় বোন ও বোনের সন্তান ও নাতি-নাতনিদের নিয়ে ঈদের আনন্দ ভাগাভাগি করেছেন ববিতা।

 

শাড়িতে জয়ার ঈদবার্তা

দুই বাংলার জনপ্রিয় অভিনেত্রী জয়া আহসান এবার ঈদে হাজির হয়েছেন নতুন সাজে, নতুন শাড়িতে। সেই ছবি শেয়ার করেছেন সামাজিক যোগাযোগ মাধ্যমে। ক্যাপশনে লিখেছেন, ‘ঈদ মোবারক’। ছবিতে দেখা গেছে হাস্যোজ্জ্বল জয়াকে। এ অভিনেত্রীর পোজ দেওয়া ছবিতে রয়েছে চিরসবুজের ছোঁয়া। শেয়ার করা ছবিতে ভালোবাসা জানাতে ভোলেননি তার ভক্ত-অনুরাগীরা।

 

পরীর-রংহীন ঈদ

অভিনেত্রী পরীমণির এবারের ঈদ একটু অন্যরকম কেটেছে। কারণ ভালোবাসার নানাকে হারানোর পর এটা পরীর প্রথম ঈদ। তবে সঙ্গে ছিল একমাত্র ছেলে পুণ্য। ছেলেকে নিয়ে কেটেছে পরীর নানাহীন রংহীন ঈদ। ছেলের সঙ্গে কাটানো কিছু মুহূর্তের ছবি সামাজিক যোগাযোগমাধ্যমে শেয়ার করেছেন তিনি। ক্যাপশনে লিখেছেন, ঈদ। দেশে ঈদ উদযাপনের জন্য ৯ এপ্রিল কলকাতা থেকে দেশে ফিরেছেন এই অভিনেত্রী।

 

নিউইয়র্কে নওশীন 

এক সময়ের মডেল, আর জে ও অভিনয়শিল্পী নওশীন এখন পরিবারের সঙ্গে যুক্তরাষ্ট্রের নিউইয়র্কে থাকেন। সেখানেই কেটেছে তার ঈদ। এই তারকা সামাজিক যোগাযোগমাধ্যমে ছবি পোস্ট করে ক্যাপশনে লিখেছেন, আমাদের পক্ষ থেকে ঈদ মোবারক। মিস ইউ আদনান ফারুক।

 

সিডনি থেকে শাবনূর

স্থায়ীভাবে অস্ট্রেলিয়ার সিডনিতে থাকেন অভিনেত্রী শাবনূর। সেখানে মা, ভাইবোন, সন্তানসহ ঈদ উদযাপন করেছেন এই অভিনেত্রী। ঈদে তার ফেসবুক পেজে পুত্র আইজানকে নিয়ে একটি পোস্ট করে সবাইকে ঈদের শুভেচ্ছা জানিয়েছেন তিনি।

 

নিউইয়র্কে মোনালিসা

যুক্তরাষ্ট্রের নিউইয়র্কে ঈদ উদযাপন করেছেন জনপ্রিয় ও মডেল অভিনয়শিল্পী মোনালিসা। নিজের ফেসবুক পেজে একটি ছবি পোস্ট করে তার ভক্তদের ঈদের শুভেচ্ছা জানাতে ভোলেননি তিনি।

 

তুরস্কে অনন্ত-বর্ষা

সন্তানদের নিয়ে ছবি শেয়ার করে সবাইকে ঈদের শুভেচ্ছা জানিয়েছেন অভিনেতা অনন্ত জলিল ও বর্ষা। এ ছাড়া ফেসবুক পেজে দুই সন্তানকে নিয়ে একটি ভিডিও পোস্ট করে তিনি তার ভক্তদের বলেছেন, আমরা এখন তুর্কিতে আছি। আজ তুর্কিতে ঈদ। সবাইকে জানাই ঈদের শুভেচ্ছা।

 

মেহজাবীনের শুভেচ্ছা

অভিনেত্রী মেহজাবীন চৌধুরী সামাজিক যোগাযোগমাধ্যমে হাস্যোজ্জ্বল ছবি শেয়ার করে ভক্তদের কাছে জানতে চেয়েছেন কেমন কেটেছে সবার ঈদ।

 

ইস্তাম্বুলে তাসনিয়া ফারিণ

ইস্তাম্বুলে ঈদ উদযাপন করছেন অভিনেত্রী তাসনিয়া ফারিণ। সেখান থেকেই শুভেচ্ছা জানিয়েছেন ভক্ত-অনুরাগীদের।

 

ঈদের শাড়িতে নুসরাত ফারিয়া

ঈদের দিন শাড়ি পরেছিলেন অভিনেত্রী নুসরাত ফারিয়া। নিজের ফেসবুকে সেই ছবি দিয়ে ভক্তদের শুভেচ্ছা জানাতে ভোলেননি তিনিও।

সর্বশেষ খবর