রবিবার, ২১ এপ্রিল, ২০২৪ ০০:০০ টা
আলাপন

মাসুদ রানার জন্য প্রস্তুতি নিচ্ছি

শোবিজ প্রতিবেদক

মাসুদ রানার জন্য প্রস্তুতি নিচ্ছি

চিত্রনায়িকা বর্ষা, তার অভিনীত আসন্ন সিনেমা ‘নেত্রী : দ্য লিডার’ মুক্তিসহ আরও অনেক বিষয় নিয়ে কথা বলেছেন তিনি। তার বলা  কথা এখানে তুলে ধরা হলো-

 

আপনার আগামী সিনেমা ‘নেত্রী : দ্য লিডার’ কবে আসবে?

দর্শকদের আরও কিছুদিন অপেক্ষা করতে হবে। ‘নেত্রী : দ্য লিডার’ একেবারে অন্যরকম একটা সিনেমা চরিত্র। এখানে একজন নেত্রীর চরিত্রে অভিনয় করেছি। এটা করা খুব সহজ নয়, অনেকেই হয়তো তার প্রতিকৃতিকে আমাদের মাননীয় প্রধানমন্ত্রীর সঙ্গে তুলনা করতে পারেন। এ চরিত্রের জন্য বেশ কয়েকটি শাড়ি পরেছি, যা আমাদের  প্রধানমন্ত্রী পরেন। আমি আমার পোশাক এবং সংলাপের মাধ্যমে প্রধানমন্ত্রীকে শ্রদ্ধা জানিয়েছি।

 

‘মাসুদ রানা’ সিনেমায় অভিনয় করবেন এমনটা কথা রয়েছে। কতটা প্রস্তুতি নিচ্ছেন?

আমি মাসুদ রানা সিরিজের বইগুলো কিনে পড়ার চেষ্টা করছি। নিজের মতো করে প্রস্তুতি নিচ্ছি ভিতরে ভিতরে। আশা করছি ভালো একটা কিছু হবে। এ সিনেমায় অভিনয় করার জন্য আমি সত্যি মুখিয়ে আছি।

 

আগেকার সিনেমা আর এখনকার সিনেমার মধ্যে পার্থক্য কী? 

আগে সোনালি যুগে রাজ্জাক, শাবানা, কবরী ম্যাডামদের মতো কিংবদন্তি অভিনয়শিল্পীদের অভিনয় দর্শকদের অনায়াসে মোহিত করতে পারত। তারা একটা গাছের নিচে, গাছের চারপাশে গান গাইলেও দর্শকরা পছন্দ করত। এখন ইন্টারনেট বিস্তারের কারণে সবকিছু কঠিন হয়ে গেছে। সিনেমা হলগুলোতে দর্শকদের সম্পৃক্ত করার প্রতিযোগিতা কঠিন হয়ে উঠেছে। সিনেমার নির্মাতারা ঈদে মুক্তির জন্য ভিড় করছেন। অনেক সিনেমা মুক্তি দিচ্ছেন। এখন সিনেমার গল্প, লোকেশন, অ্যাকশন, অনেক কিছুতেই মনোযোগ দিতে হচ্ছে। অনেক পার্থক্য আগের আর এখনকার সিনেমার মধ্যে।

 

অনন্ত-বর্ষার দাম্পত্য জীবন কেমন চলছে?

অনন্ত স্বামী হিসেবে আমার প্রতি খুবই কেয়ারিং। অফিস থেকে সরাসরি বাসায় চলে আসে। একা কোথাও যায় না। আমরা দুজন দুজনের প্রতি দায়িত্বশীল।

সবকিছু দুজন মিলে করি, এটাই আমাদের ভালোবাসার সম্পর্ক টিকিয়ে রাখার মন্ত্র।

সর্বশেষ খবর