২ মে, ২০১৯ ১১:১২

মেয়ের হাত ধরে ট্রোলের শিকার ঐশ্বরিয়া

অনলাইন ডেস্ক

মেয়ের হাত ধরে ট্রোলের শিকার ঐশ্বরিয়া

সংগৃহীত ছবি

বলিউডের বিখ্যাত বচ্চন পরিবারের কনিষ্ঠ সদস্য আরাধ্য বচ্চন। অমিতাভ বচ্চনের নাতনী, অভিষেক বচ্চন ও ঐশ্বরিয়া রাই বচ্চনের একমাত্র কন্যা। তারকা এই পরিবারের সদস্যদের প্রতি ভক্তদের মনোযোগ সব সময় একটু বেশি। ফলে সাবেক মিস ওয়ার্ল্ড ও বলিউড সুন্দরী ঐশ্বরিয়া রাই বচ্চনের সঙ্গে এখন প্রায়ই পাপারাৎজিদের ফ্রেমবন্দি হয় মেয়ে আরাধ্য। ক্যামেরার সামনেও বেশ সাবলীল আট বছরের এই মেয়ে। 

তবে এবার সেই মেয়ের জন্যই ট্রোলের শিকার হলেন রূপে-গুণে অনন্যা ঐশ্বরিয়া। সম্প্রতি মেয়েকে নিয়ে পরিবারের সঙ্গে ডিনারে গিয়েছিলেন বচ্চন বধূ। এসময় মেয়ের হাত ধরে হাঁটছিলেন অভিনেত্রী। 

এমন একটি ছবি সোশ্যাল মিডিয়ায় আসতেই মেয়ের হাত ধরে থাকার জন্য ট্রোলিং শুরু হয় ঐশ্বরিয়াকে নিয়ে। খবর- ভারতীয় সংবাদমাধ্যম এবিপি আনন্দ'র। 

সংবাদমাধ্যমটির খবরে বলা হয়, মেয়েকে নিয়ে ঐশ্বরিয়াকে ট্রোল করার ক্ষেত্রে বলা হয়- ‘মেয়ের বয়স তিন নয়, আট বছর, এবার ওর হাতটা ছাড়ুন’, ‘আরাধ্যকে বেশি আগলে রাখছেন মা’- এই জাতীয় কমেন্টের বন্যা বয়ে যায়।

এমনকি এমনটাও অনেকে লেখেন, ‘আরাধ্যর কি শারীরিক কোনো সমস্যা রয়েছে?’ যদিও এসব নিয়ে পাল্টা কোনো মন্তব্যই করেননি ঐশ্বরিয়া। 

বিডি প্রতিদিন/এনায়েত করিম

এই বিভাগের আরও খবর

সর্বশেষ খবর