শুক্রবার, ১২ জুলাই, ২০২৪ ০০:০০ টা

বলি তারকাদের বিচিত্র শখ

বলি তারকাদের বিচিত্র শখ

আলিয়া

বলিউড তারকাদের রয়েছে বিচিত্র সব শখ। কিছু তারকা অনেকটা সময় বরাদ্দ রাখেন নিজেদের শখ পূরণের জন্য। আজকের শোবিজ প্রতিবেদনে রয়েছে কিছু বলিউড তারকার বিচিত্র সব শখ-

 

চিত্রশিল্পী আলিয়া ভাট

আলিয়া ভাট। সিনেমায় নাম লেখানোর আগে থেকেই আঁকাআঁকির প্রতি এ অভিনেত্রীর দুর্বলতা ছিল। সিনেমায় নিয়মিত মুখ হওয়ার পরও ক্যানভাসের সামনে দাঁড়িয়েছেন। ২০১৮ সালে সিনেমার প্রচারণায় এসে নিজের শখের কথা সবাইকে জানান আলিয়া। নিজেকে আরও ঝালিয়ে নিতে শিক্ষকের কাছেও তালিম নিয়েছেন। সময় পেলে এখনো বসে পড়েন নিজের শখ পূরণ করতে।

 

অমিতাভ

কবি অমিতাভ বচ্চন

‘বিগ বি’র এই শখ অবশ্য নিজের বাবার কাছ থেকে পাওয়া। বাবা হরিবংশ রাই বচ্চন ছিলেন কবি। তাঁর কাছ থেকেই কাব্যপ্রতিভা ও কণ্ঠ পেয়েছেন তিনি।

 

মৃৎশিল্পী দিয়া মির্জা

মিস এশিয়া ও মিষ্টি হাসির হিরোইন দিয়া মির্জা। ২০১১ সালে ‘আলিবাগ’ সিনেমার শুটিংয়ের সময় প্রথম মাটির কাজের প্রতি আগ্রহ জাগে তাঁর। সেই থেকে সময় পেলেই মাটির কাজ করতে বসে পড়েন দিয়া।

 

আমির

ড্রামার আমির খান

মিস্টার পারফেকশনিস্ট আমির খান। বলিউড অভিনেতাদের মধ্যে ব্যক্তিগত জীবন নিয়ে সবচেয়ে বেশি গোপনীয়তা বজায় রাখেন তিনি। যে কারণে অনেকেরই জানা নেই আমির খানের শখের ব্যাপারে। অবসর সময়ে ড্রামস বাজাতে পছন্দ করেন এই ‘পারফেকশনিস্ট’।

 

আনুশকা

প্রকৃতিপ্রেমী আনুশকা শর্মা

আনুশকা শর্মা বেছে নিয়েছেন বাগান করার শখ। প্রকৃতির মধ্যেই তাঁর শান্তি। নিজের বাড়িতেই গড়ে তুলেছেন বিশাল বাগান। যার পুরোটায় আছে বিভিন্ন প্রজাতির গাছ। আনুশকা আর বিরাট কোহলি দুজন মিলেই নিয়মিত পরিচর্যা করেন গাছপালার।

 

ভিডিও গেমার শাহরুখ

গেম নিয়ে যিনি সিনেমা বানিয়েছেন, গেমের প্রতি তাঁর আগ্রহ থাকবে না, তা কী করে হয়? নতুন কোনো ভিডিও গেম এলেই তা খেলতে ঝাঁপিয়ে পড়েন বলিউড বাদশাহ শাহরুখ খান। এমনকি নিজের বাড়ি ‘মান্নাত’-এ পুরো একটি কক্ষ বরাদ্দ আছে শুধু তাঁর ভিডিও গেমের সংগ্রহ নিয়ে।

 

সালমান

ছবি আঁকিয়ে সালমান খান

সালমান খানের পরিচয় পর্দায় ‘ভাই’ হিসেবেই। কিন্তু পর্দার আড়ালে তাঁর পরিচয় শখের আঁকিয়ে হিসেবে। নিজের আঁকা ছবি সহকর্মীদের উপহার হিসেবে দিতেও দেখা গেছে তাঁকে।

 

মার্শাল আর্টের মাস্টার অক্ষয়

বলিউডের এখনকার সবচেয়ে ব্যস্ত তারকা অক্ষয় কুমার। তিনিও ব্যস্ত সময়ের মধ্য থেকে কিছু সময় দেন মার্শাল আর্টের পেছনে। ৯ বছর বয়স থেকে মার্শাল আর্ট শিখেছেন অক্ষয়। এমনকি ২০০৪ সালে ‘ন্যাশনাল জিওগ্রাফি’তে ‘সেভেন ডেডলি আর্টস উইথ অক্ষয় কুমার’ নামে টিভি শোর উপস্থাপকও ছিলেন তিনি। কারাতে, তাইকোয়ান্দো, শাওলিন কুংফুসহ ৯ ধরনের মার্শাল আর্টে পারদর্শী তিনি।

 

আলোকচিত্রী হৃত্বিক রোশন

সময় পেলেই ক্যামেরা হাতে তুলে নেন হৃত্বিক রোশন। সিনেমার শুটিংয়ের ফাঁকে কিংবা বিদেশ ভ্রমণে বের হলে সব সময় সঙ্গে থাকে ক্যামেরা।

 

ঘোড়াসওয়ারি রণদীপ

ঘোড়ায় চেপে ছোটাছুটির প্রতি ছোটবেলা থেকেই আগ্রহ রণদীপ হুদার। এখনো সময় পেলেই ঘোড়ায় চড়ে বেড়ান। ২০১৯ সালে ভারতের ন্যাশনাল ইকুয়েস্ট্রিয়ান চ্যাম্পিয়নশিপে অল্পের জন্য স্বর্ণপদক হাতছাড়া হয় তাঁর। অভিনেতা না হলে হয়তো পাকা ইকুয়েস্ট্রিয়ান হয়ে যেতেন।

এই রকম আরও টপিক

সর্বশেষ খবর