শুক্রবার, ১১ অক্টোবর, ২০২৪ ০০:০০ টা
ঘড়ি ধরে ৫ মিনিট

এই প্রথম মাকে ছাড়া পূজা করব

বর্তমান সময়ের নায়িকা পূজা চেরী। অভিনয় দিয়ে রুপালি পর্দায় একে একে কেটে গেছে তাঁর ছয়টি বছর। এদিকে মাল্টিপ্লেক্সে চলছে পূজা অভিনীত ‘লিপস্টিক’ ছবিটি। আর ‘ব্ল্যাক মানি’ সিরিজ দিয়ে প্রথমবার ওয়েবে নাম লিখিয়েছেন তিনি। মুক্তির অপেক্ষায় রয়েছে বেশ কিছু সিনেমা। সবকিছু নিয়ে তাঁর সঙ্গে কথা বলেছেন- পান্থ আফজাল

এই প্রথম মাকে ছাড়া পূজা করব

দুর্গাপূজা কেমন কাটবে?

আসলে দুর্গাপূজার পুরোটা সময় ‘ব্ল্যাক মানি’র শুটিং নিয়েই ব্যস্ত থাকব। যদিও এবার দুর্গাপূজার প্রস্তুতি নেওয়ার কোনো ইচ্ছা আগে থেকেই ছিল না। এই প্রথম মাকে ছাড়া পূজা করব। প্রায় ছয় মাস হয়ে যাচ্ছে মা আমার সঙ্গে নেই। গত বছরও মা আমার হাত ধরে বিভিন্ন পূজামন্ডপে ঘুরেছে। সেই স্মৃতিটা বারবার মনে পড়ছে। এ কারণেই বোধ হয় সৃষ্টিকর্তা এ সময়ে আমাকে কাজে ব্যস্ত থাকার সুযোগ তৈরি করে দিয়েছেন।

 

প্রথমবার ওয়েব সিরিজে, তা- আবার রাফীর সঙ্গে...

হুমম...‘ব্ল্যাক মানি’ সিরিজ দিয়ে ছয় বছর পর রাফী ভাইয়ের পরিচালনায় ফিরছি। কী হয় ভেবে একটু ভয় পাচ্ছি! তবে ইতোমধ্যে সৈয়দপুরে শুটিং শুরু হয়েছে।

 

সিরিজের বদৌলতে নতুন পূজাকে দেখা যাবে কি?

দেখবেন। নতুন এক পূজাকেই দেখবেন। যাকে আমি নিজেই কখনো দেখিনি। চরিত্রের ব্রিফ শোনার পর অবাক হয়ে গিয়েছিলাম। আমার মনে হয়, সিরিজটি দেখার পর দর্শকও অবাক হবেন।

 

নাকফুল কবে আসছে?

ছবির যাবতীয় কাজ শেষ হয়েছে আরও দেড় বছর আগে। তবে সবকিছু ঠিকঠাক থাকলে আগামী বছরের ভালোবাসা দিবসে প্রেক্ষাগৃহে সম্ভবত দেখতে পাবেন দর্শকেরা। ‘নাকফুল’ একটি নারীর কাছে বিশেষ এক অলংকার। নারীদের কাছে এক আবেগের গয়না। আশা করি, দর্শক ভালো গল্পের একটি সিনেমা উপহার পেতে যাচ্ছেন।

 

সম্প্রতি একটি বিজ্ঞাপনচিত্রে কাজ করলেন...

নির্মাতা অমিতাভ রেজার নতুন একটি বিজ্ঞাপনে কাজ করেছি। এটি ফেসওয়াশ-এর বিজ্ঞাপন। আসলে সিনেমার পাশাপাশি বিজ্ঞাপনচিত্রে মডেল হতে ভালোই লাগে। যেখানে আমার অভিনয়ের ভালো জায়গা থাকে, সেসব জায়গায় কাজ করতে মন্দ লাগে না। আমি চাই দর্শকদের ভালো কাজ উপহার দিতে, যাতে আমার ভালো কাজ দর্শকরা দেখতে পারে।

 

প্লাস্টিক সার্জারি নিয়ে পূজার মন্তব্য কী?

আমি সার্জারি করিনি, জেনেবুঝে কেন আমি নিজের ক্ষতি করব। প্লাস্টিক সার্জারির ফলাফল ভালো নয়, আমি জানি। এ কাজ কোনো দিনই করতে চাই না আমি। ফেসবুকে মানুষের এমন মন্তব্যে অনেক অবাক হয়েছি। 

 

বিয়ে করছেন কবে?

বিয়ে করলে তো গোপনে করব না। আমার এবং আমার পরিবারেরও খুব ইচ্ছা আমার বিয়ে খুব ধুমধাম করেই হবে। আমার যারা কাছের মানুষ, তাদের সবাই আমার বিয়েতে উপস্থিত থাকবে, মজা করবে।

সর্বশেষ খবর