১৩ এপ্রিল, ২০১৯ ১৬:২৭

হাতে গ্লাভস পরে করমর্দন মিমির!

দীপক দেবনাথ, কলকাতা

হাতে গ্লাভস পরে করমর্দন মিমির!

হাতে গ্লাভস পরে হ্যান্ডশেক (করমর্দন) করে বিতর্কে অভিনেত্রী ও পশ্চিমবঙ্গের ক্ষমতাসীন দল তৃণমূল কংগ্রেসের প্রার্থী মিমি চক্রবর্তী। আসন্ন লোকসভা নির্বাচনে এবার যাদবপুর কেন্দ্র থেকে মিমিকে প্রার্থী করেছে তৃণমূল। ভোটার মন জয় করতে নাওয়া-খাওয়া ভুলে দিন-রাত এক করে এপ্রান্ত থেকে ওপ্রান্ত ছুটে বেড়াচ্ছেন মিমি।

রুপোলী পর্দার এই অভিনেত্রীকে দেখতে কাতারে কাতারে মানুষ ছুটেও আসছেন। উৎসাহী মানুষের ঠেলায় কখনও কখনও গাড়িও থামাতে হচ্ছে তাকে। গত বৃহস্পতিবার এরমকই কোন একটি জায়গায় উৎসুক মানুষের সাথে হ্যান্ডশেক করতে গিয়ে গাড়ির ভিতর থেকেই গ্লাভস পরিহিত হাত বাড়িয়ে দেন মিমি। করমর্দনের সেই ছবি সামনে আসতেই ভাইরাল! বিরোধী দল বিজেপির অভিযোগ এটা ভোটারদের অপমান করা ছাড়াও আর কিছুই নয়। নেটিজেনদের ট্রোলেরও শিকার হয়েছেন এই অভিনেত্রী।
গ্লাভস পরিহিত মিমির সেই ছবিটি ট্যুইটে পোস্ট করেছেন মেজর সুরেন্দ্র পুনিয়া, যিনি অতি সম্প্রতি বিজেপিতে যোগ দিয়েছেন।
সোশ্যাল মিডিয়ায় ছবিটি পোস্ট করেই সুরেন্দ্র লেখেন ‘দু:খিত ও বিরক্তিকর। যাদবপুর কেন্দ্রের তৃণমূল প্রার্থী মিমি চক্রবর্তী হাতে গ্লাভস পরে দলিত ও গরীব ভোটারদের শুভেচ্ছা জানাচ্ছেন। রানী এলিজাবেথ, তারা কি অস্পৃশ্য? ভারতীয় গণতন্ত্র সংসদে এই ধরনের ব্যক্তিদের কাম্য করেনা।’

যদিও প্রার্থীর নির্বাচনী টিমের তরফে বলা হয়েছে মিমি নখের সমস্যায় ভুগছেন, তাছাড়া গত কয়েকদিন ধরে রোদের মধ্যে প্রচারণায় বেরিয়ে তার স্কিনেও কিছুটা সমস্যা দেখা দিয়েছে-সেই কারণেই গ্লাভস পরে ছিলেন।
গ্লাভস কান্ডের পর গতকাল যাদবপুরে নিজের নির্বাচনী কেন্দ্রেই একটি প্রচারণায় অংশ নিতে গিয়েও ক্ষুব্ধ হয়ে ওঠেন মিমি। সিনেমা ছেড়ে আমার এখানে আসার কোন উদ্দেশ্য নেই। আমার উদ্দেশ্য একটাই যাতে আমি আপনাদের জন্য কাজ করি। আর আপনাদের জন্য যখন এখানে এসেছি আপনাদের জন্যই কাজ করতে এসেছি। আমার এখানে কোন আলাদা স্বার্থ নেই। এটাই আপনাদের মাথায় ধরে রেখে দেবেন। সবকিছু ছেড়ে আমি এখানে কার জন্য এসেছি?
উল্লেখ্য আগামী ১৯ মে সপ্তম তথা শেষ দফায় যাদবপুর কেন্দ্রে ভোট গ্রহণ হবে।

বিডি-প্রতিদিন/সালাহ উদ্দীন

এই বিভাগের আরও খবর

সর্বশেষ খবর